January 24, 2022, 3:27 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

গোবিন্দগঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Gobindagonj sree kershnar ostomi. (3) শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে মঙ্গলবার দুপুরে বাসুদেববাড়ী জিউর মন্দির প্রাঙ্গনে পূজা অর্চনা, কীর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন। গোবিন্দগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তনয় কুমার বিস্তারিত..

ঝিনাইদহের ১৫ই আগষ্ট পালন উপলক্ষে সাগান্না আওয়ামীলীগের প্রস্তুতি সভা

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ আগামি ১৫ই আগষ্ট পালন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনের প্রস্তুতি নিতে ঝিনাইদহের সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উত্তর নারায়নপুর ত্রিমহনী অস্থায়ী কার্যালয়ে সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন এর সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী বিস্তারিত..

ক্ষমতার দাপট আর নিয়ম নীতির তোয়াক্কা না করে শৈলকুপা আউশিয়া আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে চলছে অনিয়ম দুর্ণীতির মহোউৎসব

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ক্ষমতার দাপট আর নিয়ম নীতির তোয়াক্কা না করে শৈলকুপা আউশিয়া আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে চলছে অনিয়ম দুর্ণীতির মহোউৎসব। নামে বেনামে রয়েছে সহকারি শিক্ষক, লাইব্রেরিয়ান ও অফিস সহকারি। ম্যানেজিং কমিটির প্রভাব দেখিয়ে ব্যক্তিগত ভাবে সভাপতি পরিচয় দিয়ে প্রতিষ্ঠানের বারোটা বাজিয়ে দিচ্ছে। নিয়োগ বিজ্ঞপির ছলচাতুরি করে আসছে ম্যানেজিং কমিটি। সকালে একপদ বিকেলে অন্য পদ বিস্তারিত..

হরিণাকুন্ডুতে কাবিটা, টিআর, রেজিষ্ট্রি অফিস,হাট বাজার ইজারার ওয়ান পার্সেন্ট ও এলজিএসপির টাকা কাজ না করেই করা হচ্ছে হরিলুট

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ হরিণাকুন্ডু উপজেলায় কাবিটা, টিআর, রেজিষ্ট্রি অফিস এবং হাট বাজার ইজারার ওয়ান পার্সেন্ট ও এলজিএসপির টাকা কাজ না করেই হরিলুট করা হচ্ছে। উপজেলা প্রশাসন ও পিআইও অফিসকে ম্যানেজ করে সরকারী অর্থ লুটপাটের এই মহোৎসব চললেও প্রশাসনিক কোন পদক্ষেপ নেই। চেয়ারম্যানদের বিরুদ্ধে কেও অভিযোগ করলেও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা দায়সারা বক্তব্য দিয়ে কার্যত চেয়ারম্যানদের পক্ষেই বিস্তারিত..

কালীগঞ্জে ছাত্রলীগ কর্মীকে প্রকাশ্যে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে ইরফান রাজা (রুকু) নামে এক ছাত্রলীগ কর্মীকে প্রকাশ্যে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার শহরের মেইন বাসস্ট্যান্ড সংলগ্ন রহমানিয়া সুপার মার্কেটের সামনে। রুকু শহরের মধুগঞ্জ এলাকার মোবারক হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে রুকুর ভগ্নিপতি আব্দুর রহিমকে খয়েরতলা গ্রামের রুবেলের ছোট বিস্তারিত..

মহেশপুরে আবারো লাইসেন্সবিহীন ক্লিনিকে সিজারের পর গৃহবধূর মৃত্যু

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে আবারো সিজারের পর মরিয়াম খাতুন (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূ উপজেলার নেপা ইউনিয়নের জিনজিরা গ্রামের সিকদার আলীর স্ত্রী। এছাড়া সে একই ইউনিয়নের খোশালপুর গ্রামের মকলেস তরফদারের মেয়ে। রোববার দিবাগত রাতে উপজেলার নেপার মোড়ে মা ও  শিশু প্রাইভেট হাসপাতালে সিজারের পর সোমবার সকালে মারা যান। এর আগে বিস্তারিত..

অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেনর ভালবাসার উপহার পোঁছ দিচ্ছেন সাংবা‌দিক ইমন হোসেন

      মোঃ‌লিটন মাহমুদ ঃ কোভিট-১৯ এর কারনে সারা দেশের এ ক্লান্তি লগ্নে মুন্সিগঞ্জ জেলার ইসলামপুরে গ্রামে ফোন কল পেয়ে অসহায় পরিবারের জন্য, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এর ‘ ভালোবাসার উপহার’; পোঁছে দেন মোঃ ইমন হোসেন এ সময় এক বৃদ্ধা বলেন,’অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন খোঁজ নিচ্ছে, তাতেই আমরা খুশি।’ সূত্র জানায়, করোনা বিস্তারিত..

কোতোয়ালির ওসিসহ চার পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

        মোঃর‌বিউল আওয়াল – আদালত প্র‌তি‌নি‌ধি,ঢাকাঃ ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগে রাজধানীর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ছয়জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। গতকাল কাপড় ব্যবসায়ী মো. সোহেল বাদী হয়ে এ মামলাটি করেছেন। পরে বাদীর জবানবন্দি গ্রহণ করে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান অভিযোগটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্ত করে ১৬ সেপ্টেম্বরের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com