January 26, 2022, 8:31 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মুন্সীগঞ্জের শিমুলিয়া ৩ নং ফেরি ঘাট ১২ দিন বন্ধ থাকার পর আজ পুনরায় তার কার্যক্রম চালু ।

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ পদ্মার ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত মুন্সীগঞ্জের শিমুলিয়া ৩ নং রো-রো ফেরি ঘাটি ১২ দিন বন্ধ থাকার পর আজ পুনরায় তার কার্যক্রম শুরু করেছে। সোমবার বেলা ১১ টায় ৩ নং ঘাট থেকে এনায়েতপুরি নামক রো রো ফেরি যানবাহন ও যাত্রী নিয়ে কাঁঠালবাড়ির উদ্দেশ্যে রওনা হয়। মাওয়া ট্রাফিক পুলিশ ফাঁড়ির ট্রাফিক পরিদর্শক হেলাল বিস্তারিত..

সিরাজদিখানে ঐকতান যুব ফাউন্ডেশন পরির্দশনে মুন্সীগঞ্জ ১আসনের এমপি এর এপিএস

      মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে অরাজনৈতিক সামাজিক সংগঠন ঐকতান যুব ফাউন্ডেশন পরিদর্শন করলেন মুন্সীগঞ্জ ১আসনের এমপিএ মাহী বি চৌধুরীর এপিএস, বিকল্প যুবধারার সভাপতি ও বিকল্পধারা বাংলাদেশ জাতিয় নির্বাহীকমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আসাদুজ্জামান বাচ্চু। সোমবার ১০ আগষ্ট সন্ধ্যা ৭টায় উপজেলার বালুচর ইউনিয়নের বালুচর বাজার আব্দুল মোল্লা সুপার মার্কেটে সংগঠনের স্থায়ী কার্যালয়ে সকল সদস্যের বিস্তারিত..

মুন্সীগঞ্জে অবৈধ মটর সাইকেল আটক

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ টি অবৈধ মটর সাইকে জব্দ করেছে মুন্সীগঞ্জ ট্রাফিক বিভাগ। সোমবার দুপুরে জেলা ট্রাফিক বিভাগের টি আই মোঃ কাওছার-ই-আলম এর নেতৃত্বে সদর উপজেলার সিপাহীপাড়া, প্রেট্রোল পাম্প মোড় ও শহরের সুপার মার্কেট চত্বরে অভিযান পরিচালনা করে এসব অবৈধ মটরসাইকে জব্দ করা হয়। পরে বিস্তারিত..

তজুমদ্দিনে মুজিব বর্ষে মৎস্য অবমুক্ত ও বৃক্ষ রোপন কর্মসূচির উদ্ভোধন করেন-এমপি শাওন।

      এম এইচ ফাহাদ:- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব বর্ষে ১কোটি বৃক্ষ রোপন কর্মসূচীর ধারাবাহিকতায় তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্ভোধন করা হয়। সোমবার সকালে তজুমদ্দিন উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ২ হাজার ফলদ ও বনজ গাছের চারা রোপন কর্মসূচীর উদ্ভোধন করেন ভোলা-৩ আসনের সংসদ বিস্তারিত..

রোয়াংছড়িতে নবাগত ইউএনও সাথে বিভিন্ন শ্রেণির পেশাজীবীদের শুভেচ্ছা বিনিময়

        হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে নবাগত ইউএনও মো: আব্দুল্যাহ আল জাবেদের সাথে সেনাবাহিনীর অব: সাবেক ওয়ারেন্ট অফিসার ও রোয়াংছড়ি হিল এ্যাডভেঞ্চার সমিতির সভাপতি নুচমং মারমা, রোয়াংছড়ি উপজেলা ট্যুরিষ্ট সমিতির সাধারণ সম্পাদক চিংনু মারমা ও সভাপতি পলাশ তঞ্চঙ্গ্যা, কচ্ছপতলি হোটেল ট্রেডিশনাল এন্ড আবাসিক হোটেল ম্যানেজার মেসিংপ্রু মারমা ও মংসাই মারমা, বিস্তারিত..

মুন্সীগঞ্জে যুবলীগের ১৫ আগষ্ট উপলক্ষে শোক র‌্যালী

        মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জে জেলা যুবলীগের ১৫আগষ্ট উপলক্ষে স্বাধীনতার মহান স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীর শোক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১১ টায় মুন্সীগঞ্জ শহরের পুরাতন কাচারি জেলা আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে থেকে র‌্যালীটি শুরু হয়। এরপর র‌্যালীটি শহরের পতাকা ৭১ ভাষ্কর্য এলাকা হয়ে বিস্তারিত..

আমার ছেলে একজন শহীদ; একজন বীরের রক্ত এবং মায়ের অশ্রু বৃথা যেতে পারে না

        বি‌শেষ প্র‌তি‌নি‌ধিঃ ” আমার ছেলে বাস্তবের একজন নায়ক ছিল, সে সাহসের সাথে মৃত্যুকে বরণ করেছে, সে কোন কাপুরুষ ছিলো না, সে একজন জাতীয় বীর ছিল। সে ছিল একজন সত্যিকারের প্রেরণাদাতা, আমাদের সকল আত্মীয়, সব বন্ধু তাঁর কাছ থেকে জীবনের উৎসাহ পেতো। সে সবসময়ই হাস্যজ্জল এক চমৎকার মানুষ ছিল যে সবসময়ই মানুষের বিস্তারিত..

মুন্সীগঞ্জে ধীরগতিতে বন্যা পানি কমতে থাকায় তীব্র ভাঙ্গন দেখা দিয়েছে

        মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ ধীরগতিতে কমতে শুরু করেছে মুন্সীগঞ্জের বন্যা পানি। সোমবার জেলার ভাগ্যকুল পয়েন্টে পদ্মা নদীর পানি কিছুটা কমে বিপদসীমার ৪১ সেন্টিমিটার এবং মাওয়া পয়েন্টে ৩৮ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এদিকে মেঘনা ও ধলেশ্বরী নদীর পানি বিপদসিমার ৪৫ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এদিকে পানি কমতে থাকায় তীব্র ভাঙ্গন দেখা দিয়েছে বিস্তারিত..

একের পর এক নানামুখী কর্মকান্ডে সুনাম অর্জন করে চলেছেন ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান কর্মদক্ষতা ও মানবিকতায় ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ একের পর এক নানামুখী কর্মকান্ডে নিজেকে নিয়োজিত করে সুনাম অর্জন করে চলেছেন ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান। তিনি পুলিশ হিসাবে নয়। নিজেকে উৎসর্গ করেছেন সাধারন মানুষ হিসাবে। তিনি কর্মদক্ষ প্রশাসক ও বিনয়ী হিসাবে ঝিনাইদহ সাধারণ মানুষের কাছে সুনাম কুড়িয়েছেন। সদালাপী, সাদা মাটা, নিঃঅহংকার হওয়ায় মানুষ সহজে তার যেতে পারে। এমনকি কোন বিস্তারিত..

ঝিনাইদহে আরো ৫৩ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ১১২৮, মোট মৃত্যু ১৮ জন

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে নতুন করে আরও ৫৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে ঝিনাইদহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১২৮ জন। ঝিনাইদহ সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ও করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, রোববার সকালে কুষ্টিয়া ল্যাব থেকে ঝিনাইদহে ১২৮ টি নমুনার রিপোর্ট এসেছে। এর মধ্যে ৫৩ টি পজিটিভ। আক্রান্তরা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com