January 15, 2022, 6:05 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মুন্সীগঞ্জেরর বন্যা কবলিত মানুষের পাশ্ব‌ে বাংলাদেশ নৌবাহিনী

        মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ দেশব্যাপী বন্যা পরিস্তিতি মোকাবেলার অংশ হিসাবে মুন্সীগঞ্জেরর বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য ও চিকিৎসা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নৌবাহিনী। শনিবার দুপুরে জেলার টঙ্গিবাড়ী উপজেলার দিঘিরপাড়,কামার খাড়া,হাসাল-বানারী ও পাঁচগাও ইউনিয়নের বন্যা কবলিত ৫২০ টি পরিবারে মাঝে এই সহায়তা বিতরণ করা হয়। যার মধ্যে চাল,ডাল তেল,চিনি,মুড়ি,গুর,লবন,মোমবাতি,দিয়াশলাই, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধ করন বিস্তারিত..

শহর রক্ষা বাঁধ পরিদর্শন করেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ।

        ‌মোঃ‌লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মুক্তারপুর পুরনো ফেরিঘাট থেকে মালিরপাথর পর্যন্ত শহর রক্ষা বাঁধের বেশ কয়েকটি পয়েন্ট ধলেশ্বরীতে বিলীন হয়ে গেছে। এতে করে পুরনো ফেরিঘাট থেকে মালিপাথর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়েগেছে। শনিবার বিকেলে সরেজমিনে মালিপাথর এলাকার ভাঙ্গণ অংশ পরিদর্শন করেন জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন বিস্তারিত..

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার আদর্শ আমাদের অনুপ্রেরণা -এমপি শাওন।

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার আদর্শ আমাদের অনুপ্রেরণা, যা শেখ হাসিনার মাঝে আমরা খুঁজে পাই। বাংলার স্বাধীনতা ও রাস্ট পরিচালনায় বঙ্গবন্ধুর পাশে থেকে বঙ্গমাতা জীবন দিয়ে প্রমান করেছেন পুরুষের সাফল্যে নারীর অবদান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ বিস্তারিত..

ভোলায় সংবাদ প্রকাশের জেরধরে সাংবাদিককে ইউপি মেম্বারের হুমকি।

        স্টাফ রিপোর্টার। ইলিশায় নিঃসন্তানী জননী কে চুরির অপবাদে সংসার বিচ্ছেদ এর চেষ্টা।। নৈপথ্য ইউপি মেম্বার বারেক এই শিরোনামে দৈনিক ভোলা টাইমস, ভোলার বাণী,অনলাইন বার্তাবাজার,তরঙ্গ নিউজসহ বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর ২নং ইলিশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার বারেক পাটোয়ারী দৈনিক ভোলা টাইমসের প্রতিনিধি ইকবাল হোসেন রাজু কে ফোন দিয়ে প্রাণ নাশক ও বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে চোলাইমদবাহী ১টি নোহা গাড়িসহ ৫ জন আটক

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি সদরের জারুলিয়াছড়ি পুলিশের চেকপোস্টে তল্লাসি করে ফের চোলামদ,১টি নোহা গাড়িসহ ৫ ব্যক্তিকে আটক করেছে। শনিবার ( ৮ অাগষ্ট ) সকালে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেনের নির্দেশে গোপন সংবাদের বৃত্তিতে এসআই মুফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তল্লাসি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় তৈরী চোলাই মদ পাচারকালে ১টি নোহা গাড়িসহ ৫ মাদক বিস্তারিত..

লামায় দুইবছর পার হলেও কেনা হয়নি ‘ডিজিটাল হাজিরা’ !

লামা (বান্দরবান) প্রতিনিধিঃ সারাদেশে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক উপস্থিতি শতভাগ নিশ্চিত করতে বায়োমেট্রিক হাজিরা সিস্টেম চালুর সিদ্ধান্ত নিয়েছিল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। এরই ধারাবাহিকতায় ২০১৮-১৯ অর্থবছরে লামা উপজেলার ৮৫টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ৭৮টি বিদ্যালয়ে স্লিপ বরাদ্দ থেকে ডিজিটাল হাজিরা মেশিন স্থাপনের উদ্যোগ নেয়া হয়। কিন্তু দীর্ঘ দুইবছর পেরিয়ে গেলেও ১০টি বিদ্যালয় ব্যাতিত অন্য ৬৮টি বিদ্যালয় এখনো বিস্তারিত..

ড্রেজার মেশিন জব্দ – গর্জনিয়ায় অবৈধভাবে বালি উত্তোলন

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: রামু উপজেলার গর্জনিয়ায় অবৈধভাবে বালু উত্তোলন কালে ড্রেজার মেশিন জব্দ করলেন রামু উপজেলা ইউএনও প্রণয় চাকমা । শনিবার (৮আগষ্ট) দুপুরে কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব বোমাংখিল এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলনে ব্যবহৃত ১টি ড্রেজার মেশিন জব্দ করে মেশিনের পাইপ ধ্বংস করে দেয়া হয়। এ সময় অবৈধভাবে বালু বিস্তারিত..

লামায় ৯ বছরের শিশু ধর্ষিত ঃ ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা

  লামা প্রতিনিধি ঃ লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা পূর্ব ঘিলাপাড়ায় শনিবার দুপুরে ৯ বছরের শিশু ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয়রা ধর্ষক মোঃ কাদের (৩০) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে । ধর্ষক কাদের পার্শ্ববর্তী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার রং মহল এলাকার বাসিন্ধা আবুল হাসেমের ছেলে। সূত্র জানায়, বিস্তারিত..

মুন্সীগঞ্জ শহর রক্ষা বাঁধে ভাঙ্গন মুক্তারপুর।

        মুন্সিগঞ্জ প্রতিনিধি- ওজান হতে নেমে আসা ঢলের পানিতে ধলেশ্বরী নদীতে পানি বেড়ে স্রোতের তীব্রতায় মুন্সুিগঞ্জ শহর রক্ষা বাঁধের মালিরপাথর এলাকায় ভাঙ্গন দেখা দিয়েছে। পানি বৃদ্ধি অব্যাহত থাকায় মুক্তারপুর সেতু সংলগ্ন এলাকায় ভেঙ্গে যাওয়া স্থানে বাঁশও বালুর বস্তা দিয়ে শহর রক্ষা বাঁধ রক্ষার চেষ্টা করে পানি উন্নয়ন বোর্ড। কিন্তুু বৃহস্পতিবার ভাঙ্গনে বাঁধের বিস্তারিত..

সরকারী অর্থ সঠিক বন্টন না হওয়ায় দুস্থ শিল্পীদের প্রতিবাদ সমাবেশ

      মো: সবুজ ইসলাম , রাণীশংকৈল প্রতিনিধি: দুস্থ শিল্পীদের মাঝে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দকৃত অর্থ সঠিক ভাবে বন্টন না হওয়ায় এবং জেলায় দুস্থ-অসচ্ছল শিল্পী ও সাংস্কৃতিক সংগঠনের জন্য সরকারি সহায়তায়(মাসিক ভাতা/বাৎসরিক বরাদ্দ) তালিকা সংশোধন করে প্রকৃত অসচ্ছল শিল্পী ও সংগঠনগুলোর নাম অন্তর্ভূক্তকরণের দাবিতে ঠাকুরগাঁও এর রানীশংকৈলে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com