January 27, 2022, 10:52 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মালিরপাথর মুক্তারপুর রাস্তা নদীতে বিলীন।

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ বন্যার পানিতে মুন্সীগঞ্জ শহর রক্ষা বাঁধের ব্লক ধসে গিয়ে পঞ্চসার ইউনিয়নের মালিরপাথর থেকে মুক্তারপুর পুরনো ফেরিঘাট পর্যন্ত রাস্তার অনেক জায়গা ধলেশ্বরী নদীতে বিলীন হয়ে গেছে। এছাড়াও নানা কারনে মুন্সীগঞ্জ শহর রক্ষা বাঁধ বিলীন ও হুমকীর মধ্যে রয়েছে। গতকাল বৃহস্পতিবার ৬ই আগস্ট সরজমিনে গিয়ে দেখা যায় মালিরপাথর থেকে মুক্তারপুর পুরান ফেরিঘাট বিস্তারিত..

সাবেক মেজর সিনহার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য

বি‌শেষ প্র‌তি‌নি‌ধিঃ সেনাবাহিনীর সাবেক মেজর সিনহার মৃত্যুর পর ৩ জনের সঙ্গে ফোনে কথা বলেন তৎকালীন বাহারছড়া তদন্ত কেন্দ্রের প্রধান লিয়াকত। এরমধ্যে ওসি ও এসপিও রয়েছে। হত্যার বিষয়ে কথা হলেও মাদক বা অস্ত্র উদ্ধারের কোন তথ্য ফোনালাপে পাওয়া যায়নি। স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, ঘটনায় এসপির সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাকেও আনা হবে আইনের আওতায়। টেকনাফে পুলিশের গুলিতে সেনাবাহিনীর সাবেক বিস্তারিত..

পাট ও চামড়াশিল্প পরিকল্পিত ধ্বংসযজ্ঞ : মোমিন মেহেদী  

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, করোনা পরিস্থিতিতে পাটকল বন্ধ ও পশুর চামড়ার দাম কমানোই প্রমাণ করে যে, পাট ও চামড়াশিল্প পরিকল্পিত ধ্বংসযজ্ঞ । গত ৪৯ বছরে যখন যে সরকার ক্ষমতায় এসেছে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের সাথে মিলেমিশে পরিকল্পনা করে পাট ও চামড়াশিল্প ধ্বংসের সর্বোচ্চ চেষ্টা করেছে। তারা গণমানুষের মুক্তির কথা ভেবে, বাংলাদেশের উজ্জ্বল সম্ভাবনার কথা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে  জমি নিয়ে সংঘর্ষে নিহত- ১

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ভরনিয়া-সম্পদবাড়ি গ্রামে বসতবাড়ির জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত ও বেশ কয়েকজন আহতের খবর পাওয়া গেছে। ৬ আগস্ট   বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ভরনিয়া-সম্পদবাড়ি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম ( ৩৭)। জানা যায়, জাহাঙ্গীর দিনাজপুর মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা বিস্তারিত..

ঢাকা-খুলনা মহাসড়কে ঝিনাইদহের ১৩ কিলোমিটারে বড় বড় গর্তে পড়ে ঘটছে দূর্ঘটনা বাড়ছে মহাভোগান্তি

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঢাকা-খুলনা জাতীয় মহাসড়ক। এই সড়কের কালীগঞ্জ উপজেলার বারবাজার থেকে ঝিনাইদহ হয়ে শৈলকুপা উপজেলার শেখপাড়া পর্যন্ত দুরত্ব ৮০ কিলোমিটার। এই ৮০ কিলোমিটারের মাঝে দুই এক কিলোমিটার রয়েছে চলাচলের উপযোগি। বাকি রাস্তা বর্তমানে পথচারীদের মহা ভোগান্তির কারন হয়ে দাড়িয়েছে। মহাসড়টির এই অংশে পিচ-পাথর উঠে বড় বড় গর্ত তৈরী হয়েছে। অনেক স্থানে এতো বড় গর্ত বিস্তারিত..

শৈলকুপায় সাপের কামড়ে শিশু সহ দুইজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় বিষধর সাপের কামড়ে একই রাতে শিশু সহ দুইজনের করুন মৃত্যু হয়েছে। ঘটনাটি বৃহস্পতিবার রাতে উপজেলার হরিহরা ও আহসাননগর গ্রামে। এরা হলেন হরিহরা গ্রামের আল আমিনের শিশু কন্যা জেরিন(৩) ও আহসাননগর গ্রামের জনাব মন্ডলের ছেলে রশিদ মন্ডল (২০)। হরিহরা গ্রামের কলেজ শিক্ষক মিলন জানান শিশু জেরিন বৃহস্পতিবার রাত আনুমানিক ৩টার দিকে বিস্তারিত..

ঝিনাইদহে যুবলীগের উদ্যোগে শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ যথাযোগ্য মর্যাদায় ঝিনাইদহ সদর উপজেলা যুবলীগের উদ্যোগে শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। শহরের যুবলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল রাতে সদর উপজেলা যুবলীগের আহবায়ক শাহ্ মোঃ ইব্রাহীম খলিল রাজা এ জন্মবার্ষিকীর আয়োজন করে। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন, যুগ্ম আহবায়ক রাশিদুর রহমান বিস্তারিত..

মহেশপুরে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক, প্রাইভেটকার জব্দ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার দত্তনগর এলাকা থেকে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। এসময় জব্দ করা হয়েছে ফেন্সিডিল বহনকারী একটি প্রাইভেট কার। আটককৃতরা হলো- মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের আব্দুল হামিদের ছেলে আশরাফুল ইসলাম (৩১) ও ভাবদিয়া খেজুর বাগানপাড়ার তৈয়ব আলীর ছেলে নাজমুল হোসেন (২৫)। ঝিনাইদহের অতিরিক্ত বিস্তারিত..

ঝিনাইদহে করোনা উপসর্গ ও করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু ॥ নতুন করে আরও আক্রান্ত ২৩ জন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে অরুণ বিশ্বাস নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। সে পৌর এলাকার মদন মোহন পাড়ার নিমাই চন্দ্রের ছেলে। তিনি পরিবহন ব্যাবসায়ী ছিলেন। জ্বর, কাশি ও শ্বাসকষ্টে সদর হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান। এদিকে শৈলকুপা উপজেলার কবিরপুর ইউনিয়নের মৃত লুৎফর রহমানের ছেলে বাদশা আলম, জ্বর কাশি ও বুকে বিস্তারিত..

১৯৯৬ সালের ৬ই আগষ্ট চরমপন্থি দলগুলোর স্বার্থ সিদ্ধি ও রাজনীতির বলি হন এরশাদ আলী মেম্বর ঝিনাইদহের সাংবাদিক তারেক জাহিদের পিতার ২৪তম মৃত্যু বার্ষিকী পালিত

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ চুয়াডাঙ্গা সদর উপজেলার ৩নং কুতুবপুর ইউনিয়নের জনপ্রিয় ইউপি মেম্বর ও বদরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এরশাদ আলীর ২৩তম মৃত্যু বার্ষিকী মঙ্গলবার বিস্তারিত কর্মসুচির মধ্য দিয়ে পালিত হয়। এ উপলক্ষ্যে মরহুমের পরিবারের পক্ষ থেকে জীবনা গ্রামে কবর জিয়ারত ও ঝিনাইদহ শহরের উপ-শহরপাড়ায় দোয়ার মাহফিলের আয়োজন করে। এরশাদ আলী মেম্বর জীবনা গ্রামের মৃত. আজিবর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com