January 24, 2022, 4:22 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আটক ওসি প্রদীপকে কক্সবাজার আদালতে আনা হয়েছে

      বি‌শেষ প্র‌তি‌নি‌ধিঃ সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় কক্সবাজারের টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাসকে চট্টগ্রাম থেকে আটক করে কক্সবাজার আদালতে আনা হয়েছে। আজ (০৬ আগস্ট) বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর লালখান বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব। সাবেক মেজর সিনহা মো. রাশেদ খান বিস্তারিত..

ঝিনাইদহের বিভিন্ন ইউনিয়নে প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প ” জমি আছে, ঘর নাই!”

        ‌বি‌শেষ প্র‌তি‌নি‌ধি :- ঝিনাইদহের বিভিন্ন ইউনিয়নে প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প ” জমি আছে, ঘর নাই!” এর আওতায় সরকারী ঘর দেওয়ার নাম করে হতদরিদ্রদের কাছ থেকে টাকা আদায় করার গুরুতর অভিযোগ উঠলেও প্রশাসনের পক্ষ থেকে কোন পদক্ষেপ নেওয়া হচ্ছে না বলে অভিযোগ ওঠেছে। ফলে দায়ী চেয়ারম্যান ও ইউপি সদস্যরা পার পেয়ে যাচ্ছেন। জুলাই বিস্তারিত..

মাদক সম্রাট বাদশার খুঁটির জোর কোথায়?

      মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ বান্দরবান জেলার আজিজনগর ইউনিয়নের মাদক সম্রাট বাদশা নির্দিষ্ট স্থানে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে নির্ভয়ে। বিভিন্ন পত্র,পত্রিকায় নিউজ প্রকাশিত হলেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না প্রশাসন। নিউজ প্রকাশের পর থেকে বাদশা কৌশল পরিবর্তন করে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে । লামা উপজেলার এ ইউনিয়নে গাঁজা, ইয়াবা, মদের সমাহার। বিস্তারিত..

মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মোল্লাকান্দ‌ি ইউনিয়‌নের ৯নংওয়ার্ড‌ের অধিকাংশ এলাকা পানিতে প্লাবিত ।

      ‌মোঃ‌লিটন মাহমুদঃ উজান থেকে নেমে আসা পানি আর ঘন ঘন বৃষ্ট‌ি পাতের কারনে মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মোল্লাকান্দ‌ি ইউনিয়‌নের ৯নংওয়ার্ড‌রে প্রায় পাঁচ হাজার মানুষ বন্যার পা‌নি দি‌শেহারা । মুন্সীগঞ্জের বন্যা পরিস্থিতি আরো অবনতি হয়েছে। নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় সদর উপ‌জেলার মোল্লাকান্দ‌ি ইউনিয়‌নের ৯নংওয়ার্ড‌ের অধিকাংশ এলাকা পানিতে প্লাবিত রয়েছে। ডুবে গেছে ঘরবাড়ি, রাস্তাঘাট। পানিবন্দি বিস্তারিত..

প্রেমিকের হাত ধরে পালিয়েছে ৪ সন্তানের জননী।

প্রেমিকের হাত ধরে পালিয়েছে ৪ সন্তানের জননী। …………………………………………………………………….. কে এইচ মহসিন বিশেষ প্রতিনিধি ঃ- লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের শিলেরঝি এলাকার ৪ সন্তানের জননী গৃহবধূ রাহেলা বেগম (২৬) তার প্রেমিক গুরা মিয়া (২১) এর সাথে পালিয়েছে বলে জানিয়েছেন, রাহেলার স্বামী মোঃ সালাউদ্দিন। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে না পেয়ে নিখোঁজ ডায়েরী করতে রাহেলার স্বামী লামা বিস্তারিত..

বান্দরবানের সাংবাদিকদের প্রধানমন্ত্রীর উপহারের চেক বিতরণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

        মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনাকালিন পরিস্থিতিতে বান্দরবান জেলার সাংবাদিকদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বা আআর্থিক সহায়তা চেক বিতরণ অনুষ্ঠান বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর আয়োজনে ও প্রেস ইউনিট বান্দরবান এর সহযোগীতায় ৬আগষ্ট বৃহস্পতিবার বেলা ১২টায় বান্দরবান হিলটন কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্তব্য চট্টগ্রাম বিষয়ক বিস্তারিত..

ইবিতে ‘তরুণ কলাম লেখক ফোরাম’র নতুন কমিটি গঠন

      ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’ ২০২০-২১ ইবি শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আশিকুর রহমানকে সভাপতি ও আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের এস এ এইচ ওয়ালীউল্লাহকে সাধারণ সম্পাদক করা হয়। বৃহস্পতিবার (৬ আগস্ট) বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি জাহানুর ইসলাম বিস্তারিত..

গাড়ির চাপ কমাতে মুন্সীগঞ্জের শিমুলিয়ায় আরেকটি ফেরিঘাট নির্মাণ করা হবে ।

        ‌মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ গাড়ির চাপ কমাতে মুন্সীগঞ্জের শিমুলিয়ায় আরেকটি ফেরিঘাট নির্মাণ করা হবে বলে জানিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি জানান, ‘শিমুলিয়ায় অন্য তিনটি ঘাট দিয়ে ফেরি চলাচল করছে। তারপরেও শিমুলিয়ায় আরেকটি ফেরিঘাট নির্মাণের জন্য বিআইডব্লিউটিএ-কে নির্দেশনা দেওয়া হয়েছে।’ গত সোমবার (৩ আগস্ট) সচিবালয়ে নিজ দফতরে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় বিস্তারিত..

জবি ফিচার রাইটার্স গ্রুপের ঈদ আয়োজন “ফেলে আসা ঈদ আনন্দ”

        জবি প্রতিনিধিঃ ঈদ-উল-আযহা উপলক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিচার রাইটার্স ফেইসবুক গ্রুপের আয়োজনে জবি শিক্ষার্থীদের জন্য “ফেলে আসা ঈদ আনন্দ” নামে এক প্রতিযোগিতার আয়োজন করা হয়ে। উক্ত প্রতিযোগীতায় একজন প্রতিযোগী তার জীবনে অতীতে ফেলে আসা ঈদের দিনগুলোর স্মৃতিচারণ করে তার নিজের মত করে বিভিন্ন ধরণের সৃজনশীল কাজের মাধ্যমে শেয়ার করতে পারবেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসে আক্রান্ত

          আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার। এই সংসদ সদস্য ছাড়াও জেলায় নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com