January 24, 2022, 6:56 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সিরাজদিখানে ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার ১

      মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখান থানা পুলিশ অভিযান চালিয়ে ৭০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। বুধবার ৫ আগষ্ট উপজেলার পূর্ব ব্রেজেরহাটি জনৈক মানিক এর দোকানের সামনে পাকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোহাম্মদ ইমরান খান এসআই সেকেন্দার আলী সঙ্গীয় ফোর্স অভিযান চালায়। আসামী ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে পুলিশের উপস্থিতি বিস্তারিত..

ভোলার মনপুরায় ১৩’বস্তা সরকারি চাল জব্দ, ইউনিয়ন সচিব আটক।

        এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি- ভোলার মনপুরায় ‘ইউপি সচিব’ ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ থেকে সরকারি ভিজিডির ১৩ বস্তা চাল রিক্সাযোগে পাচারকালে স্থানীয় জনতা আটক করে। পরে স্থানীয় জনতা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে চাল উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় জড়িত মনপুরা ইউনিয়নের ‘ইউপি সচিব’ অহিদুর রহমান পলাতক থাকলেও পরে পুলিশের বিশেষ বিস্তারিত..

রোয়াংছড়ি আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যােগে আগষ্ট মাস ব্যাপী দলিয় বিভিন্ন কর্মসূচী প্রস্তুতি সভাৃ

      রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালন করার শেষে আগষ্ট মাস ব্যাপী দলিয় কর্মসূচী প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়েছেন মাল্টিপারপাস সভা কক্ষে। ৫ আগস্ট বুধবার সন্ধ্যায় রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে ১৫ আগষ্ট শোক দিবস পালনের বিস্তারিত..

জুয়েল ও কাউন্সিলর বাপ্পী হত্যার নির্দেশ আসে মুঠোফোনে

          মীর আলাউদ্দিন : পল্লবী থানা যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল ও ঢাকা উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং ৬ নং ওয়ার্ড কাউন্সিলর বাপ্পীকে হত্যার নির্দেশ আসে মুঠোফোনে। পল্লবী থানার অভ্যন্তরে বোমা বিষ্ফোরণের ঘটনায় বেড়িয়ে এসেছে এসব অবাক করা চাঞ্চল্যকর সব তথ্য। গোপন সূত্রে পাওয়া এক ভিডিও ফুটেজের বরাত দিয়ে জানা যায় আটককৃত বিস্তারিত..

খুটাখালীতে প্রাইমারী স্কুলের গাছ কেটে লোপাট!

        কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ফুলছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অর্ধশত বর্ষী গাছ ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি কর্তৃক জোরপূর্বক কেটে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্কুল পরিচালনা কমিটি ৫ অক্টোবর চকরিয়া উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দায়ের করেছেন। স্কুল কমিটির সভাপতি নুরুল আজিম ছিদ্দিকী জানান, খুটাখালী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি বশির আহমদ গত বিস্তারিত..

সাভারে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব, মঞ্জুরুল আলম রাজীব।

        মঞ্জুরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ:- সাভারে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের যাদুরচর এলাকায় সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেনের উদ্যোগে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব, মঞ্জুরুল আলম রাজীব। এসময় কয়েক’শ বিস্তারিত..

নিজের ছেলেও অনেক দিন না দেখলে ভুলে যায়: শেখ কামালকে নিয়ে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামালের জন্মদিন আজ। ১৯৪৯ সালের ৫ আগস্ট তার জন্ম। বঙ্গবন্ধু তাঁর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বইয়ে অন্য সন্তানদের মতো শেখ কামালকে নিয়ে তার স্মৃতি কম-বেশি তুলে ধরেছেন। অসমাপ্ত আত্মজীবনীর ১৩টি পৃষ্ঠায় রয়েছে শেখ কামালকে নিয়ে স্মৃতিচারণ। কারাগারের রোজনামচা বইয়েরও ৬৫টি পৃষ্ঠায় শেখ কামালকে বিস্তারিত..

ভোলার দ্বীপ মনপুরায় দক্ষিণা হাওয়ায় সী বীচে মানুষের ঢল।

        এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা জেলার অন্তর্ভুক্ত মনপুরা উপজেলা। ৪টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত মনপুরা উপজেলা। সৌন্দর্যের দ্বীপ মনপুরা। এমন নামেই পরিচিত আমাদের মনপুরা। প্রতি বছর বাহির থেকে হাজার হাজার পর্যটক আসে মনপুরা উপজেলায় মায়াবী হরিণ ও মনপুরার সৌন্দর্য উপভোগ করতে। এবার পবিত্র ঈদুল আজহার ৩দিন পূর্বে থেকেই ৪নং দক্ষিণ সাকুচিয়া বিস্তারিত..

পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক: আন্তর্জাতিক বাজারের চাহিদা বিবেচনায় পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে বলে জানিয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব লোকমান হোসেন মিয়া। মঙ্গলবার (৪ আগস্ট) সচিবালয়ে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সভায় তিনি এ কথা বলেন।     এর আগে বস্ত্র ও পাট সচিবের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন উজবেকিস্তানে নিযুক্ত নতুন রাষ্ট্রদূত মো. বিস্তারিত..

মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর

  প্রেসটিভি ডেস্ক: পুলিশের গুলিতে নিহত বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের (৩৬) মা নাসিমা আক্তারকে ফোন করে সমবেদনা ও সান্ত্বনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ঘটনার সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি। মঙ্গলবার (৪ আগস্ট) সকালে সিনহা রাশেদের মায়ের মোবাইলে ফোন করেন প্রধানমন্ত্রী। এসময় সিনহার পরিবারের সদস্যদের খোঁজখবর নেন তিনি। সিনহার মা নাসিমা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com