January 24, 2022, 8:34 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বঙ্গবন্ধুর সোনার বাংলার আধুনিক রূপ হচ্ছে ডিজিটাল বাংলাদেশ: পলক

নিজস্ব প্রতিবেদক: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর আজন্ম লালিত সোনার বাংলার আধুনিক রূপ হচ্ছে ডিজিটাল বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার মাধ্যমে শান্তি সুখের দেশ গঠনে বর্তমান সরকার বদ্ধপরিকর। রবিবার বিকেলে সিংড়া উপজেলা মিলনায়তনে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বর্বর হত্যাকান্ডের শিকার স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ বিস্তারিত..

সীমার মাঝে অসীম তুমি

বাঙালির দহনকাল-২ বঙ্গবন্ধু শোকাবহ আগস্ট ১৯৭২ সালের ১৮ জানুয়ারি নিউইয়র্ক টেলিভিশনে ‘ডেভিড ফ্রস্ট প্রোগ্রাম ইন বাংলাদেশ’ শীর্ষক একটি আলোচনা অনুষ্ঠান প্রচারিত হয়। সদ্যস্বাধীন দেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিশ্ববিখ্যাত সাংবাদিক ডেভিড ফ্রস্ট প্রশ্ন করেছিলেন, শেখ মুজিবের সবচেয়ে বড় গুণ কোনটি? উত্তরে বঙ্গবন্ধু বলেন- দেশের মানুষের প্রতি আমার ভালোবাসা। এরপর ডেভিড ফ্রস্ট প্রশ্ন করেন, সবচেয়ে বিস্তারিত..

মুন্সীগঞ্জে লৌহজেং পুনাক এর উদ্যোগে বন্যাদুর্গত অাশ্রয়কেন্দ্রে ২০০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরন ।

        মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ পুনাক মুন্সীগঞ্জ এর উদ্যোগে গত ৩১/৭/২০ ইং লৌহজং থানাধীন দক্ষিণ কুমারভোগ সরকারি প্রাঃ বিদ্যালয়, কুমারভোগ অার এস-৩ সরকারি প্রাঃ বিদ্যালয়, কনকসার সরকারি প্রাঃ বিদ্যালয়, ব্রাক্ষ্মণগাঁও উচ্চবিদ্যালয়ের বন্যাদুর্গতদের অাশ্রয়কেন্দ্র ও দিঘলী চরে বানভাসি ২০০ পরিবারের মাঝে শুকনো খাবার (চিড়া, মুড়ি, গুড়, বিস্কিট) এবং পানি বিশুদ্ধকরণের জন্য ফিটকিরি বিতরন করা হয়। বিস্তারিত..

অসহায়দের মুখে খাবার তুলে দিতে সরকার সবোচ্ছ চেষ্টা করছে

ঢাকা: করোনা ভাইরাস মহামারি ও বন্যায় অসহায়দের মুখে সরকার খাবার তুলে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় আওয়ামী লীগের সভাপতি দলীয় নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।     রোববার (২ আগস্ট) আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের শোকের মাসে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন ও শোকের মাসের কর্মসূচির আনুষ্ঠানিকভাবে সূচনা বিস্তারিত..

ঈদে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

– ফাইল ছবি নিজস্ব প্রতিবেদক: ঈদে দেশের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি, দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। রোববার (২ আগস্ট) স্বরাষ্ট্রমন্ত্রী তার বাসভবনে সাংবাদিকদের এসব কথা জানান।     স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শান্তিপূর্ণভাবে ও অত্যন্ত নিরাপদে দেশবাসী পবিত্র ঈদুল আজহা পালন করেছেন। ফেরিঘাটগুলোতে মানুষের চাপ ছিল। পদ্মার স্রোত ও ভাঙনের কারণে বিস্তারিত..

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশ আত্মনির্ভরশীল হবে

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশ আত্মনির্ভরশীল হবে বেদনাবিধুর আগস্টের আজ তৃতীয় দিন। এ মাসে জাতি হারিয়েছে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বঙ্গবন্ধু একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, বাঙালিকে একটি উন্নত সমৃদ্ধ মর্যাদাশীল জাতি হিসেবে বিশ্বের বুকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন। তিনি যখন যুদ্ধবিধ্বস্ত দেশকে গড়ে তুলছিলেন, ঠিক সেই সময় স্বাধীনতার সাড়ে তিন বিস্তারিত..

বিএসএফের ছোড়া পাথরের আঘাতে’ বাংলাদেশি যুবকের মৃত্যুর অভিয়োগ

‘     আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা সীমান্তের নাগর নদী থেকে এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে; যিনি ‘বিএসএফের ছোড়া পাথরের আঘাতে’ নিহত হয়েছেন বলে পরিবারের ভাষ্য। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার আমজানখোর ইউনিয়নের রত্নাই সীমান্তের নাগর নদী থেকে আল মামুন নামে ওই তরুণের লাশ উদ্ধার করা হয় বলে বালিয়াডাঙ্গী থানার পুলিশ বিস্তারিত..

মুন্সীগঞ্জ সদর উপজেলায় মিশুক-অটো চলাচলে হলুদ রং লাগানো হচ্ছে।

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জ সদর উপজেলায় বিভিন্ন সড়ক পথে যেসব মিশুক ও অটো বর্তমানে চলাচল করছে, তাতে হলুদ রং লাগানোর কাজ এখন পুরোধমে শুরু হয়ে গেছে। বর্তমানে এ কাজটি প্রতিদিন রুটিন অনুযায়ি মুন্সীগঞ্জ পৌরসভার পরিত্যক্ত শিশু পার্কে করা হচ্ছে। ইতোমধ্যে শিশু পার্ক পুন: নিমার্ণের লক্ষ্যে এর প্রবেশ পথের সকল দোকান পাট সরিয়ে বিস্তারিত..

ভোলার তজুমুদ্দিনে ২০পিচ ইয়াবাসহ ব্যবসায়ী আটক ১

        বিশেষ প্রতিনিধিঃ অফিসার ইনচার্জ, জনাব মোঃ শহীদুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি), ভোলা এর তত্বাবধায়নে আজ ০২-০৮-২০২০ তারিখ সন্ধ্যা ১৮:২০ ঘটিকায় এস আই (নিঃ) মিলন হালদার, এস আই (নিঃ) শংকর কুমার ঘোষ ও সংগীয় ফোর্স জেলা গোয়েন্দা শাখা, ভোলা মাদক অভিযান পরিচালনা করিয়া তজুমদ্দিন থানাধীন শম্ভুপুর ইউনিয়নের ০৭নং ওয়ার্ড হইতে ২০ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com