January 25, 2022, 10:49 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নৌ-দূর্ঘটনায় নিহত পরিবারের মাঝে মুন্সীগঞ্জ-বিক্রমপুর এসোসিয়েশন ইনক. এর আর্থিক অনুদান প্রদান

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ : মর্নিং বার্ড লঞ্চ দূর্ঘটনায় নিহত পরিবারগুলোর পাশে আর্থিক অনুদান নিয়ে দাঁড়িয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসীদের পরিচালিত মুন্সীগঞ্জ-বিক্রমপুর এসোসিয়েশন ইনক. সংস্থা। নৌ-দূর্ঘটনায় নিহত প্রতিটি পরিবারকে অনুদান হিসেবে দশ হাজার টাকা প্রদান করেন সংগঠনের পক্ষে দেওয়ান আমানুল হক ও জিহাদ আহমেদ,শফিকুল ইসলাম স্বপন। এ সময় উপস্থিত ছিলেন রামপাল ইউনিয়ন আওয়ামিলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিস্তারিত..

৷সম্মিলিতভাবে দেশ গড়তে চাই আমরা : তথ্যমন্ত্রী

  পবিত্র ঈদের সময় গতানুগতিক রাজনীতি থেকে বিএনপিকে বেরিয়ে আসার আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আমরা সম্মিলিতভাবে দেশ গড়তে চাই, আসুন সবাই মিলে সম্মিলিতভাবে করোনাভাইরাসের হাত থেকে দেশবাসীকে মুক্ত রাখার জন্য প্রচেষ্টা চালাই। এটাই হোক পবিত্র ঈদের দিনের প্রত্যাশা। শনিবার (১ আগস্ট) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদুল আজহার নামাজ শেষে সাংবাদিকদের এক বিস্তারিত..

রাজধানীতে বর্জ্য অপসারণে মাঠে ১৭ হাজার পরিছন্নতাকর্মী

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে বর্জ্য অপসারণে মাঠে ১৭ হাজার পরিছন্নতাকর্মী – ছবি : সংগৃহীত ২৪ ঘন্টার মধ্যে নগরীকে পরিচ্ছন্ন করার লক্ষ্যে রাজধানীতে কোরবানিকৃত পশুর বর্জ্য অপসারণে কাজ করছে প্রায় সাড়ে ১৭ হাজার পরিছন্নতাকর্মী। এরমধ্যে ঢাকা উত্তর সিটি কর্পেরেশনের (ডিএনসিসি) পরিচ্ছন্নতাকর্মি রয়েছে ১১ হাজার ৫০৮ জন। বাকী সাড়ে ৬ হাজারের অধিক পরিচ্ছন্নতাকর্মি দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি)। Ad বিস্তারিত..

বঙ্গবন্ধু বাঙালির স্বাধীনতা ও মুক্তির প্রতীক শোকের মাস আগস্টের আজ ২য় দিন।

  মানবসভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত মাস এটি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হন। আগস্টে বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনাশ্রিত রাজনৈতিক ধারাকে বদলে ফেলার কুপ্রচেষ্টা ছিল। শুধু দিক পরিবর্তন নয়, মুক্তিযুদ্ধের চেতনা ও দর্শনাশ্রিত গতিধারা চিরতরে রুদ্ধ করে বাংলা ও বিস্তারিত..

সিরাজদিখানে ২০ টি বসতবাড়ী নদী গর্ভে, আশঙ্কায় শতাধিক বাড়ী ।

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি হুমকিতে মসজিদ সহ ইসলামপুর কামিল মাদরাসা মুন্সীগঞ্জের সিরাজদিখানে ধলেশ্বরী নদীর পানি কমার সাথে সাথে নদীর তীব্র সো‌তের কারণে ভাঙনের তীব্রতা বেড়েছে। গত দুই দিনে নদী গর্ভে বিলীন হয়েছে উপজেলার কেয়াইন ইউনিয়নের ইসলামপুর গ্রামের প্রায় ২০ টি বাড়ী। হুমকির মুখে আরো শতাধিক বাড়ীসহ নতুন মসজিদ এবং ইসলামপুর কামিল মাদরাসা । এতে বিস্তারিত..

রাণীশংকৈলে কৃষকলীগের বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন

        মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ- “গাছ লাগান পরিবেশ বাঁচান”প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা কৃষকলীগের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসুচির উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে বৃক্ষ রোপনের মাধ্যমে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়। কর্মসূচীতে উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুর রহিম (ভারপ্রাপ্ত) এর সভাপতিত্বে জেলা কৃষক লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট অতুল প্রসাদ বিস্তারিত..

সমস্যা নিয়ে অনলাইন ক্লাসে অংশ নিচ্ছেন জবির ৬০ ভাগ শিক্ষার্থী

        জবি প্রতিনিধিঃ দেশের শিক্ষাক্ষেত্রে নতুন সংযোজন অনলাইন ক্লাস। করোনা সংকটের মধ্যেও অনলাইনের সুবাদে ক্যাম্পাস বন্ধ থাকলেও পাবলিক ও বেসরকারি সকল বিশ্ববিদ্যালয়ে সমানতালে চলছে ক্লাস। সম্প্রতি “ক্যাম্পাস গুঞ্জন” ফেসবুক পেইজ এবং “জবিয়ান সংকট ও উত্তরণ” গ্রুপ মিলে চালিয়েছে একটি গবেষণা জরিপ। মূলত অনলাইন শিক্ষায় শিক্ষার্থী ও শিক্ষার সার্বিক অবস্থা চিত্রায়ন করতে জগন্নাথ বিস্তারিত..

মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় বাজার কমিটির সভাপতি গুরুতর আহত

        মুন্সীগঞ্জ প্রতিনিধঃ মুন্সীগঞ্জের চরাঞ্চলের চিতলীয়া বাজার কমিটির সভাপতি আব্দুস সালাম কাজল (৪০)কে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার আধারা ইউনিয়নের চিতলীয়া বাজার এলাকায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত আব্দুস সালাম কাজলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারধরের ঘটনায় বিস্তারিত..

আজ খুশির ঈদ, সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জা‌নি‌য়েছেন বিশ্ব মু‌জিব সেনা ঐক্য লীগ ।

    . মোঃ‌লিটন মাহমুদ ঃ আজ শনিবার মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে রাজধানীসহ সারা দেশে মুসলিম সম্প্রদায় ঈদুল আজহা উদযাপন করবে। মহান আল্লাহর অপার অনুগ্রহ লাভের আশায় ঈদুল আজহার জামাত শেষে ধর্মপ্রাণ মুসলমানরা সামর্থ অনুয়ায়ী পশু কোরবানি করবেন। নামাজ শেষে মুসল্লিদের অনেকেই যাবেন কবরস্থানে। বিস্তারিত..

শিমুলীয়া-কাঠালবাড়ী নৌরুটে অনির্দিষ্টকালের জন্য ফেরি চলাচল বন্ধ

        মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ পদ্মার প্রবল স্রোত ও ভাঙ্গনের ফলে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার শিমুলীয়া-কাঠালবাড়ী নৌরুটে অনির্দিষ্টকালের জন্য ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। ঈদের আগের দিন গতকাল শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এই নৌরুটের ফেরি চলাচল বন্ধকরে দেয় নৌ-পরিবহন মন্ত্রনালয়। ফেরি চলাচল বন্ধ থাকায় ঈদে ঘুরমুখ মানুষ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com