January 25, 2022, 6:35 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ডিজিটাল বাংলাদেশ গড়ার মূল কারিগর জয়

ডিজিটাল বাংলাদেশ গড়ার মূল কারিগর জয় দলীয় রাজনীতিতে যুক্ত হওয়ার ক্ষেত্রেও মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন। মা শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতি ও টানা ৩ বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। কিন্তু জয় দলীয় রাজনীতিতে কোনো হস্তক্ষেপের চেষ্টা করেননি। বরং তিনি দলের বাইরের মানুষদের কিভাবে প্রভাবিত করা যায় সে চেষ্টা করে যাচ্ছেন। তিনি নানা অনুষ্ঠানের মাধ্যমে দলের বিস্তারিত..

শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে মোদির ঈদ শুভেচ্ছা

অনলাইন ডেস্ক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি- ফাইল ছবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক শুভেচ্ছা বার্তায় মোদি বলেন, ‘পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমি বাংলাদেশের জনগণ ও সরকারকে আন্তরিক শুভেচ্ছা জানাই।’ তিনি বলেছেন, ‘ঈদুল আজহা ভারতের কিছু অংশেও উদযাপিত হয় এবং এটি বিস্তারিত..

‘বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে চাঁদাবাজি-অনিয়ম করলে ছাড় নয়’

ডেস্ক নিউজ: শোকের মাসে বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি বা অনিয়ম করলে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার (৩১ জুলাই) রংপুর সড়ক জোন, বিআরটিসি ও বিআরটিএ কর্মকর্তাদের সঙ্গে ঈদযাত্রার শেষ মুহূর্তের প্রস্তুতি বিষয়ক এক মতবিনিময় সভায় এ হুঁশিয়ারি দেন তিনি। ওবায়দুল বিস্তারিত..

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পাঠানো উপহার হাতে পেলেন সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের ৪৬১ জন প্রতিবন্ধী।

  রামপাশা ইউনিয়নের ৪৬১ জন প্রতিবন্ধীকে জনপ্রতি ২ হাজার ৫০০ টাকা এবং প্রতি পরিবারের জন্য একটি লুঙ্গি ও একটি শাড়ি এবং পরিবারপ্রতি ১০ কেজি চাল, ১ কেজি মসুরের ডাল, ১ কেজি… More 30 July at 17:44 · Public 68 Comments · Full Story Bangladesh Awami League ঈদের শক্তি হোক জীবন যুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়। বিস্তারিত..

কলঙ্কময় শোকের মাস।

তোমার নাভিমূলে লুকানো ছিলো বিশ্বনিখিলের প্রকৃষ্ট সূর্যকিরণ। মন-মনন-মনীষার সঠিক প্রয়োগে ধীরে ধীরে তা’ মিশেগেলো তোমারই মহত মস্তিষ্কে। সুদর্শন তুমি বিচক্ষণ তুমি ; তুমি নির্ভীক কবি। মা-মাটি-মানুষের অনুভব ও মর্মসত্যকে ধারণ করে, রেসকোর্সে দাঁড়িয়ে বজ্রকণ্ঠে ছড়িয়ে দিলে : সূর্যমাখা উত্তাপ, বাস্তবানুগ শুবুদ্ধি আর লাবণ্যময় চেতনা বাঙালির মগজে-মগজে। উদ্বুদ্ধ বাঙালি ছিনিয়ে আনলো স্বাধিকার। তোমার লালিত স্বপ্ন লালিত বিস্তারিত..

দুর্গতদের পাশে থেকেই বঙ্গবন্ধু স্মরণের প্রত্য

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘কাঁদো বাংলার মানুষ কাঁদো/যদি বাঙালি হও নিঃশব্দে কাছে এসো, আরো কাছে/…এখানেই শুয়ে আছেন অনন্ত আলোয় নক্ষত্রলোকে/জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান/….এখানে ঘুমিয়ে আছে, এইখানে দাঁড়াও শ্রদ্ধায়..।’ বাঙালির ক্যালেন্ডারের বছরের সবচেয়ে কালিমাক্ত মাস আগস্ট। একাত্তরের বংশীবাদক শেখ মুজিবের খুনে রক্তাক্ত মাস। আগস্টের বেদনায় আকাশের চোখ বেয়ে যেন কান্না নামে। শ্রাবণ বিস্তারিত..

২৪ ঘণ্টার মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ হবে

আগামী ২৪ ঘণ্টার মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকার প্রথম দিনের বর্জ্য অপসারণ করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি বলেন, ‘আমাদের নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোসহ পুরো ডিএনসিসি এলাকার বর্জ্য নগরবাসীর সহযোগিতায় নির্ধারিত সময়েই অপসারণ করবো।’ শনিবার (১ আগস্ট) বেলা ১২টায় রাজধানীর বসিলা এলাকায় অবস্থিত সাদিক এগ্রোতে অবস্থিত বিস্তারিত..

রোয়াংছড়ি ব্লাড ডোনার গ্রুপের পুর্ণমিলন ও আলোচনা সভা

      রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে আয়োজিত গ্রুপ সদস্যদের মধ্যে প্রথমবারের মতো ছোট পরিসরে আলোচনা সভা (পূর্ণমিলন) ও বনভোজন অনুষ্ঠান এর অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ জুলাই ২০২০) আয়োজিত অনুষ্ঠানে ব্লাড গ্রুপের সভাপতি সাংরেন বম এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ বিস্তারিত..

লামায় ২০০ পিচ ইয়াবা সহ আটক ১ জন।

    মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধি : বান্দরবানের লামায় ২০০ পিচ ইয়াবা সহ আব্দুর রহিম (৩২) নামের একজনকে আটক করে লামা থানা পুলিশ। আটককৃত আব্দুর রহিম আজিজনগর তেলুনিয়া পাড়ার ২ নং ওয়ার্ডের মোঃ জাফর আহম্মদ এর ছেলে আব্দুর রহিম। ৩১শে জুলাই রাতে গোপন সংবাদের ভিত্তিতে লামা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নির্দেশে এস আই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com