January 24, 2022, 6:08 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলামের মৃত্যুতে সাংসদ এমিলীর শোক প্রকাশ

      মোঃ‌লিটন মাতমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধি- মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলা আওয়ামীলীগ নেতা “শহীদুল ইসলাম মাষ্টার” আজ ভোর রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি শোক প্রকাশ করেছেন সেই সাথে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো বিস্তারিত..

বিএনপি যে কোন নির্বাচন আসলে অস্বাভাবিক চিৎকার শুরু করে – ওবায়দুল  কাদের

        মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যে কোন নির্বাচন আসলে অস্বাভাবিক চিৎকার শুরু করে,নিবার্চনে হারার আগেই হেরে যায়। এসময় তিনি বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন,আপনাদের জনসর্মথন আছে কিনা সেই মানদন্ড মেপে দেখেছেন। বিগত নির্বাচনে যদি মানদন্ডে হয় সেক্ষেত্রে সমপ্রতি জাতীয়সহ স্থানীয় নির্বাচনে তাকালে আপনাদের বিস্তারিত..

মুন্সীগঞ্জে শোক দিবস উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সিগঞ্জে দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। রোববার (৩১ আগস্ট) মুন্সীগঞ্জ শহরের শ্রীপল্লী এলাকায় মুন্সীগঞ্জ জেলা নাগরিক অধিকার মঞ্চের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও মুন্সীগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মাহতাব উদ্দিন কল্লোল। এসময় বিস্তারিত..

ভোলায় কোষ্টগার্ডের পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আটক ১

        এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি তার পেশায় তিনি সামান্য একজন মাঝি।অথচ পরিচয় দিতেন সরকারের নদীতে অপরাধ দমনে কর্মরত একজন কোষ্টগার্ডের লোক। এমনই অভিযোগ রয়েছে ভুয়া কোষ্টগারড পরিচয় দেওয়া জলদস্যু কামালের বিরুদ্ধে। ভোলার মেঘনা নদীর পাশবর্তী অঞ্চল থেকে কামাল ও তার সহযোগীরা প্রায় সাধারন জেলেদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে বিস্তারিত..

ভোলার বোরহানউদ্দিনে বিভিন্ন প্রজাতির পোনামাছ অবমুক্তকরণ

‌     এম এইচ ফাহাদঃ ‌ ভোলার বোরহানউদ্দিন উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে সোমবার সকালে বিভিন্ন প্রজাতির পোনা মাছ অবমুক্ত করা হয়েছে।উপজেলার বিভিন্ন সরকারি অফিসের পুকুর, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দিরের পুকুরের বিপরীতে এ মাছ বিতরণ করা হয়েছে।এতে প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা মৎস্য কর্মকর্তা এস এম আজহারুল ইসলাম। ‌ ‌বিতরণ কালে তিনি বলেন,আমাদের জলাশয়গুলোতে আমরা বিস্তারিত..

ভোলায় সড়ক নির্মানের দাবিতে ধানের চারা রোপন করে প্রতিবাদ

        এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলা সদরের ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের এই কাচা সড়কটি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। কিন্তু এখন পর্যন্ত সড়কটির বেহাল দশা কারও নজরে আসেনি বা সড়কটির সংস্কারের বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহন করা হয়নি।সামান্য বর্ষা হলেই স্থানীয় জনগনের চলাচলে জন্যে অনুপযোগী হয়ে পড়ে এই সড়কটি। বিস্তারিত..

বান্দরবান পৌর এলাকার নাগরিকদের সাথে মত বিনিময়

        মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান পৌরসভার বর্জ্য সংগ্রহ, অপসারণ ও সুন্দর একটি পর্যটন করার লক্ষ্যে এলাকার সম্মানিত নাগরিকদের সাথে মত বিনিময় সভা ৩১আগস্ট সোমবার সকাল সাড়ে ১১টায় বান্দরবান পৌরসভার সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বান্দরবান পৌরসভার বিস্তারিত..

লামায় প্রেমিকের সহায়তায় ত্রিপুরা মেয়েকে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ বান্দরবানের লামায় প্রেমিকের সহায়তায় এক বিধবা ত্রিপুরা মেয়েকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (৩০ আগস্ট) রাত প্রায় ১টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্বচাম্বী এলাকার জনৈক ক্লিপটন গ্রুপের বাগানের পাশে এই ঘটনা ঘটে। মেয়েটির বাড়ি বান্দরবানের মিলনছড়ি এলাকায়। আজ সোমবার (৩১ আগস্ট) সকালে মেয়েটিকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন থানা পুলিশের অফিসার বিস্তারিত..

ভোলার তজুমদ্দিনে মারবেল খেলাকে কেন্দ্র করে অভিভাবকের আঘাতে শিশু নিহত ১

      এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি:- ভোলার তজুমদ্দিনের শম্ভুপুরে শিশুদের মারবেল খেলার সময় মারামারিকে কেন্দ্র করে অপর অভিভাবকের আঘাতে এক শিশু নিহত হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে মামলা প্রক্রিয়াধীন আছে। থানায় অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সিরু মুন্সী বাড়ীর সিরাজের ছেলে মোঃ শান্ত (১২)র সাথে একই বাড়ীর শফিউল্যাহ র ছেলে জিহাদ বিস্তারিত..

জাতির জনককে কোন দলীয় বৃত্তে আটকে রাখা সম্ভব নয় – গোলাম মোহাম্মদ কাদের

      জাতীয়  পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতির জনক শেখ মুজিবুর রহমান কোন দলের নয়। জাতির জনক সকলের, তিনি বাঙালী জাতির নেতা। জাতির জনককে কোন দলীয় বৃত্তে আটকে রাখা সম্ভব নয়। তিনি বলেন, জাতির জনক সারাটা জীবন বাঙালী জাতির মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তাঁর সংগ্রাম ছিলো বৈষম্য বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com