January 24, 2022, 8:28 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জাতীয় পার্টি চেয়ারম্যানের বানী

      প্রিয় দেশবাসী, আস্সালামু আলাইকুম। ঈদ মুবারক। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। ঈদুল আযহা উপলক্ষে আমি বিশ্বের সকল মুসলমান সম্প্রদায়কে অভিনন্দন জানাচ্ছি। মহান ত্যাগের মহিমায় ভাস্মর এই দিনে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্—এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদুল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও বিস্তারিত..

পবিত্র ঈদুল আযহার উদযাপন উপলক্ষ্যে চৈক্ষ্যং বাসীকে অগ্রিম শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন,

  আলীকদম উপজেলা ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, মানবদরদী বলিষ্ট কন্ঠস্বর, সদা সত্য কথা বলা, রাজনৈতিক ব্যক্তিত্ব ফেরদৌস রহমান। তিনি শুভেচ্ছা বাণীতে বলেন, প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷’ বিস্তারিত..

জমে উঠেছে লৌহজংয়ে খেতের পাড়া বাসস্ট্যান্ড পশুর হাট।

  রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জঃ স্বাস্থ্যবিধি মেনে আর সামাজিক দুরুত্ব বজায় রেখে জমে উঠেছে জেলার সর্ববৃহৎ কোরবানীর পশুর হাট লৌহজংয়ের খেতের পাড়া বাসস্টৗান্ডের পশুর হাট। হাটের প্রধান বৈশিষ্ঠ হচ্ছে প্রধান গেটে বসানো হয়েছে আধুনিক জীবানু নাশক স্প্রে মেশিন, হাত ধোয়ার হ্যান্ডস স্যানিটাইজার। মাক্স পরার বিষয়টি গুরুত্ব দেয়া হয়েছে অতি মাএায়। কাউন্টার গুলো করা হয়েছে ওয়ানওয়ে । বিস্তারিত..

আলীকদমে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

  আলীকদম (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবান জেলা আলীকদম উপজেলায় চৈক্ষ্যং শিবাতলী পাড়ায় সুমি আক্তার (নুরুন্নাহার)২৫ নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ৩০ জুলাই (বৃহঃবার) সকাল ১০ ঘটিকায় আলীকদম থানার পুলিশ গৃহবধুর ঝুলন্ত লাশ তার বাড়ী থেকে উদ্ধার করেন। তবে, ঘটনাস্থলে গেলে আত্মহত্যাকারী গৃহবধু আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের শিবাতলী পাড়া পাড়ার ১নং ওয়ার্ডের বাসিন্দা বিস্তারিত..

মুন্সীগঞ্জে যুবদল নেতার সরকার বিরোধী পোষ্টার।

ষ্টাফ রি‌পোটার ঃ মুন্সীগঞ্জের বিভিন্ন স্থানে সরকার বিরোধী পোষ্টের ছেয়ে ফেলেছে ঢাকা দক্ষিনের যুবদল নেতা পারভেজ বেপারী। তবে এই পোষ্টার সাটান নি বলে দাবী করেন তিনি। কেউ শক্রতা বসত এসব করে থাকতে পারে বলে দাবী এই যুবদল নেতার। সরেজমিন ঘুরে সদর উপজেলার মিরকাদিম রামপালসহ বিভিন্ন এলকায় যুবদল নেতা পারভেজ বেপারীর নামে সরকার বিরোধী পোষ্টারিং করা বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাংবাদিক – মোহাম্মদ আলী রুবেল।

  মোঃ লিটন মাহমুদ ঃ করোনা সংকটের মধ্যেই বিশ্বজুড়ে পালিত হচ্ছে, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদ মানে সৌহাদ্য আর সম্প্রীতি, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসীকে সর্বস্তরের সাধারণ মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুন্সীগঞ্জ জেলা কর্মরত সংবাদকর্মী মোহাম্মদ আলী রুবেল। এক শুভেচ্ছা বার্তায় সাংবাদিক মোহাম্মদ আলী রুবেল বলেন -পবিত্র ঈদ-উল-আযহা আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল বিস্তারিত..

করোনায়ও ঈর্ষণীয় রেমিট্যান্স সাফল্য অর্থবছরের প্রথম ২৭ দিনে এসেছে ২.২ বিলিয়ন ডলার

চলমান করোনাভাইরাস মহামারী সংকটের মধ্যেও প্রবাসী আয়ে উচ্চ প্রবৃদ্ধি বজায় রয়েছে। প্রবাসীরা দেশে থাকা স্বজনদের জন্য রেমিট্যান্স পাঠাচ্ছেন। চলতি অর্থবছরের প্রথম মাস জুলাইয়ের ২৭ দিনে ২.২ বিলিয়ন ডলার রেমিট্যান্স পাঠিয়েছেন তারা। যা পুরো জুন মাসের চেয়ে বেশি। বাংলাদেশের ইতিহাসে এক মাসে এর আগে কখনো এত পরিমাণ রেমিট্যান্স আসেনি। গত জুন মাসের পুরো সময়ে রেমিট্যান্স এসেছিল বিস্তারিত..

২৬১ গরু নিয়ে প্রথম ক্যাটল ট্রেন ঢাকার পথে

আসছে ঈদুল আজহা উপলক্ষে কোরবানির পশু নিয়ে জামালপুরের ইসলামপুর থেকে প্রথম ক্যাটল স্পেশাল ট্রেন ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করেছে। আজ মঙ্গলবার (২৮ জুলাই) রাত ৭ টা ৪৫ মিনিট নাগাদ জামালপুরের ইসলামপুর রেলস্টেশন থেকে ২৬১টি গরু নিয়ে ট্রেনটি রওয়ানা দেয় বলে রেলসূত্রে জানা গেছে। রেল সূত্র জানায়, কোরবানির পশু পরিবহনের জন্য চালু হওয়া ক্যাটল স্পেশাল ট্রেনের বিস্তারিত..

করোনা-বন্যার দুর্যোগ কাটিয়ে বাংলাদেশ এগিয়ে যাবে

প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া ধন্যবাদ আমাদের উজ্জ্বীবিত করে: ডা. এনামুর রহমান। #করোনায় প্রশংসনীয় কাজের জন্য শেখ হাসিনা নোবেল পুরষ্কার পেতে পারেন: নজরুল ইসলাম বাবু। #বিএনপির রাজনীতির চারগুণ দুর্নীতি, মিথ্যাচার, ষড়যন্ত্র আর মানুষ খুন: নূরজাহান বেগম মুক্তা। #তথ্যপ্রযুক্তির উন্নয়নের কারণেই দুর্নীতিবাজরা এখন ধরা পরছে: এইচ এম বদিউজ্জামান সোহাগ। সিনিয়র প্রতিবেদক করোনা-বন্যার দুর্যোগ কাটিয়ে বাংলাদেশ এগিয়ে যাবে বিস্তারিত..

‘পাটকলগুলো দ্রুত উৎপাদনে ফিরবে’

বহুমুখী পাটপণ্যের বর্তমান বাজার ও ভবিষ্যৎ সম্ভাবনার প্রেক্ষিতে পাটপণ্যের উৎপাদন ব্যবস্থার আধুনিকায়ন ও পুনর্বিন্যাস করে রাষ্ট্রায়ত্ত মিলগুলো যত দ্রুত সম্ভব আবার উৎপাদনে ফিরিয়ে আনা হবে বলে জানিয়েছেন জেডিপিসির নির্বাহী পরিচালক ও বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আবুল কালাম। গতকাল মঙ্গলবার জুট ডাইভারসিফিকেশন প্রমোশন সেন্টারের (জেডিপিসি) সম্মেলন কক্ষে রাষ্ট্রায়ত্ত পাটকলগুলোতে বিরাজমান পরিস্থিতির স্থায়ী সমাধান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com