January 24, 2022, 2:17 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় সদর থানা পুলিশের নেতৃত্বে ১’কেজি গাঁজা সহ আটক-১

      ভোলা প্রতিনিধি।। ভোলার অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ভোলা এর তত্ত্বাবধানে অদ্য ইং-২৬/০৭/২০২০ তারিখ ১৪.৫০ ঘটিকায় ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত এসআই (নিঃ)/রতন কুমার শীল, এএসআই(নিঃ)/মোঃ সুজন মাঝি, এএসআই (নিঃ)/মোঃ মাইনুল হাসানসহ সঙ্গীয় ফোর্স, ভোলা থানাধীন পূর্ব ইলিশা ইউনিয়নের ১নং ওয়ার্ড কালুপুর সাকিনে ইলিশা ফেরিঘাট ২নং পল্টুন (নতুন ঘাট) হইতে মাদক বিস্তারিত..

মুন্সিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা “ডিবি” কার্যালয়ে অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে স্ক্যাবো-৬ ট্যাবলেট প্রদান।

      মোঃ‌লিটন মাহমুদ ও সোহেল টিটু,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহা পরিচালক (রাজনৈতিক) মাহবুব হোসেন পিপিএম (বার) বিপিএম(বার) এর পক্ষ থেকে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ে রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্ক্যাবো ৬ ট্যাবলেট প্রদান করা হয়েছে। রোববার (২৬ জুলাই) বিকেল ৩টায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি)এর অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক মামুনকে রোগ-প্রতিরোধ ক্ষমতা বিস্তারিত..

মিরকাদিমে আইজিপির ঈদ সামগ্রী বিতরন।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহাবুব হোসেনের পক্ষ থেকে মিরকাদিম পৌরসভার অসহায় হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার সকালে পৌরসভার নগর কসবা আয়না সিনেমা হলে এই ঈদ সামগ্রী বিতরন করা হয়। হাতিমারা তদন্ত অফিসার ইনর্চাজ মোঃ রাজিব খান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে হতদরিদ্রদের হাতে ঈদ সামগ্রী তুলেদেন। বিস্তারিত..

মুন্সিগঞ্জ সদর থানায় অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে স্ক্যাবো-৬ ট্যাবলেট প্রদান।

  মোঃ‌লিটন মাহমুদ ও সোহেল টিটু,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহা পরিচালক (রাজনৈতিক) মাহবুব হোসেন পিপিএম (বার) বিপিএম(বার) এর পক্ষ থেকে মুন্সীগঞ্জ সদর থানায় রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্ক্যাবো ৬ ট্যাবলেট প্রদান করা হয়েছে। রোববার (২৬ জুলাই) দুপুর ১২টায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিচুর রহমান-এর নিকট স্ক্যাবো-৬ ট্যাবলেট প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক বিস্তারিত..

আলীকদম পল্লী সঞ্চয় ব্যাংকর সাড় ২২ লাখ টাকা নিয়ে উধাও নৈশ প্রহরী

    আবদুর রহমান আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবান আলীকদম পল্লী সঞ্চয় ব্যাংক ও একটি বাড়ি একটি খামার প্রকল্পর অফিস থেকে ২২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়েছে নৈশ প্রহরী উসাই সুই মার্মা। নৈশ প্রহরী উসাই সুই মার্মা (অস্থায়ী ভিত্তিতে নিয়াগ প্রাপ্ত) ও মাঠ সহায়ক সাইদুল হাসান (অস্থায়ী ভিত্তিতে নিয়াগ প্রাপ্ত) ২৬শে জুলাই রবিবার সকাল সাড় বিস্তারিত..

আলীকদম পল্লী সঞ্চয় ব্যাংকর সাড় ২২ লাখ টাকা নিয়ে উধাও নৈশ প্রহরী

  আবদুর রহমান আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবান আলীকদম পল্লী সঞ্চয় ব্যাংক ও একটি বাড়ি একটি খামার প্রকল্পর অফিস থেকে ২২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়েছে নৈশ প্রহরী উসাই সুই মার্মা। নৈশ প্রহরী উসাই সুই মার্মা (অস্থায়ী ভিত্তিতে নিয়াগ প্রাপ্ত) ও মাঠ সহায়ক সাইদুল হাসান (অস্থায়ী ভিত্তিতে নিয়াগ প্রাপ্ত) ২৬শে জুলাই রবিবার সকাল সাড় ১১ বিস্তারিত..

লামা সাংগঠনিক জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন ।

      বাংলাদেশের জাতীয় রাজনীতির অন্যতম দিকপাল সাবেক সফল মন্ত্রী, ডাকসুর সাবেক সফল জিএস, জাতীয় পার্টির কো চেয়ারম্যান জননেতা জনাব আলহাজ্ব জিয়া উদ্দিন আহমেদ বাবলু কে জাতীয় পার্টির পুনরায় মহাসচিব নির্বাচিত করায় জনতার বন্ধু জাতীয় পার্টির চেয়ারম্যান বিরোধী দলীয় উপনেতা জনাব গোলাম মুহম্মদ কাদের এমপি কে লামা সাংগঠনিক জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে আন্তরিক বিস্তারিত..

ঈদের ছুটিতে অনলাইন ক্লাসে বাধা নেই জবি কর্তৃপক্ষের

    জবি প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল-আযহা এবং শুভ জন্মাষ্টমী উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) তে ১৯ দিনের লম্বা ছুটি ঘোষণা করা হয়েছে। এই ছুটি আগামী ২৬ জুলাই, ২০২০ তারিখ রবিবার হতে ১৩ আগষ্ট, ২০২০ বৃহস্পতিবার পর্যন্ত থাকবে। এ সময়ে বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, বিভাগ ও প্রশাসনিক দপ্তর বন্ধ থাকবে। গত রবিবার (১২ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে উপাচার্য মহোদয়ের বিস্তারিত..

খুটাখালীতে জমে উঠেছে পশুর হাট, দুঃচিন্তায় খামারীরা!

    সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালীতে জমে উঠেছে কোরবানী পশুর হাট। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খুটাখালী পশুর হাটে বিভিন্ন গ্রাম থেকে আসছে গরু। ব্যবসায়ীরা এসব গরু পশু হাটে ও খালি জায়গায় তাবু টেনে অস্থায়ী ঘর তৈরি করে বেচাকেনা করছেন। ২৬ জুলাই রবিবার দুপুরে মহাসড়কের খুটাখালী ব্রীজের পাশে অস্থায়ী বাজার পরিদর্শন কালে দেখা যায় বাজারে বিস্তারিত..

মুন্সীগঞ্জে হত্যা মামলায় তদন্ত কর্মকর্তা পরিবর্তনের দাবী ।

    মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জের গজারিয়া থানার শ্রমিকলীগ নেতা মোঃ বি-আলম মোল্লা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর মোঃ মামুন অর রশীদকে পরিবর্তন চেয়ে সংবাদ সম্মেলন করেছে পরিবারের সদস্যরা। মামলা সঠিকভাবে তদন্ত না করা, আসামিদেরকে গ্রেফতার না করা, হয়রানি সহ নানা অভিযোগ আনা হয়। রবিবার দুপুর ১টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com