January 26, 2022, 9:08 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

কোরবানি উপলক্ষে পশু হাটে ইজারাদারের হাসিল নিয়ে বিতর্ক না করার অনুরোধ লামা পৌর মেয়রের

    কোরবানি উপলক্ষে পশু হাটে ইজারাদারের হাসিল নিয়ে বিতর্ক না করে আসল বিষয়টি জেনে নিন– বাংলাদেশের ৩২৯ টি পৌরসভায় সরকারের গেজেট বা বিধি অনুযায়ী নির্ধারিত এলাকায় পশুর হাট ইজারা বা লিজ দেয়া হয়। সর্বোচ্চ দরদাতার অর্থ ভ্যাট ইনকাম ট্যাক্স সহ সরকারি রাজস্ব কোষাগারে জমা হয়। এখানে বিতর্কিত বিষয়টি হচ্ছে ১৯৮৯ সাল থেকে তিনটি স্হানীয় বিস্তারিত..

কামারখাড়া ইউনিয়নে শিশুদের দুধ বিতরণ

    মোঃ‌লিটন মাহমুদ জেলার টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া ইউনিয়নে শিশুদের মাঝে গুড়ো দুধ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার দুপুর ১ টায় শিশুদের মাঝে এ দুধ বিতরণ করা হয়। কামারখাড়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৭০ জন শিশুর মায়ের হাতে দুধের প্যাকেট তুলেদেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন হালদার। কামারখাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা তারামনি জানান, বিস্তারিত..

গজারিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষণচেষ্টার রহস্য উম্মোচন করেছে গজারিয়া থানা পুলিশ

    মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি :- ধর্ষন চেষ্টার অভিযোগের রহস্য উম্মোচন করেছে গজারিয়া থানা পুলিশ। শীর্ষ মাদক ব্যবসায়ী শিপন মিয়া ও মহিউদ্দিন আহমেদ বড় কর্তার হুকুমে মাদক ব্যবসার পার্টনার আমির হোসেনের স্ত্রীকে দিয়ে নিরহ প্রবাসী বাবু মিয়াকে ফাঁসিয়েছেন বলে প্রমাণ পেয়েছে গজারিয়া থানা পুলিশ। নারী নির্যাতনের মামলা থেকে গজারিয়া থানার ওসির বুদ্ধিমত্তায় বেঁচে গিয়েছে প্রবাসী বাবু বিস্তারিত..

মুন্সীগঞ্জের বন্যা পরিস্থিতিতে টংগীবাড়ি উপজেলার সর্বাদিক ক্ষতিগ্রস্ত দের ত্রাণ পৌছে দিচ্ছে চেয়ারম্যান মহিউদ্দিন হালদার

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জর বন্যা পরিস্থিতিতে টংগীবাড়ি উপজেলার সর্বাদিক ক্ষতিগ্রস্ত কামারাখাড়া ইউনিয়নের বন্যা কবলিতদের ঘরে ঘরে ত্রাণ পৌছে দিচ্ছে ইউনিয়ন চেয়ারম্যান মহিউদ্দিন হালদার। বন্যা কবিলতদের যেন বাড়তি ভোগান্তি না হয় ও খাদ্য সংকটে না পরে যেজন্য সরকারি বরাদ্ধের পাশাপাশি নিজ উদ্দ্যোগেও তিনি বিতরণ করছেন অর্থ ও খাদ্য সামগ্রী। বুধবার সকাল থেকে সন্ধ্য- পর্যন্ত এ বিস্তারিত..

মুন্সীগঞ্জ সিপাহীপাড়া বাজার ব্যবসায়ী সমিতির সাথে মুন্সীগঞ্জ থানা পুলিশের সভা।

    মুন্সীগঞ্জ প্র‌তি‌নিধিঃ মুন্সীগঞ্জের সিপাহিপাড়া বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও ব্যবসায়ী দের সাথে মুন্সীগঞ্জ থানা পুলিশের আইন শৃংখলা বিষয়ে মতবিনিময় সভা হয়েছে। শনিবার সকালে সিপাহিপাড়া বাজার প্রাঙ্গণে এ সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জ থানার ওসি মো. আনিচুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর তদন্ত গাজী মো. সালাহ্উদ্দিন, হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের বিস্তারিত..

পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বান্দরবান পৌর এলাকায় অসহায়, কর্মহীন ও দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ২৫ জুলাই শনিবার জেলা প্রশাসন ও বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায়, প্রধানমন্ত্রী এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র নির্দেশনায় বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে সামাজিক দুরত্ব বজায় রেখে বিস্তারিত..

লামায় কোরবানির পশুর হাটে মাস্ক বিহীন ক্রেতা- বিক্রেতাদের মাঝে মাস্ক বিতরণ করেন পৌর মেয়র

    আজ শনিবার লামার সবচেয়ে বড় কোরবানির পশুর হাট পৌর বাস টার্মিনাল সংলগ্ন মাঠ ও রাস্তার পাশে বসে। লামা পৌরসভার পক্ষ থেকে মাক্স বিহীন ক্রেতা ও বিক্রেতাদের মাঝে ১০০০( এক হাজার ) সার্জিক্যাল মাক্স বিতরণ করেন পৌরসভার সম্মানিত মেয়র জনাব জহিরুল ইসলাম । এসময় সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য পরামর্শও দেয়া হয়। আইন বিস্তারিত..

লামা পৌরসভার বিভিন্ন সড়কের সংস্কারের কাজ দ্রুত শুরু করার প্রতিশ্রুতি পৌর মেয়রের ।

      সম্মানিত লামাবাসি, আসসালামুআলাইকুম। লামা বাজারের চৌরাস্তা। দীর্ঘদিনের সমস্যা, সমাধান খুব দ্রুত সময়ে। গোপাল বাবুর মোড় থেকে চৌরঙ্গী হোটেল পর্যন্ত , হোটেল সি হিলের ও কেন্দ্রীয় মসজিদের সামনেের অংশ, মাদ্রাসা মোড় থেকে গজালিয়া জীপ ষ্টেশন দক্ষিণ পাশের ব্রীজ এবং কন্ট্রাক্টর কামাল উদ্দিনের বাসার সামনের অংশ ২২৭ মিটার আর সিসি রাস্তা সহ গোপাল বাবুর বিস্তারিত..

দুর্নীতি থামাতে আমার একটি মতামত

    কোন ঘটনা ঘটার পর পরই অভিযুক্তদের বিরুদ্ধে নানা তোরজোড় শুরু হয়ে যায়।মিডিয়া ও সরকারী গোয়েন্দা সংস্থাগুলো কঠিন তৎপরতা শুরু করে অভিযুক্ত ব্যক্তি ও প্রতিষ্ঠান গুলোর বিরুদ্ধে। আমার প্রশ্ন হলো-দেশের গোয়েন্দা সংস্থা ও দায়িত্ববান কর্মকর্তারা ঘটনা ঘটার আগেই কেন এসব থামাতে কার্যকর কোন ব্যবস্থা গ্রহন করেন না? এরা তো আর গোপনে সর্বহারা টাইপে কিছু বিস্তারিত..

কামারখাঁড় মহিউদ্দিন হালদার সাহেবের পিতা মরহুম হাজী মো: গিয়াসউদ্দিন হালদার সাহেবের কুলখানি সম্পন্ন

    টঙ্গীবাড়ী উপ‌জেলার কামারখাড়া ইউনিয়ন পরিষদের  সফল চেয়ারম্যান জনাব মো: মহিউদ্দিন হালদার সাহেবের পিতা মরহুম হাজী মো: গিয়াসউদ্দিন হালদার সাহেবের কুলখানি উপলক্ষে এবং রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় উক্ত কুলখা‌নি মাহ‌মি‌লে আশে পাশের মসজিদ গুলোতে একযোগে দোয়া অনুষ্ঠিত হয়,, উক্ত কুলখা‌নি‌তে মহান আল্লাহ তায়ালার কাছে মরহুম হাজী মো: গিয়াসউদ্দিন হালদার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com