January 24, 2022, 1:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে আটককৃত দুই মাদক ব্যাবসায়ী কারাগারে

    মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে সদর থানা পুলিশের জালে আটককৃত দুই মাদক কারবারিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত। শুক্রবার (২৪ জুলাই) দুপু‌রে আদাল‌তের মাধ্য‌মে তা‌দের কারাগা‌রে পাঠা‌নো হয় ব‌লে নি‌শ্চিত ক‌রেন বান্দরবান সদর থানা পু‌লিশ। মাদক মামলায় আসামীরা হলেন- বান্দরবান পৌরসভা এলাকার ৯ নম্বর ওয়ার্ডের কাসেম পাড়ার বাসিন্দা মৃত আবুল কালামের বিস্তারিত..

ঈদগাঁহতে মাদক ব্যবসায়ী গরু চোরসহ আটক-৬ ইয়াবা, মদ,গরু উদ্ধার

      সেলিম উদ্দীন, কক্সবাজার। কক্সবাজার জেলা পুলিশ সুপারের ঘোষণা অনুযায়ী মাদক, সন্ত্রাসী, চোর -ডাকাতের বিরুদ্ধে চিরুনি অভিযান শুরু করেছে ঈদগাঁহ পুলিশ। গত ২৪ ঘন্টায় গরু চোর, ইয়াবা ও মদ ব্যবসায়ীসহ আটক হয়েছে ৬ জন। এ সময় উদ্ধার করা হয়েছে লুন্ঠিত গরু,৬০ পিস ইয়াবা এবং ৫০ লিটার চোলাই মদ। শুক্রবার ২৪ জুলাই ভোর থেকে বিস্তারিত..

কক্সবাজার উত্তরণ গৃহায়ন সমবায় সমিতির সভাপতি নির্বাচিত মেয়র মুজিব

        সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের উত্তরণ গৃহায়ণ সমবায় সমিতির সভাপতি পদে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে কো-অপ্ট করা হয়েছে। গত ৮ জুলাই উত্তরণ গৃহায়ণ সমবায় সমিতির নির্বাচিত সভাপতি, কক্সবাজারের বর্ষিয়ান রাজনীতিবিদ এবং জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর মৃত্যুজনিত কারণে পদটি শূন্য বিস্তারিত..

ভোলায় অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

    ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট ফুল কাচিয়া গ্রামের মোঃ তসলিম নেওয়াজ পিতা, আবদুল খালেক, বিভিন্ন অসা স্থানীয় প্রশাসনের ও বিভন্ন গণমাধ্যমের দেওয়া তথ্য ও প্রমানের ভিত্তিতে রাষ্ট্র ও সমাজ বিরোধী এবং মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগের ভিত্তিতে নবাগত নিয়োগ পাওয়া তসলিম নেওয়াজকে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা পত্রিকার হতে বহিস্কার করা হয়েছে। বিস্তারিত..

ইসলামপুরের মনজুর আলম চেয়ারম্যানের শোকসভা অনুষ্ঠিত

      কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সভাপতি মনজুর আলম সাওদাগরের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে মনজুর আলম চেয়ারম্যান স্মৃতি সংসদের উদ্যোগে এ শোকসভার আয়োজন করা হয়। সংগঠনের ইসলামপুর সুইসগেইট চেয়ারম্যান বাজারস্থ অফিসে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কক্সবাজার সদর বিস্তারিত..

লামায় নির্বাহী অফিসার বিদায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত

বান্দরবানের লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জন্নাত রুমির বদলি জনিত কারনে বিদায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ জুলাই,২০২০ ইং-) বিকালে উপজেলা পরিষদ হলরুমে এ সভা সম্পন্ন হয়। লামা উপজেলা পরিষদের আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। আরও বিদায়ী অতিথি ইউএনও নূর-এ-জন্নাত রুমি,পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম,এএসপি মোঃ রেজওয়ানুল বিস্তারিত..

প্রধানমন্ত্রী বললেন, খুরুশকুল হবে আকর্ষণীয় পর্যটন এলাকা

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার ॥ কক্সবাজারকে উন্নত পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে। বিশ্বের মানুষ যাতে এর সৌন্দর্য উপভোগ করতে পারেন। সে লক্ষ্যে কাজ করছে সরকার। দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না। শুধু এখানে বলে না, সারা বাংলাদেশেই আমরা কোথায় গৃহহীন, ভূমিহীন মানুষ আছে তাদের পুনর্বাসনের ব্যবস্থা নিচ্ছি। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য প্রদানকালে প্রধানমন্ত্রী বিস্তারিত..

যুবলীগ এর উদ্যোগে প্রধানমন্ত্রী’র  ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: যুবলীগ এর উদ্যোগে প্রধানমন্ত্রী’র  ঈদ উপহার বিতরণ। ছবি: সংগৃহীত করোনা মহামারীতে পাঁচ হাজার সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর প্রদত্ত ঈদ উপহার বিতরণ করা হয়েছে। অসহায়দের মাঝে যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এই উপহার বিতরণ করেন । এছাড়াও যুবলীগ সাধারণ সম্পাদকের পক্ষ থেকে মতলব উত্তর উপজেলার সাতটি স্থানে ঈদ উপহার বিতরণ বিস্তারিত..

আরও ৩ হাজার কোটি টাকার প্রণোদনা দিল সরকার

নিজস্ব প্রতিবেদক: করোনা সংকট থেকে দেশের শিল্প খাতের সুরক্ষায় আরও ৩ হাজার কোটি টাকা প্রণোদনা সুবিধা দিচ্ছে সরকার। সচল রপ্তানিমুখী শিল্প প্রতিষ্ঠানে কর্মরত শ্রমিক-কর্মচারীদের জুলাই মাসের বেতন-ভাতা হিসেবে ‘শেষবারের মতো’ এই প্রণোদনা সুবিধা দেওয়া হচ্ছে। প্রণোদনা বাড়ানোর সরকারের এই সিদ্ধান্ত গতকাল বাংলাদেশ ব্যাংক থেকে তফসিলি ব্যাংকগুলোর এমডি ও সিইও-কে জানিয়ে দেওয়া হয়েছে। সংশ্লিষ্টরা বলছেন, ‘শেষবারের বিস্তারিত..

পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় যুব সংহতি, ঢাকা মহানগর দক্ষিণ এর মিলাদ ও দোয়া মাহফিল।

      সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় যুব সংহতি, ঢাকা মহানগর দক্ষিণ এর মিলাদ ও দোয়া মাহফিল। ঢাকা- ২৪ জুলাই, শুক্রবার, ২০২০। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় যুব সংহতির বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com