January 25, 2022, 10:55 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় পূর্বইলিশার জংশন হতে ৩৫ বোতল ফেন্সিডিলসহ আটক -২

      এম এইচ ফাহাদঃ ভোলা সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ এনায়েত হোসেনের এর তত্ত্বাবধানে ২৩জুলাই ২০২০ ইং দুপুর ১২.৫৫ ঘটিকায় এসআই(নিঃ)/রতন কুমার শীল ও এএএসআই(নিঃ)/মোঃ সুজন মাঝি, এএসআই(নিঃ)/মোঃ মাইনুল হাসানসহ সঙ্গীয় একটি ফোর্স, ভোলা থানাধীন পূর্ব ইলিশা ইউনিয়নের কালুপুর ১নং ওয়ার্ড সাকিনে জংশন ফেরিঘাটের ১নং পল্টুন (পুরাতন) হইতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা বিস্তারিত..

ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হলো অংকনের ‘তৃষ্ণা’

  অংকনের গানের হাতেখড়ি সেই ছোট্টবেলায়। বাবা’র কাছে। বাবা চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা সংগীত নিকেতনের প্রশিক্ষক। মা ও গান করেন। তাই গানের নেশা অংকনের রক্তে, মননে। গান নিয়ে অংকনের স্বপ্ন অনেক। একটি রিয়েলিটি শো এর মাধ্যমে সঙ্গীতাঙ্গণে প্রবেশ করলেও ইতিমধ্যে নিজের একক মৌলিক গান প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছেন অংকন। নিজের প্রথম মৌলিক গান ‘ভাল থাকতে দিলি না’ বিস্তারিত..

WCH এর পক্ষ থেকে মিরকা‌দিম পৌরসভায় মাস্ক ও ফেসশিল্ড বিতরন

    মোঃ‌লিটন মাহমুদঃ গত কাল ২২ ই জুলাই২০২০, মুর্নীগন্জ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌরসভায় WCH যাহার অর্থ we care for humanity এইটি একটি আন্তর্জাতিক মানবিক সংস্থা, যাহার প্রতিষ্ঠাতা প্রিন্সেস মারিয়া, যিনি ফিলিপাইন রাজার স্ত্রী হলেও আমেরিকান নাগরিকত্ব প্রাপ্ত, জাতিসঙ্গের অর্থায়নে এই সংগঠনটি কাজ করে যাচ্ছেন এবং wch এর প্রধান কার্যালয় আমেরিকায়। বিশ্বব্যাপী এই সংগঠনের কার্যক্রম বিস্তারিত..

মুন্সিগঞ্জে ডিবি পুলিশ অভিযানে পূর্বের অস্ত্র। মাদক সহ ৮ মামলায় আসাদুজ্জামান মিন্টু গ্রেফতার

      মুন্সিগঞ্জে প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের মাদকচক্রের সিনিয়র ব্যবসায়ী মোঃ আসাদুজ্জামান মিন্টু আবার ও গ্রেফতার । মুন্সিগঞ্জের ডিবি পুলিশ ইংরেজি ২৩/০৭/২০ তারিখে ভোর ৫.৫৫ মিনিটে মুন্সিগঞ্জ সদর থানাধীন দেওভোগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া মোঃ আসাদুজ্জামান (মিন্টু ৩৮) পিতা-মৃত আব্দুর রশিদ মাস্টার গ্রাম কোটগাঁও বর্তমানে দেওভোগ রাজার বাড়ির ভাড়াটিয়া কে তার শ্বশুরবাড়ি মোবারক হোসেনের উঠান বিস্তারিত..

হাসতে নেই মানা.. ….. 😀😀😀

    বাবা ছোটনকে ইংরেজী শেখাচ্ছে। বাবা: বল, মাই হেড মানে আমার মাথা। ছোটন: মাই হেড মানে বাবার মাথা। পাশ থেকে ভাইয়া বলল, দুর বোকা, মাই হেড মানে আমার মাথা। ছোটন: মাই হেড মানে ভাইয়ার মাথা। আশা উল বুনতে বুনতে বলল, এই ছোটন, মাই হেড মানে ভাইয়ার মাথা নয়, আমার মাথা। ছোটন: ও, মাই হেড বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু ।

    মুন্সীগঞ্জ প্রতিনিধি: শ্রীনগর উপজেলার বাড়ৈখালী এলাকার ইছামতি নদীতে গোসল করতে গিয়ে ফারিয়া আক্তার (১১) নামে এক স্কুল ছাত্রী নিখোঁজ হয়। নিখোঁজের ৫ ঘন্টা পরে ডুবরীদল ওই শিশুর লাশ উদ্ধার করেন। বুধবার দুপুরের দিকে এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, ফারিয়া তার খালার বাড়িতে বেড়াতে আসে। খালাতো বোনের সাথে নদীতে গোসল করতে যায়। ফারিয়া পানির বিস্তারিত..

বান্দরবানে পাহাড় ধ্বসের ঝুঁকিতে অর্ধ লক্ষাধিক মানুষ

বান্দরবানে পাহাড় ধ্বসের ঝুঁকিতে অর্ধ লক্ষাধিক মানুষ মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে জীবনের ঝুঁকি নিয়ে পাহাড়ের পাদদেশে বসবাস করছেন প্রায় অর্ধ লক্ষাধিক মানুষ। থেমে থেমে বৃষ্টিপাত হওয়ায় পাহাড় ধসের আশঙ্কাও দেখা দিয়েছে। আর পাহাড় ধ্বসে হতাহতের দুর্ঘটনা এড়াতে এবং পাহাড়ের ঝূঁকিতে মানুষ নিরাপদে সরিয়ে নিতে প্রশাসন নিয়েছে নানা উদ্যোগ। জেলা প্রশাসন এবং উপজেলা প্রশাসন বিস্তারিত..

কক্সবাজারে বিদেশী মদ ও বিয়ারসহ মাদক ব্যবসায়ী আটক

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের কেরুনতলী এলাকায় অভিযান চালিয়ে ২০টি কাঁচের বোতলের বিদেশী মদ ও ৪০টি বিয়ারের ক্যানসহ মোঃ আরেস (২২) নামে একজন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-১৫। আটক মাদক কারবারী টেকনাফ উপজেলার জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের বাসিন্দা আব্দুল হাকিমের পুত্র। বৃহস্পতিবার দুপুর ৩টায় র্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি বিস্তারিত..

মুন্সিগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের চরডুমুরিয়া ব্রীজ আছে রাস্তা নাই ।

  মোঃলিটন মাহমুদ ঃ ব্রীজ আছে রাস্তা নাই মুন্সিগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের চরডুমুরিয়া গ্রামে আখের মাদবরের বাড়ীর সামনে ৩৩ লাখ ১৩ হাজার ৪৪৪ টাকা ব্যয়ে ত্রাণ ও পূর্ণ বাসন অধিদপ্তরের আওতায় ২০১৯-২০ অর্থ বছরে ৩৮ ফুট দীর্ঘ একটি কালভার্ট নির্মান করা হয়। ব্রীজ নির্মানের কয়েক মাস হয়ে গেলেও দু,পাশে ভালভাবে মাটি ভরাট করা হয়নি। বিস্তারিত..

ঈদগাঁহ বাজারের ইজারাদার ইয়াবাসহ আটক

    কক্সবাজার প্রতিনিধি। ৮০টি ইয়াবাসহ কক্সবাজার সদরের ঈদগাঁহ গরুর বাজারের ইজারাদার রমজানুল আলম (৪০) প্রকাশ রমজান সওদাগরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুলাই) ভোর পৌনে ৫টার দিকে শহরের কলাতলী ওয়ার্ল্ড বীচ রিসোর্টের একটি কক্ষ থেকে তাকে আটক করা হয়। এ সময় তার ব্যবহারের একটি কার জব্দ করেছে পুলিশ। আটক রমজানুল আলম কক্সবাজার সদরের ঈদগাঁহ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com