January 24, 2022, 1:17 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

দূর নীলিমায় – গোলাম রহমান ব্রাইট 

      দূর নীলিমায় – গোলাম রহমান ব্রাইট মেঘের উপরে দীপ্ত প্রভা আপন মহিমায় বিলীন দূর পবনে বিরহের কান্না উদ্বেলিত আর মলিন। স্বপনে হারায় লোকান্তরে যায় কল্পলোকে সব মেকি দূর নীলিমায় ধূম্রের কুণ্ডলী রহস্যের ইন্দ্রজাল দেখি। আকাঙ্ক্ষার বাঁধ নিরাশায় ভাঙ্গে অবাক চেয়ে থাকি নিদারুণ শূন্যতার ধুধু প্রান্তরে অশ্রু হারায় আঁখি। নিরুদ্দেশের পথে নিরুত্তাপ নদীতে বিস্তারিত..

কাশিমপুর থানার সকল অফিসার ও ফোর্সের পক্ষথেকে বিদায়ী শুভেচ্ছা

  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষে জন-সাধারনের সেবা প্রদানের জন্য বাংলাদেশ পুলিশ এর নব-গঠিত গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) গাজীপুর ০৮ (আট) টি থানা নিয়ে প্রতিষ্ঠিত হয়। জিএমপি’র এই ০৮ (আট) টি থানার মধ্যে কাশিমপুর থানার প্রথম অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে জনাব আকবর আলী খান গত ১৬ সেপ্টেম্বর বিস্তারিত..

ভোলা পরানঞ্জ বাজারে পাঁচশত পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক-২

      ভোলা প্রতিনিধি।। ভোলা মডেল থানার অফিসার ইনচার্জ, রতন কুমার শীল এর তত্ত্বাবধানে আজ ২২জুলাই ২০২০ইং তারিখ ০৭.৫৫ ঘটিকায় এ এস আই (নিঃ) সুজন মাঝি,ও এ এস আই (নিঃ) মাইনুল সহ সঙ্গীয় ফোর্স, ভোলার ইলিশা পুলিশ ফাঁড়ির মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ভোলা সদর মডেল থানাধীন পূর্ব ইলিশা ইউনিয়নের ০৮নং ওয়ার্ড গুপ্তমুন্সি বিশ্বরোড বিস্তারিত..

বান্দরবানে প্রায় একমাস বন্ধ থাকার পর গণপরিবহণ চলছে

    মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দীর্ঘ প্রায় একমাস বন্ধ থাকার পর বান্দরবানে সোমবার (২০ জুলাই) সকাল থেকে সকল ধরণের গণপরিবহণ চলাচল শুরু হয়েছে। গণপরিবহণ চলাচল শুরুর প্রথম দিনে বান্দরবান থেকে ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার ও রাঙামাটি সড়কে বাস চলাচল শুরু হয়। বান্দরবানের বিভিন্ন বাস স্ট্যান্ডে গণপরিবহণসমূহে যাত্রী নিয়ে চলাচল করতে দেখা বিস্তারিত..

মুজিব শতবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধাদের নাতি-নাতনীদের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

      জবি প্রতিনিধিঃ বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার বর্ধিত কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২২ জুলাই,২০২০) বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার চেয়ারম্যান মেহেরাবুল ইসলাম সৌদিপ ও মহাসচিব সৈয়দ সিয়াম আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বর্ধিত কমিটির ঘোষণা দেয়া হয়। বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ, বাংলাদেশের একমাত্র মুক্তিযোদ্ধার নাতি-নাতনীদের স্বতন্ত্র সংগঠন। বিস্তারিত..

সায়মা ওয়াজেদ হোসেন পুতুল নব নির্বাচিত সিভিএফ-এর ‘থিমেটিক অ্যাম্বাসেডর’।

    শুভেচ্ছা ও অভিনন্দন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কন্যা-সায়মা ওয়াজেদ হোসেন পুতুল নব নির্বাচিত সিভিএফ-এর ‘থিমেটিক অ্যাম্বাসেডর’। ক্লাইমেট ভালনারেবল ফোরাম (সিভিএফ) ন্যাশনাল অ্যাডভাইসরি কমিটি অন নিউরোডেভেলপমেন্টাল ডিজঅর্ডার্স অ্যান্ড অটিজম-এর চেয়ারপারর্সন সায়মা ওয়াজেদ হোসেন-কে ‘ভালনারেবিলিটি’ থিমেটিক বিভাগের অধীনে ‘থিমেটিক অ্যাম্বাসেডর’ হিসেবে মনোনীত করেছে। সায়মা ওয়াজেদ হোসেন পুতুল এর পাশাপাশি, বিস্তারিত..

মহামারি করোনা ভাইরাস তান্ডবে সারা দেশের ন্যায় ঝিনাইদহেও গরুর মুল্য তুলনামূলক কম হওয়ায় মহা বিপাকে গরু খামারিরা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ মহামারি করোনা ভাইরাস তান্ডবে সারা দেশের ন্যায় ঝিনাইদহেও গরুর মুল্য তুলনামূলক কম হওয়ায় নিয়মিত মওসুমি গরু খামারিরা পড়েছেন মহা বিপাকে। খামারিরা জানান, কোরবানীর আর মাত্র কয়েক দিন বাকি রয়েছে। অন্যান্য বছর এ সময় বিভিন্নঞ্চালের গরু ব্যবসায়িরা খামারি কিংবা গরুর মালিকদের সাথে দরকষাকষি করনে। তবে এবছর একেবারেই ভিন্ন। এখন পর্যন্ত ক্রেতা নেই বিস্তারিত..

ঝিনাইদহে স্বাস্থ্যবিধি মানছে না মানুষ, বাড়ছে করোনা ঝুঁকি!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ শহরের মানুষ স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব কোন প্রকার মানছে না এখানকার চিত্র ভিন্ন। সেখানে নিয়ম–নীতির কোনো বালাই নেই। বেশির ভাগ মানুষ করোনা বিষয়ে সচেতন নয়। আর যারা সচেতন তারাও মানছেন না স্বাস্থ্যবিধি। হাট–বাজার গুলোতে কেউ মানছে না শারীরিক দূরত্ব। বিশেষ করে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বিস্তারিত..

শৈলকুপায় সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষদের পাশে ‘শিকড়’ সংগঠন

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার স্বেচ্ছাসেবী এক শিকড় নামের সংগঠনের কথা। ২০১৬ সালের ১লা এপ্রিল থেকে যাত্রা শুরু হয় শিকড় এর। শুরুর দিকে নিজেদের ধলহরাচন্দ্র ইউনিয়নে সংঘবদ্ধ হলেও এখন তা ছড়িয়ে পড়েছে জেলার পুরো শৈলকুপা উপজেলা সহ আশপাশের মাগুরার শ্রীপুর ও রাজবাড়ি জেলার পাংশা উপজেলাব্যাপী। নিঃস্বার্থভাবে নিজেদের অর্থ, শ্রম ও ত্যাগ দিয়ে বিস্তারিত..

ঝিনাইদহে কৃষকের বাড়ি থেকে ডাকাতি হওয়া গরু কুষ্টিয়ার ভেড়ামারা এলাকা থেকে উদ্ধার

    জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী গ্রামের সুলতান মিয়া নামের এক কৃষকের বাড়িতে ডাকাতির ঘটনা পর ১ টি বাছুর ও ১টি গাভী উদ্ধার করা হয়েছে। গতকাল কুষ্টিয়া জেলার ভেড়ামারা এলাকা থেকে গাভী ও বাছুর দুটিকে উদ্ধার করা হয়।  ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল বাশার এর তত্তাবধানে ওসি অপারেশন আবুল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com