January 24, 2022, 2:31 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

চরফ্যাশনে ৪ সংবাদকর্মীর ওপর সন্ত্রাসী হামলা সাংবাদিক সংঠনের নিন্দা।

  ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনের বেতুয়া ঘাটে চিংড়ি রেনু পাচারের সংবাদ সংগ্রহের মুহূর্তে ৪ সাংবাদকর্মীর উপর অতর্কিত হামলা করা হয়। আহত সংবাদকর্মীগন জানান, সোমবার (২০ জুলাই) চরফ্যাশনের বেতুয়া ঘাটে চিংড়ি রেনু পাচারের সংবাদ সংগ্রহ কালে রেনু পাচারের মূল হোতা লুৎফর দেওয়ানের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে অতর্কিত হামলা চালিয়ে মাই বিস্তারিত..

মুজিব বর্ষের কর্মসূচির অংশ হিসেবে বান্দরবান জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্তৃক বৃক্ষরোপণ

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : মুজিব বর্ষের কর্মসূচির অংশ হিসেবে বান্দরবান পার্বত্য জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্তৃক বৃক্ষরোপণ অভিযান ২০২০ পালন করা হয়। স্বাধীন বাংলাদেশের স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি চলমান রয়েছে। জাতীর পিতার জন্মশতবার্ষিকী উদযাপনের সূচনা লগ্ন থেকেই বাংলাদেশ বিস্তারিত..

কক্সবাজারে ইয়াবাসহ নারী আটক

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামুর চেইন্দা এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৭শ পিস ইয়াবা সহ এক নারীকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র্যাব-১৫। আটককৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪৮ লক্ষ ৫০ হাজার টাকা। সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত নারী হলেন উখিয়ার জালিয়া পালং ইউনিয়নের রুপপতি গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী বিস্তারিত..

মুন্সীগঞ্জ পৌর মেয়রের ৫০তম জন্মদিন পালন

    মোঃ‌লিটন মাহমুদঃ :মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী ফয়সাল বিপ্লব এর ৫০ তম জন্মদিন পালন করা হয়েছে। আজ সন্ধায় কাচারির জেলা আওয়ামীলীগের পাটি অফিসে দোয়া ও কেক কাটার মধ্যে দিয়ে জন্মদিন পালন করা হয়। জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা আয়োজনে। সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে৷ এ সময় উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ বিস্তারিত..

মুন্সীগঞ্জে ৫শত গ্রাম গাজা সহ মাদক ব্যাবসায়ী সহ আটক ৪ জন

    মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে রিমন মুন্সী (২৩),মোহাম্মদসিয়াম(১৮),সাইফুল ইসলাম(২৫) ও হৃদয় হোসেন(১৮) নামের ৪ মাদক ব্যাবসায়ীকে ৫শত গ্রাম গাজা সহ আটক করা হয়েছে। জানাগেছে, সোমবার বিকেলে মুন্সিগঞ্জ ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জ সদর থানার গুহের কান্দি স্কুলের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় মাদক বিক্রির কাজে ব্যবহৃত বিস্তারিত..

ইউএনও পরিচয়ে প্রতারণার চেষ্টা, পুলিশের হস্তক্ষেপে প্রতারক শনাক্ত

  আসিফ জামান ,ঠাকুরগাঁও প্রতিনিধি :   ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিচয়ে এক প্রতারক ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা দাবি করার অভিযোগ উঠেছে। পরে পুলিশের হস্তক্ষেপে ওই প্রতারককে শনাক্ত করা হয়েছে। ঘটনাটি ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়ন। পুলিশ ও ব্যবাসয়ীরা জানান, গত শনিবার দুপুরে দেবীপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সইমুদ্দিনের মুঠোফোনে একটি অচেনা বিস্তারিত..

ভোলা বোরহানউদ্দিন থানার বেস্ট ওসি মো. এনামুল হকের বদলি।

    এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।।   ভোলার বোরহানউদ্দিন থানার জনপ্রিয় ওসি মো. এনামুল হক অন্যত্র বদলি হয়েছেন।তিনি এ থানায় দেড় বছরের অধিক সময় দায়িত্ব পালন করেছেন।এসময় নিজের পেশাগত দক্ষতা ও সদাচরণ দিয়ে এলাকার সকল শ্রেণি-পেশার মানুষের প্রশংসা অর্জন করেন। গতকাল রবিবার উপজেলা প্রশাসনের একটি কক্ষে উপজেলার উদ্যোগে তাঁকে এক বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। এসময় বিস্তারিত..

ভোলায় মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে ২২০পিচ ইয়াবাসহ আটক-১।

              এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। ভোলায় মাদকদ্রব্য নির্মুলে জেলা পুলিশ প্রশাসনের পাশাপাশি জেলার মাদকদ্রব্য অধিদপ্তরের বিশেষ অভিযানে প্রতিনিয়ত আটক করা হচ্ছে ছোট বড় সেবনকারী ও মাদকব্যবসায়ী। তারই ধারাবাহিকতা (১৯জুলাই ২০২০)ইং রাত ১১.৩০মিনিটের সময় ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ৭ং ওয়ার্ডে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জেলার মাদকদ্রব্য অধিদপ্তরের বিশেষ বিস্তারিত..

রাণীশংকৈলে নিউ বিগ বাজার শো-রুমের উদ্বোধন

    মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে নিউ বিগ বাজার শো-রুমের শুভ উদ্বোধন হয়েছে। সোমবার বিকেলে পৌরশহরের আব্দুল গফফার মার্কেটে শো-রুমের উদ্বোধনে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জাহিদুর রহমান।আরো বক্তব্য রাখেন রাণীশংকৈল উপজেলা আলীগ সভাপতি সাবেক চেয়ারম্যান সইদুল হক,পীরগঞ্জ উপজেলা সাবেক চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া,রানীশংকৈল উপজেলা সাবেক চেয়ারম্যান আইনুল হক,ডা:কমলা কান্ত বিস্তারিত..

“মুজিব বর্ষের কর্মসূচির অংশ হিসেবে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বান্দরবান পার্বত্য জেলা কর্তৃক বৃক্ষরোপণ অভিযান ২০২০ পালন”

      হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: স্বাধীন বাংলাদেশের স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সুযোগ্য মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, এনডিসি, পিএসসি, জি মহোদয়ের নেতৃত্বে ও যথাযথ নির্দেশনা মোতাবেক আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com