January 24, 2022, 2:23 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঠাকুরগাঁওয়ের  দক্ষিন ভান্ডারা সঃপ্রাঃবিদ্যালয়ের জমি দখলদারের বিরুদ্ধে,প্রধান শিক্ষকের লিখিত অভিযোগ ,

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,জানা গেছে,ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার দক্ষিন ভান্ডারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাচীর নির্মানের জন্য ঠিকাদার স্কুলের মাঠে ইট,বালু,রড ফেললে,বিদ্যালয়ের মাঠের জমির দক্ষিন পার্শ্বে,প্রায় ৮ফুট জমি,গ্রামের মানুষের চলাচলের রাস্তার জন্য,স্কুল সংলঘ্ন একই গ্রামের কতিপয় লোকজন ইটের রাবিস ফেলেন,এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন বাঁধা দিলে,কতিপয় লোকজন প্রধান শিক্ষকের উপর চড়াও বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে যৌতুকের দাবীতে স্বামীর মারধরে গৃহবধু হাসপাতালে ভর্তি

মুন্সীগঞ্জ প্রতিনিধি॥ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় যৌতুকের দাবীতে স্বামীর মারধরে গুরুতর আহত গৃহবুধূ রুবিনা আক্তার (২৩) কে মুন্সীগঞ্জে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল ৭টায় উপজেলার আলদী গ্রামে এঘটনা ঘটে। আহত রুবিনা আলদি গ্রামের সেলিম মাদবরের স্ত্রী। স্থানীয় ও রুবিনার পরিবার সূত্রেজানাগেছে, গত ১০বছর পূর্বে রুবিনার সাথে পারিবারিক ভাবে আলদী গ্রামের আমজাদ মাদবরের পুত্র সেলিম বিস্তারিত..

  মো: আবুল  কালাম কোমরে হাড় ক্ষয়জনিত রোগে আক্রান্ত দীর্গদিন যাবত মানবিক আবেদন

মানুষ মানুষের জন্য মোঃ আবুল কালাম খুবই অসুস্থ। দীর্ঘ দিন পায়ের এবং কোমরের হরমোন জনিত সমস্যার কারণে গত আট (৮)মাস আগে তার দুই পায়ে অপারেশন হয়। ভুল চিকিৎসার কারণে সেই এখন প্রায় পঙ্গু হওয়ার পথে।২য় বার চিকিৎসার জন্য ইন্ডিয়া গিয়ে চিকিৎসা করতে প্রায় দশ (১০) লক্ষ টাকার মত প্রয়োজন,তাই সেই সকলের নিকট মানবিক সাহায্যের আবেদন বিস্তারিত..

গোবিন্দগঞ্জে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি গাইবান্ধার গোবিন্দগঞ্জ শাখার ত্রি-বার্ষিক সম্মেলন সমিতির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান মোল্লা। সমিতির গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি মঞ্জুরুল হক প্রধানের সভাপতিত্বে ও রুহুল আমিন জুয়েলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মিজানুর বিস্তারিত..

১ কোটি গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জাতীয় বৃক্ষরোপণ অভিযান ২০২০ ও মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে একযোগে এক কোটি গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৬ জুলাই) গণভবন থেকে এ কর্মসূচি উদ্বোধন করেন তিনি। এ সময় নিজের সরকারি বাসভবন গণভবনে চালতা, তেঁতুল ও ছাতিয়ান গাছের চারা রোপণ করেন প্রধানমন্ত্রী। চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করে প্রধানমন্ত্রী বিস্তারিত..

মুন্সীগঞ্জে থানা পুলিশের অভিযানে ৪ কোটি ২৯ লক্ষ টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ লক্ষ ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এসব জালের আনুমানিক মূল্য ৪ কোটি ২৯ লক্ষ টাকা। বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি মো. আনিচুর রহমান বলেন, অবৈধ কারেন্ট জাল, মাদক ও অস্ত্র উদ্ধার ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার বিস্তারিত..

জনগণের অকুণ্ঠ সমর্থনে কারাগার থেকে মুক্তি পেয়েছিলাম: প্রধানমন্ত্রী

  জনগণের অকুণ্ঠ সমর্থনে তত্ত্বাবধায়ক সরকারের সময়ে কারাবাস থেকে মুক্তি পেয়েছিলেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার গণভবনে জাতীয় বৃক্ষরোপণ অভিযান-২০২০ এবং মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে এক কোটি গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, আজকের দিনটা একটা বিশেষ দিন। কারণ ২০০৭ সালে তদানীন্তন তত্ত্বাবধায়ক সরকার আমাকে বিস্তারিত..

বোরহানউদ্দিনে ‘টোল ও খাজনা’ মুক্ত কোরবানির পশুর হাটের ঘোষণা।

  তসলিম নেওয়াজ, বোরহানউদ্দিন প্রতিনিধি, ভোলার বোরহানউদ্দিন উপজেলার সরকারি আবদুল জব্বার কলেজ মাঠে মিলছে টোল ফ্রি ও খাজনা মুক্ত কোরবানির পশুর হাট।এমন ঘোষনায় খুশি সাধারণ ক্রেতা বিক্রেতারা। জানা যায় করোনা দুর্যোগ এর কথা চিন্তাকরে বোরহানউদ্দিন উপজেলা ভোলা-২ আসনের সাংসদ সদস্য আলী আজম মুকুল ও পৌর মেয়র রফিকুল ইসলাম এর সিদ্ধান্ত মোতাবেক এবার পবিত্র ইদুল আযহার বিস্তারিত..

মুন্সীগঞ্জের ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ নারী গ্রেফতার

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৬০ পিস ইয়াবাসহ মিথিলা আক্তার (২৬) নামের ১ নারী মদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল (১৫ জুলাই) বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে ফরাজি বাড়ী এলাকায় তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারি মিথিলা সদরের ফরাজী বাড়ি গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে। তার স্বামী আলামিন হোসেনও বিস্তারিত..

ভোলায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের অভিষেক ও কমিটির সদস্যদের মাঝে আইডি কাড বিতরণ।

  বিশেষ প্রতিনিধি।। ভোলায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের জেলা কমিটি ২০২০ইং এর অভিষেক ও সংগঠনের পরিচয়পত্র আইডি বিতরনী অনুষ্ঠিত হয়েছে। আজ ১৬জুলাই দুপুর ১.৩০মিনিটে সদরে আলম প্লাজার চতুর্থ তলায় ভোলা জেলার ঐক্য ফোরামের অস্থায়ী কার্যালয়ে এ অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরায়ান থেকে তেলোয়াত পাঠ করেন জেলার সহসভাপতি হেলাল উদ্দিন নয়ন। জেলার সাংগঠনিক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com