January 16, 2022, 2:31 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ঠাকুরগাঁওয়ে সড়কের উপর আবর্জনার স্তুপ, দুর্গন্ধে অতিষ্ঠ পথচারী ও স্থানীয়রা

  আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও শহরে প্রবেশ মুখেই ময়লা-আবর্জনার স্তুপ করে রাখা হয়েছে। এসব ময়লা-আবর্জনার দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দরা ও পথচারীরা। এর পাশাপাশি পরিবেশও দুষণ হচ্ছে। বুধবার সকালে শহরের মন্দিরপাড়া এলাকায় এ চিত্র দেখা যায়। শহরে প্রবেশ পথে এরকম চিত্র দেখে বিরক্ত অনেকেই। আবর্জনার স্তুপ অন্য স্থানে সড়িয়ে নিতে স্থানীয়রা দাবি জানালেও বিস্তারিত..

মুন্সীগঞ্জে ৮ টি গাজা গাছসহ একজনকে আটক করেছে পুলিশ

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার সুধার চর থেকে ৮ টি গাজা গাছসহ মোঃ মহসিন বেপারী (৩৬) নামের একজনকে আটক করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। মঙ্গলবার বিকালে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার সুধারচরের সুমন শনির জমিতে গাজা গাছ গুলো রোপন কৃত অবস্থায় পাওয়া যায়। এসময় গাজা গাছ রোপনের সাথে জড়িত মোঃ মহসিন বেপারীকে আটক করে বিস্তারিত..

রিজেন্ট গ্রুপের চেয়্যারমেন সাহেদ করিম অস্ত্রসহ সিমান্ত এলাকায় আটক।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, অর্থ আত্মসাৎসহ নানা প্রতারণার অভিযোগে অভিযুক্ত রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার ভোরে ১৫-০৭-২০২০ ইং সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সারোয়ার গণমাধ্যম বিস্তারিত..

স্যোশাল মিডিয়ায় ঝড়! বান্দরবানে ভয়ংকর কিলিং মিশনে নেমেছে সন্তু লারমা !

প্রেসটিভি ডেস্কঃ সম্পতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোষ্ট নিয়ে বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় চলছে তুমুল আলাচেনা/সমালোচনা (পোস্টটির Link)। বান্দরবানের সাম্প্রতিক সংঘটিত হত্যাকান্ডসমূহ এবং এর সাথে জনসংহতি সমিতির সভাপতি জোতিন্ড বোধপ্রিয় লারমা অথবা সন্তু লারমার সংশ্লিষ্টতা ও তার সুদূরপ্রসারী নীল নকশার বিষয়টি উল্লেখ্য করা হয় এ পোস্টে। ইতিমধ্যেই এই পোস্টটি একাধিক আইডি হতে শেয়ার  করা হয়েছে বিস্তারিত..

জিএমপি’র কাশিমপুর থানার অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারী গ্রেফতার

  গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) এর সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন, পিপিএম (বার), বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব আকবর আলী খান সাহেব এর নের্তৃত্বে গত ১৩ই জুলাই সোমবার কাশিমপুর থানার চৌকস পুলিশ অফিসার এসআই/মোহাম্মদ মাহাবুব সঙ্গীয় ফোর্স সহ অত্র থানার সুরাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২০ (বিশ) পিস ইয়াবা ট্যাবলেট বিস্তারিত..

পারিবারিক বিরোধের জের ধরে হামলার শিকার জবি শিক্ষার্থী

  জবি প্রতিনিধিঃ পারিবারিক বিরোধের জের ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর ১৫ তম ব্যাচের বাংলা বিভাগের শিক্ষার্থী শাহারিরার আফরিদ শাহীন ও তার আরেক ভাই সহ তার পিতা খালেক ঢালীর উপর হামলা করে এলাকার বিএনপির কিছু নেতা ও চাঁদাবাজরা। আহত শাহীন ও তাঁর ভাই এবং তাঁর বাবা শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি আছেন। পারিবারিক সূত্রে জানা যায়, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com