January 26, 2022, 8:30 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মুন্সীগঞ্জে মহিলা পরিষদ এর উদ্যোগে করোনায় মৃত মহিলাদের জন্য গোসলের কমিটি গঠন

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলায় মুন্সীগঞ্জ মহিলা পরিষদ এর উদ্যোগে করোনায় আক্রান্ত হয়ে কন্যা সন্তান ও মহিলারা মারা গেলে তাদের গোসল করার জন্য মুন্সীগঞ্জ পৌরসভায় কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি শুধু মাত্র মুন্সীগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডেই কাজ করবে বলে মুন্সীগঞ্জ মহিলা পরিষদ সূত্রে জানা গেছে। মুন্সীগঞ্জ পৌরসভার বিভিন্ন মহল্লায় করোনায় আক্রান্ত হয়ে মহিলারা বিস্তারিত..

ইউনিয়ন পরিষদের কর্মসূচি রাস্তা কেটে ফসলি জমি তৈয়ার করছে।

  মোস্তাফা কামাল পাশা (চৈক্ষ্যং প্রতিনিধি)আলীকদম বান্দরবানঃ বান্দরবান আলীকদম চৈক্ষ্যং এ মন্নান মেম্বার পাড়াতে সরকারি রাস্তা কেটে ফসলি জমি তৈরি করছে।আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নে সরকারি অর্থায়নে নির্মিত রাস্তা কেটে তা ফসলি জমিতে পরিণত করার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে গত সোমবার ১৩ জুলাই ৩ টায় আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ দিয়েছেন স্থানীয় বিস্তারিত..

নকশা অনুযায়ী পশুর হাটে সংক্রমণ ঝুঁকি কমবে ৯০ ভাগ

কোরবানির পশুর হাটের নকশা তৈরি করেছেন চুয়েটের দুই শিক্ষার্থীআসছে কোরবানির ঈদ। স্বাস্থ্য বিশেষজ্ঞরা আশঙ্কা করছেন, এবার স্বাস্থ্যবিধি না মেনে গতানুগতিকভাবে কোরবানির পশুর হাট বসালে করোনার সংক্রমণ বেড়ে যাবে। এ অবস্থায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) একটি দল নগরীর সাগরিকা হাটকে কেন্দ্র করে কোরবানির হাটের একটি নকশা করেছেন। তাঁদের ভাষ্য, এই নকশা অনুযায়ী পশুর হাট বিস্তারিত..

অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে গজারিয়া থানায় ঔষুধ ও মাস্ক বিতরণ

মোঃ‌লিটন মাহমুদ : পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (রাজনৈতিক) মাহবুব হোসেন এর পক্ষ থেকে মুন্সীগঞ্জের গজারিয়া থানায় মঙ্গলবার দুপুর ১টার দিকে বিনামূল্যে স্ক্যাবো ৬ ট্যাবলেট বিতরণ করা হয়েছে। গজারিয়া থানায় কর্তব্যরত গ্রামপুলিশ ও পুলিশ সদস্যদের মধ্যে ঔষুধ ও মাস্ক বিতরণ করা হয়। স্ক্যাবো ৬ ট্যাবলেটটি মানুষের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। বিশেষ করে এ ঔষুধের কোন বিস্তারিত..

অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, স্বাস্থ্য খাতসহ সব খাতের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর। যেখানেই দুর্নীতি হবে সেখানেই তদন্ত করে ব্যবস্থা গ্রহণে দুর্নীতি দমন কমিশনের স্বাধীনতা রয়েছে। প্রয়োজনে নিজের মন্ত্রণালয়ের যে কোন অনিয়মের বিরুদ্ধেও তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণে কোন বাধা নেই বলে বিস্তারিত..

প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন

বিশেষ প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ জুলাই বৃহস্পতিবার বেলা ১১টায় গণভবনে একটি তেঁতুল ও একটি ছাতিয়ান গাছ রোপণ করার মাধ্যমে জাতির পিতার জন্মশতবর্ষ ‘মুজিববর্ষ’ উদ্যাপনের অংশ হিসেবে দেশব্যাপী শতলক্ষ (১ কোটি) গাছের চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন করবেন। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন রবিবার এ কথা জানিয়েছেন। বন মন্ত্রী জানান, প্রধানমন্ত্রীর বিস্তারিত..

বঙ্গবন্ধুকে উৎসর্গ করে নিউইয়র্কে ১০ দিনব্যাপী ভার্চুয়াল বইমেলা

জাতির জনক বঙ্গবন্ধুকে নিবেদিত ‘১০ দিনব্যাপী ভার্চুয়াল বাংলা বইমেলা’ নিউইয়র্কে অনুষ্ঠিত হবে ১৮ থেকে ২৭ সেপ্টেম্বর। এক ভিডিও বার্তায় এ ঘোষণা দিয়েছেন ‘নিউইয়র্ক বাংলা বইমেলা ২০২০’ এর আহ্বায়ক মুক্তিযোদ্ধা ও এমিরিটাস অধ্যাপক ড. জিয়াউদ্দীন আহমেদ। ‘যত বই তত প্রাণ’ শ্লোগানে এটি হবে ‘মুক্তধারা ফাউন্ডেশন’ আয়োজিত বইমেলার ২৯ বছর পূর্তি উৎসব। উল্লেখ্য, ১৯৯২ সালে জাতিসংঘের সামনে বিস্তারিত..

বান্দরবান জেলার  সাংবাদিকদের অহংকার বীর বাহাদুর..।

  সাংবাদিক বীর বাহাদুর উশেসিং নিয়ে আমাদের প্রেসটিভির আজকের আয়োজন..। বান্দরবান পার্বত্য জেলায় মফস্বল সাংবাদিকতার  উদাহরন স্বরুপ বীর বাহাদুর। বান্দরবান জেলার সাতটি উপজেলা সাংবাদিকদের সাথে বন্ধুত্ব গড়ে তুলেন তিনি । নিজে এ মহান পেশায় নিজেকে অপর্ণ করেন ।সকল সাংবাদিকদের সাথে গড়ে তুলেন এক নিবীড় সম্পর্ক উপজেলা ও  জেলার সকল সাংবাদিক তাকে বীর বলে ডাকে । বিস্তারিত..

ভোলাবাসির স্বপ্নপূরন করতে পিসিআর ল্যাব উদ্বোধন করেন তোফায়েল আহমেদ।

মাহমুদুল হাসান ফাহাদঃবিশেষ প্রতিনিধি।। দ্বীপজেলা ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্তের জন্য পিসিআর ( পলিমারেজ চেইন রি-এ্যাকশন) ল্যাব উদ্বোধন করলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ভোলা সদর আসনের এমপি আলহাজ্ব তোফায়েল আহামেদ। ১৩ জুলাই সোমবার দুপুর দুইটার সময় এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি পিসি আর ল্যাব এর শুভ উদ্বোধন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com