January 24, 2022, 2:29 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

‘স্বাস্থ্যসহ সব খাতের দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, স্বাস্থ্যখাতসহ সব খাতের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর। তিনি বলেন, যেখানেই দুর্নীতি হবে সেখানেই তদন্ত করে ব্যবস্থা গ্রহণে দুর্নীতি দমন কমিশনের স্বাধীনতা রয়েছে। আজ রবিবার সকালে জাতীয় সংসদ ভবনের নিজ বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় বিস্তারিত..

আন্তর্জাতিক অঙ্গনে শেখ হাসিনার যত স্বীকৃতি

ঢাকা: বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশকে আধুনিক, বিজ্ঞানভিত্তিক ও উন্নত সমৃদ্ধ দেশের দিকে এগিয়ে নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ক্ষেত্রে তার নেওয়া পদক্ষেপের বস্তবায়ন এবং বিভিন্ন ক্ষেত্রে রেখে চলা অবদান সারা বিশ্বেই প্রশংসিত। শেখ হাসিনার যুগোপযোগী ও বাস্তবমুখী পদক্ষেপ দেশের আর্থসামাজিক অগ্রগতি এনে দিয়েছে। সফলতার স্বীকৃতি হিসেবে ‘ভ্যাকসিন হিরো’, ‘চ্যাম্পিয়নস অব দ্য আর্থ’, ‘স্টেট ম্যান’, বিস্তারিত..

গোবিন্দগঞ্জে আইসোলেশন সেন্টার স্থাপনসহ বিভিন্ন দাবীতে সিপিবি’র মানববন্ধন পালিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা কমিউনিস্ট পার্টির উদ্যোগে করোনা চিকিৎসায় আইসোলেশন সেন্টার স্থাপন, বিনামূল্যে করোনার টেস্ট দাবিতে শনিবার দুপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ঢাকা- রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌর শহরের থানা চৌমাথা মোড়ে বেলা সাড়ে ১১টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি তাজুল ইসলাম, বিস্তারিত..

কালীগঞ্জে ফেন্সিডিলসহ মাদক কারবারী আটক

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিলসহ জাকারিয়া পাইক ওরফে মামুন (৩৮) নামের এক মাদক কারবারীকে করেছে। রোববার ভোরে পৌরসভার কাশিপুর এলাকা থেকে তাকে আটক করে। আটক মামুন খুলনা জেলার রূপসা থানার চাঁদপুর গ্রামের হামিদুর রহমান বাবুর ছেলে। কালীগঞ্জ থানার অফিসার–ইন–চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া বলেন, বিস্তারিত..

কালীগঞ্জে বারবাজার হাইওয়ে থানা ফাড়িতেই ১৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ কালীগঞ্জে বারবাজার হাইওয়ে থানা ফাড়িতেই ১৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সর্বশেষ গত শুক্রবার এক দিনেই ১০ জনের করোনা পজেটিভ এসেছে। এর দু’সপ্তাহ আগে আরো ৬ জন পুলিশ সদস্য করোনাতে আক্রান্ত হয়েছিল। এ নিয়ে সবমিলিয়ে হাইওয়ে থানার ৩৫ জন পুলিশ সদস্যের মধ্যে এক কর্মকর্তা সহ ১৬ জন করোনাতে আক্রান্ত হল। বিস্তারিত..

হাজারো মরমী গানের শ্রষ্টা ঝিনাইদহে মরমী কবি পাগলা কানাইয়ের মৃত্যুবার্ষিকী পালন

  তারেক জাহিদ,ঝিনাইদহঃ ‘মরণের আগে মর, সমনকে শান্ত কর, যদি তাই করতে পার, ভব পারে যাবিরে মন রসনা’ এমন হাজারো মরমী গানের শ্রষ্টা ঝিনাইদহের মরমী কবি পাগলা কানাইয়ের ১শ‘ ৩১তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে সদরের বেড়বাড়ি গ্রামে কবির মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় পাগলা কানাই স্মৃতি সংরক্ষণ সংসদ। পরে সেখানে বিশেষ বিস্তারিত..

শৈলকুপা কবিরপুর মডেল স. প্রা. বিদ্যালয়ের প্রধান শিক্ষিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৭৭ নং কবিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেলী খাতুনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন একই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষিকার দুলাভাই তোরাব আলী। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক বরাবর লিখিত এ অভিযোগে তিনি উল্লেখ করেছেন যে ২০ বছর যাবৎ সোহেলী খাতুন একই স্কুলে প্রধান শিক্ষক বিস্তারিত..

কালীগঞ্জে গৃহবধুর আত্মহত্যা, গৃহবধুর বাবা বলছেন মেয়ের মাথায় সমস্যা ছিল স্টাফ রিকালীগঞ্জে গৃহবধুর আত্মহত্যা, গৃহবধুর বাবা বলছেন মেয়ের মাথায় সমস্যা ছিল

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার গোপালপুর গ্রামে তুলি রাণী (১৯) নামে এক গৃহবধুর স্বামীর বাড়িতে সিঁড়ি ঘরের রডের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। গৃহবধু তুলি রানী উপজেলার গোপালপুর গ্রামের অমিত কুমার দাসের স্ত্রী। গৃহবধুর বাবা আশিষ দে জানান, আমার মেয়ের মাথায় সমস্যা ছিল। বিস্তারিত..

কালীগঞ্জে প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানের জননীকে গণধর্ষণ: ৫ জনকে আসামি করে থানায় মামলা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পূর্ববালিয়াডাঙ্গা গ্রামের এক প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগে ৫ জনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে। ভিকটিম ওই গৃহবধু নিজেই বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় সাঈদি হোসেনকে এক নম্বর আসামি করে মামলাটি দায়ের করা হয়। তবে, এখনো পর্যন্ত গণধর্ষণের সাথে জড়িতদের আটক করতে পারেনি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com