January 25, 2022, 10:46 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মিথ্যা মামলায় গ্রেপ্তারকৃত জবি ছাত্রের মুক্তি মেলেনি ১৫ দিনেও!

  জবি প্রতিনিধিঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার ভোলাই মুন্সিকান্দি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে রিয়াজ মাদবর (১৭) নামে এক কিশোর নিহতের ঘটনায় জাজিরা থানা পুলিশ বিনা অপরাধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মুনির হোসেনকে গ্রেপ্তার করে এবং মামলা দিয়ে কোর্টে চালান করে দেয়। মুনিরের বোন কুহিনুর জানান, মুনির এবং তার পরিবারের কেউ বিস্তারিত..

বান্দরবানের রোয়াংছড়িতে সেনা টহল‌কে লক্ষ্য ক‌রে সন্ত্রাসীদের গুলি: নিহত নারী, আহত শিশু

মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবা‌নের রোয়াংছ‌ড়ি‌তে সন্ত্রাসী‌দের গু‌লি‌তে এক নারী মারা গে‌ছে। একই ঘটনায় আহত হ‌য়ে‌ছে তার শিশু সন্তান। ‌নিহত নারীর নাম শা‌ন্তি লতা তঞ্চঙ্গ্যা, সে অংগ্যা পাড়ার রাঙ্গা‌নিয়ার সহধর্মী‌নি। আহত কো‌য়েল তঞ্চঙ্গ্যা তা‌দের সন্তান। শুক্রবার (১০ জুলাই) রাতে রোয়াংছ‌ড়ির অংগ্যাপাড়া এলাকায় এঘটনা ঘ‌টে। পু‌লিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবানের রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকায় জেএসএস (মূল) বিস্তারিত..

বান্দরবানে নতুন করে ১১জন আক্রান্ত : সর্বমোট আক্রান্ত ৪৫০ জন ………………………………..

কে এইচ মহসিন বিশেষ প্রতিনিধিঃ- বান্দরবানে গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ১১জন করোনা রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ৯জন বান্দরবান সদর ও ২ জন রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা। এদিকে নতুন আক্রান্তদের আইসোলেশানে নেওয়ায় ব্যবস্থা করছে স্বাস্থ্য বিভাগ। বান্দরবানের স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবান জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৪৫০জন আর ১৬৮ জন চিকিৎসা শেষে বিস্তারিত..

সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন(৭৭) আর নেই। তার মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিটে সাহারা খাতুন মারা যান (ইন্নালিল্লাহি…রাজিউন)। দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ঢাকা-১৮ আসনে সংসদ সদস্য ছিলেন। শোক বার্তায় প্রধানমন্ত্রী বিস্তারিত..

পাটকল চালু হলে অভিজ্ঞরা নতুন করে চাকরি পাবে: প্রধানমন্ত্রী

পাটকল চালু হলে অভিজ্ঞরা নতুন করে চাকরি পাবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন করে পাটকলগুলো চালুর পরিকল্পনা তুলে ধরে শেখ হাসিনা বলেন, আমরা এটাকে নতুনভাবে করব, এখানে যারা আগ্রহী তাদেরকে আমরা আবার ট্রেনিং দেব। ট্রেনিং দিয়ে আধুনিক প্রযুক্তি জ্ঞানসম্পন্ন করে তাদেরকে তৈরি করব। পাটকল চালু হলে অভিজ্ঞতা যাদের আছে, তারাই নতুন করে চাকরি পাবে। বিস্তারিত..

যেখানে মানবতা বিপন্ন সেখানেই আমরা সরব

  মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগন্জ সদর মিরকা‌দিম পেরেসভার সুমা আক্তার (৩৩), মাতা পিয়ারা বেগম ,গ্রাম নগর কসবা , ৩০ বছর বাহিরের আলো দেখেনা বিছানাটাই তার সর্ব সময়ের সঙ্গী । বৃদ্ধ মা কোলেতুলে নিতে পারে না তাই বিছানাটা ওর সকাল দুপুর বিকেল , অর্থাভাবে চিকিৎসাও করাতে পরেনাই । গত ৬ই জুলাই মেয়েটার বাড়িতে যেয়ে আমি ওর সমন্দে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com