January 25, 2022, 2:36 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মুন্সীগঞ্জে ঋণের চাপে আত্মহত্যার চেষ্টা!

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদরে ঋণের টাকা আদায়কারীদের চাপের মুখে দুইসন্তানের জনক মো. জহিরুল ইসলাম খোকন বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে ভর্তি রয়েছেন। জানা গেছে, সদর উপজেলার রামপাল ইউনিয়নের সাকারী বাজার গ্রামের আলী আক্কাস মোল্লার ছেলে হতদরিদ্র জহিরুল ইসলাম শুক্রবার সকালে নিজের শোবার ঘরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এসময় তার ছটফটানির আওয়াজে বাড়ির বিস্তারিত..

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যু‌তে বিশ্ব মু‌জিব সেনা এক্য লী‌গের শোক প্রকাশ ।

  বি‌শেষ প্র‌তি‌নি‌ধি ঃ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন মারা গেছেন। বৃহস্পতিবার (৯ জুলাই) থাইল্যান্ডের একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৭ বছর। এর আগে ২ জুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় সাহারা খাতুনকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বিস্তারিত..

কক্সবাজারে ২০ হাজার পিচ ইয়াবাসহ রোহিঙ্গা ব্যবসায়ী আটক

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিচ ইয়াবা সহ একজন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-১৫। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি টাকা। শুক্রবার বিকালে র্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন। সূত্রে জানা যায়, আটক মাদক কারবারী উখিয়া বিস্তারিত..

বান্দরবানে লকডাউনে থেমে নেই ইয়াবা ব্যবসা সেনাবাহিনীর চেকপোস্টে ইয়াবাসহ দুই যুবক আটক!

মোহান্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানের প্রবেশ দ্বার রেইছা সেনাবাহিনীর চেকপোস্টে ৪৮ পিছ ইয়াবাসহ দুই যুবক কে আটক করেন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। (৯জুলাই)আনুমানিক রাত ৮ঃ৩০ ঘটিকার সময় মোটরসাইকেল যোগে সুয়ালক হতে জেলা সদরে আসার পথে, রেইছা সেনাবাহিনীর চেক পোষ্টে কর্তব্যরত যৌথ বাহিনীদের সন্দেহ হলে তাঁদের তল্লাশি চালায়। এসময় দুইজনের কাছ থেকে ৪৮ পিছ বিস্তারিত..

নেত্রী আমাদের অহংকার……..

আজকের ফেসবুক থেকে নেয়া হয়েছে……। অনেক মানুষ আছে যারা হয়তো হাত পাততে পারছে না, গোপনে তাদের কাছে খাবার এবং সাহায্য সামগ্রী পৌছে দিচ্ছে সরকার ও আওয়ামী লীগ।… Posted by আমার নেত্রী আমার অহংকার on Thursday, July 9, 2020 বিস্তারিত..

২ মাসের বেতনের সমান বিশেষ সম্মানি পাবেন স্বাস্থ্যকর্মীরা

প্রতীকী ছবি করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসায় সরাসরি নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের বিশেষ সম্মানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই মহামারি আক্রান্ত রোগীদের যেসব চিকিৎসক, নার্স ও স্বাস্থকর্মী সেবা দিচ্ছেন তাদের বিশেষ সম্মানি হিসেবে এককালীন দুই মাসের মূল বেতন দেওয়া হবে। বৃহস্পতিবার অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ এক পরিপত্রে সরকারের এ সিদ্ধান্ত জানিয়েছে। পরিপত্রে বলা হয়েছে, যেসব চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী বিস্তারিত..

খুটাখালী বাজারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ডাস্টবিন বিতরণ

সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী বাজারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে প্রধান সড়ক, বিভিন্ন মার্কেট ও বাজারের গুরুত্বপুর্ন পয়েন্টে ডাস্টবিন বিতরণ করা হয়েছে। ১০ জুলাই ( শুক্রবার) সকালে খুটাখালী বাজার পরিচালনা কমিটির অর্থায়নে তৈরী ডাষ্টবিন গুরুত্বপুর্ন বিভিন্ন পয়েন্টে বসিয়ে উদ্বোধন করেন বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক বেলাল উদ্দীন। খুটাখালী বাজারের জনসচেতনতা বৃদ্ধিতে, যেখানে সেখানে ময়লা না ফেলে বিস্তারিত..

মুন্সীগঞ্জে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী ঔষধ বিতরণ কার্যক্রম অব‌্যাহত রেখেছেন অতিরিক্ত আইজিপি

মোঃ‌লিটন মাহমুদঃ করোনা হতে মুক্ত থাকুন, ঘর‌ে থাকুন, এই শ্লোগা‌নে রোগ প্রতিরোধক ঔষধ বিতরণ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহাবুব হোসেন। করোনা মহামারী বর্তমানে একটি বিরাট ব্যাধি। দিন দিন এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে পাশাপাশি দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল । ভাইরাসের প্রতিষেধক যেহেতু এখন ও বের হয়নি তাই সচেতনতাই হচ্ছে এর থেকে বাচার বিস্তারিত..

কক্সবাজারে সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরে ছয়টি মামলার পলাতক আসামী ও তালিকাভূক্ত এক সন্ত্রাসীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র। শুক্রবার ভোরে কক্সবাজার শহরের সমুদ্র সৈকত সংলগ্ন কবিতা চত্ত্বর এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান কক্সবাজার থানার পরিদর্শক (অপারেশন) মাসুম খান। নিহত ছৈয়দ হোসেন ওরফে গুরা বিস্তারিত..

কক্সবাজারে ৯০ হাজার ইয়াবাসহ যুবক আটক

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের রামু উপজেলার হিমছড়ি এলাকায় অভিযান চালিয়ে ৯০ হাজার পিচ ইয়াবা সহ দেলায়ার হোসেন (২৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-১৫। আটক মাদক ব্যবসায়ী টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ের বাসিন্দা মৃত নুরুচ্ছালামের ছেলে। আজ বিকাল ৪ ঘটিকার সময় র্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com