January 16, 2022, 3:38 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

রাস্তার প্রকল্পের টাকা আত্মসাত ৩ পরিবারের যাতায়াতের রাস্তা বন্ধ

। মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে ব্যক্তিমালিকানা জায়গা দেখিয়ে টিআর প্রকল্প পাস করে সরকারি টাকা আত্মসাত করার অভিযোগ উঠেছে। ২০১৮-১৯ অর্থবছরে সরকারি প্রকল্পের রাস্তা বাস্তবায়ন না করায় জায়গার মালিকদের রসাতলে পরে ৩ পরিবারের যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। উপজেলার জৈনসার ইউনিয়নের দক্ষিণ চাইনপারা গ্রামে এ ঘটনা ঘটে। জানাযায়, উপজেলার জৈনসার ইউনিয়নের দক্ষিণ চাইনপাড়া গ্রামের মিজান বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কৃষি কর্মকর্তা’র ড্রাইভার নিয়োগকে কেন্দ্র করে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদ ।

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপজেলা পর্যায়ে প্রযুক্তি হস্তান্তরের জন্য কৃষক প্রশিক্ষণ (তৃতীয়) প্রকল্পের আওতায় বালিয়াডাঙ্গী উপজেলা প্রকল্পটি কৃষক প্রশিক্ষণ কাম কৃষি অফিস স্টাফ উক্ত প্রকল্পের বালিয়াডাঙ্গী উপজেলা কৃষি অফিসারের জন্য “ডাবল কেবিন কেরিবয় গাড়ী” প্রদান করা হয়। ঐ গাড়ীর জন্য একজন ড্রাইভার নিয়োগ দেয়া হয়। উক্ত বিস্তারিত..

বান্দরবানের বাঘমারা এলাকয় ৬ জনকে গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে জেএসএস’র (সংস্কার পন্থী) জেলার সভাপতি রতন তঞ্চঙ্গ্যাসহ ছয় জনকে গুলি করে হত্যার ঘটনায় বান্দরবান সদর থানায় ২০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৮ জুলাই) সন্ধ্যায় জেএসএস (সংস্কার) এর জেলার সেক্রেটারি উবামং মারমা বাদী হয়ে এ হত্যা মামলাটি করেন। মামলায় ১০ জনের নাম উল্লেখ বিস্তারিত..

মুন্সীগঞ্জে নতুন সড়কে অর্ধশতাধিক বৃক্ষরোপন

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার ঢালিকান্দি নতুন সড়কে পরিবেশবাদী সংগঠন সবুজ কুঁড়ি বাংলাদেশের উদ্যোগে পুলিশের এসআই মো: ইলিয়াস মাদবরের অর্থায়নে অর্ধশতাধিক ওষধি,বনজ ও ফলজ গাছের চারা রোপন করা হয়। বুধবার বিকালে এই বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় সমাজ সেবক মোঃ বিল্লাল গাজী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ কুঁড়ি বাংলাদেশের সভাপতি মাহবুব আলম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com