January 24, 2022, 10:12 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলায় এবার আমের বাম্পার ফলন

নিজস্ব প্রতিবেদক: রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলায় এবার আমের বাম্পার ফলন হয়েছে। করোনার এই সংকটের মধ্যেও কৃষি মন্ত্রণালয়ের সময়োপযোগী পদক্ষেপের ফলে ইতোমধ্যে এ উপজেলার বগাছড়ি হতে ২ হাজার ৬০০ কেজি ল্যাংড়া, হিমসাগর ও আম্রপালি জাতের আম ইউরোপের দেশ ইতালিতে এবং ৪০০ কেজি যুক্তরাজ্যে রফতানি করা হয়েছে। আরও ৮ হাজার ৫০০ কেজি আম রফতানির আদেশ পাওয়া গেছে। বিস্তারিত..

‌রে‌লের পুকুর দখল ক‌রে পার্ক, হুম‌কি‌তে প্র‌তি‌বেশী

  ‌নিজস্ব প্র‌তিনি‌ধি: নীলফামারীর সৈয়দপুরে প্রতিবেশীর পুকুরের পানির তোড়ে আর এক প্রতিবেশীর পশু রাখার গোয়াল ঘর ভেঙ্গে পড়ার উপক্রম হয়েছে। এটি ঘটেছে পৌর শহরের ৩নং ওয়ার্ড রসুলপুরে। ওই এলাকার বাসিন্দা ভুক্ত‌ভোগী রকি জানান,আমি দীর্ঘ প্রায় ২৫ বছর থেকে রেলওয়ের সরকারি পুকুর পাড়ে বসবাস করে আসছি। হঠাৎ করে ওই পুকুর ময়নুল কাজি নামে এক লোক দখলে বিস্তারিত..

ভরা মৌসুমের শুরুতেই জেলেদের জালে ঝাঁকে ঝাঁকে ইলিশ

নিজস্ব প্রতিবেদক: ভরা মৌসুমের শুরুতেই আবহাওয়া অনুকূলে থাকায় নদী ও সাগর মোহনায় ঝাঁকে ঝাঁকে ইলিশ পড়তে শুরু করেছে জেলেদের জালে। এতে জেলে ও মৎস্যজীবীদের মুখে ফুঁটেছে আনন্দের ঝিলিক। মৎস্যজীবীরা বলছেন, মৌসুমের শুরুতে মধ্যম সাইজের ইলিশ পাওয়া যাচ্ছে বেশি। বড় ইলিশও পাওয়া যাচ্ছে, তবে পরিমাণে কম। এদিকে আগামী ২৩ জুলাই সাগরে মাছ ধরায় ৬৫ দিনের মেয়াদ বিস্তারিত..

পঞ্চগড় থেকে ভারত, নেপাল ও ভুটানের সাথে রেলপথ স্থাপিত হবে: রেলমন্ত্রী

বর্তমানে ভারত ও বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে জানিয়ে রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন সোমবার বলেছেন, পঞ্চগড় থেকে বাংলাবান্ধা পর্যন্ত রেললাইন করা হচ্ছে। এটি পরে ভারতের শিলিগুড়ি, দার্জিলিং এবং নেপাল, ভুটানের সাথে যোগাযোগ স্থাপিত হবে। সরকার বিরল রেলবন্দরকে দেশের এক নম্বর রেলবন্দর হিসেবে রুপান্তরের জন্য কাজ করছে উল্লেখ করে তিনি বলেন, শুধু দিনাজপুরেই তিন থেকে চারটি বিস্তারিত..

এন্ড্রু কিশোর গানের মাধ্যমে স্মরণীয় হয়ে থাকবেন’

জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার সন্ধ্যায় এক শোকবার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন।’ প্রধানমন্ত্রী মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। উল্লেখ্য, ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে ৬৪ বছর বয়সে আজ বিস্তারিত..

একনেক সভায় ২৭৪৪ কোটি টাকার ৯ প্রকল্প অনুমোদন

নিজস্ব প্রতিবেদক : জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় সংশোধিত প্রকল্পের অতিরিক্ত ব্যয়সহ সোমবার প্রায় দুই হাজার ৭৪৪ কোটি ৪৪ লাখ টাকার ৯ প্রকল্প অনুমোদন দেওয়া হয়েছে। রাজধানীর শের-ই-বাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে নতুন অর্থবছরের (২০২০-২১) প্রথম একনেক সভায় প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারপার্সন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এসব প্রকল্পের অনুমোদন দেয়া হয়। খবর ইউএনবির। বিস্তারিত..

জবির মার্কেটিং বিভাগের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনলাইন সেমিনার অনুষ্ঠিত মেহেরাবুল ইসলাম সৌদিপ

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) মার্কেটিং বিভাগের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি অনলাইন সেমিনারের অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ জুলাই, ২০২০) সকাল ১১ টায় বিভাগীয় উদ্যোগে মার্কেটিং ক্লাব ও বিভাগের শিক্ষার্থীদের সহযোগিতায় জুম মিটিং ও ফেইসবুক লাইভ এর মাধ্যমে সেমিনারটি আয়োজন করা হয়। মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ হুমায়ুন কবীর চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি বিস্তারিত..

মুন্সিগঞ্জে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন-এর সৌজন্যে স্ক্যাবো-৬ ট্যাবলেট বিতরণ

লিটন মাহমুদ /  সোহেল টিটুঃ নিজস্ব প্রতিনিধি। মুন্সিগঞ্জের শিলইয়ে বাংলাদেশে পুলিশের স্পেশাল ব্যাঞ্চ-এর অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন পিপিএম বার,বিপিএম বার,(রাজনৈতিক) এর সৌজন্যে স্ক্যাবো-৬ ট্যাবলেট বিতরণ রাক হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী দিঘীরপাড় বাজারে সাংবাদিক সোহেল টিটু’র ব্যবসা-প্রতিষ্ঠান মেসার্স ফারিজা ইলেকট্রনিক্সে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের মাঝে রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্ক্যাবো-৬ ট্যাবলেট বিতরণ করা হয়।সাংবাদিক সোহেল টিটু’র সার্বিক তত্বাবধানে বিস্তারিত..

লামা প্রেসক্লাবে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন মেয়র জহিরুল ইসলাম

  ক্যাপশন : লামা প্রেসক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়–য়ার হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দিচ্ছেন পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম। -লামা প্রতিনিধি।   লামা প্রতিনিধি প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বান্দরবানের লামা প্রেসক্লাবের সদস্যদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম। মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়–য়ার হাতে এসব স্বাস্থ্য বিস্তারিত..

বান্দরবানের থানচি পিআইও কালভার্ট ৯ মাসে দুই দফা ফাঁটল

  বান্দরবানের থানচি পিআইও কালভার্ট ৯ মাসে দুই দফা ফাঁটল   ফরিদ উদ্দিন, থানচিতে ফিরে….! থানচিতে জনগুরুত্বপূর্ণ কালভার্ট সেতুটি ৯মাসের ব্যবধানে ২ দফায় ফাটল ধরেছে। ধারনা করা হচ্ছে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ঠিকাদারের যোগসাজসে দুর্নীতি অনিয়ম চরম পর্যায়ে পৌঁছেছে। উপজেলা সদর থেকে দেড় কিলোমিটার দূরত্বে ছাংদাক পাড়া যাওয়ার রাস্তা উপর কয়েকটি কালভার্ট সেতুতে নির্মানের সময় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com