January 24, 2022, 12:23 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জীবনের গল্পকে অল্প করে দিয়ে না ফেরার দেশে চলে গেলেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

  এম এইচ ফাহাদ -বিশেষ প্রতিনিধি।। বাংলাদেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর আর নেই। আজ সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় বড় বোনের ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৬৫ বছর। এন্ড্রু কিশোর স্ত্রী লিপিকা এন্ড্রু, ছেলে এন্ড্রু সপ্তক ও মে‌য়ে এন্ড্রু সঙ্গাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে বিস্তারিত..

ঝিনাইদহে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে সীমিত পরিসরে যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দলটির জেলা শাখার আয়োজনে সোমবার সকালে শহরের পায়রা চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রেরণা একাত্তর চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে বঙ্গবঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় বাংলাদেশ যুব বিস্তারিত..

ঝিনাইদহে আরও ১৮ জন করোনায় আক্রান্ত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে নতুন করে আরও ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৯৫ জন। সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, সোমবার সকালে কুষ্টিয়া ল্যাব থেকে ঝিনাইদহে ৬৪ টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে ১৮ টি পজেটিভ। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৯ জন, শৈলকুপায় ২ জন, হরিণাকুন্ডুতে ২ বিস্তারিত..

ডালিম ও দলু মন্ডলের অবৈধ ভাবে পুকুর কাটার খেসারত দিচ্ছে জনগন হরিণাকুন্ডুর পায়রাডাঙ্গা গ্রামে ৩ হাজার বিঘা জমি পানির নিচে!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ পায়রাডাঙ্গা গ্রামের মুক্তার হোসেনের মাত্র ২৬ কাঠা জমি ছিল একমাত্র সম্বল। জমিতে যে ধান হতো তাই দিয়ে চলতো সারা বছরের খাবার। কিন্তু অবৈধ ভাবে পুকুর কাটার ফলে তার দুমুঠো খেয়ে বেঁচে থাকার স্বপ্ন ভঙ্গ হয়ে গেছে। মুক্তার হোসেনের মতো হরিণাকুন্ডু উপজেলার ভালকী ও পায়রাডাঙ্গা গ্রামের প্রায় দেড় হাজার পরিবারের স্বপ্ন ভঙ্গ বিস্তারিত..

খাদ্য বান্ধব কর্মসুচির চাল নয় ছয় তদন্তে ফেঁসে গেছেন মধুহাটীর চেয়ারম্যান সহ দুই চাল ডিলার

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ তদন্তে ফেঁসে গেছেন মধুহাটীর চেয়ারম্যান ও চালের দুই ডিলার। ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটী ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসুচির চাল বিতরণে দুর্নীতি, অনিয়ম ও জালিয়াতির তথ্য পেয়েছে জেলা প্রশাসকের গঠিত তদন্ত কমিটি। গত ৭ জুন তদন্ত কমিটির সদস্য সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সালেহ মোহাম্মদ হাসনাত সরেজমিন তদন্ত করতে গেলে অভিযোগকারীরা চেয়ারম্যোন বিস্তারিত..

শৈলকুপায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মুক্তিযোদ্ধার জমি দখল করে বিল্ডিং নির্মাণের অভিযোগ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মুক্তিযোদ্ধার জমি দখল করে বিল্ডিং নির্মাণ করার অভিযোগ উঠেছে। প্রাপ্ত অভিযোগে জানা যায়, শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের আলমডাঙ্গা বাজারে মুক্তিযোদ্ধা মৃত নুরুল ইসলামের জমি জোরপূর্বক দখল করে বিল্ডিং নিমাণ করছেন প্রতিপক্ষ বিবাদী বাবুল হোসেন ও নাছির হোসেনসহ বেশ কয়েকজন। শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের চরগোলকনগর গ্রামের মৃত বিস্তারিত..

র‌্যাব-৬ ও সিপিসি-২’র সফল অভিযানে ৪৩২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ সিপিসি-২, ঝিনাইদহের আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো: মাসুদ আলম এবং এএসপি এইচ এম শফিকুর রহমান এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ জেলার সদর থানার শেরে বাংলা সড়ক এলাকা হতে ইং ০৬/০৭/২০ তারিখ ১২২০ ঘটিকার সময় ০১ জন আসামী মো: রকিবুল ইসলাম রকি (২৫), পিতা-মো: নওশের আলী, সাং- রাঙ্গিয়ার পোতা বিস্তারিত..

কোটচাঁদপুরে ইট ভাটার ট্রাক্টরের ধাক্কায় প্রতিবন্ধী যুবকের মৃত্যু

      স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহেরে কোটচাঁদপুরে ইট ভাটার একটি ট্রাক্টরের ধাক্কায় রোহান (১৮) নামে এক প্রতিবন্ধী যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৬জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাফদারপুর মকসেদ মোড়ে এই দূর্ঘটনা ঘটে। নিহত রোহান সাফদারপুর ইউনিয়নের লক্ষিকুন্ড গ্রামের (খাঁন পাড়ার) ফসিয়ারের ছেলে। স্থানীয়রা জানায়, সোমবার সকালে প্রতিবন্ধী রোহান বাড়ি থেকে পায়ে হেটে বিস্তারিত..

শৈলকুপায় করোনা সংকটকালে ভাল নেই ঐতিহ্যবাহী গ্রামবাংলার যাত্রাশিল্পীরা

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ করোনা সংকটকালে গ্রামবাংলার ঐতিহ্যবাহী পরিবেশনা যাত্রা শিল্প ও শিল্পীদের টিকে থাকার জন্য সংগ্রাম করতে হচ্ছে। অতীতে এই শিল্পের যে বিত্তবৈভব ছিল, তা এখন ¤্রয়িমাণ। মঞ্চে মেকআপ করা রঙিন মানুষগুলোর অবস্থা বাস্তবে ঠিক তার বিপরীত। তার ওপর করোনা যেন মহাসংকটে ফেলেছে এ অঙ্গনের মানুষদের। এ পেশায় টিকে থাকতে পারবেন কি না, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com