January 24, 2022, 3:16 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বাঙালির যা অর্জন সব বঙ্গবন্ধু, আ’লীগ ও শেখ হাসিনার: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাঙালি জাতি হিসেবে এ পর্যন্ত যা কিছু পেয়েছে, তার সবকিছুই দিয়েছে বঙ্গবন্ধুর আওয়ামী লীগ; দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু এবং দূরদর্শী ও বিচক্ষণ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। তিনি বলেন, পঁচাত্তর পরবর্তী বাংলাদেশের সব অর্জন শেখ হাসিনার কারণেই। পিতার মতো তিনি দেশের মানুষকে ভালোবেসে পুরো জীবন বিস্তারিত..

অনলাইন বিপিও ইভেন্ট তরুণদের জন্য কর্মসংস্থানের সুযোগ

দেশের বিপিও বা আউটসোর্সিং খাতে তরুণদের কর্মসংস্থানের সুযোগ করে দিতে প্রথমবারে মতো অনলাইন প্ল্যাটফরমে ‘Online BPO Events 2020’ শীর্ষক অনুষ্ঠান আয়োজিত হয়েছে। সম্প্রতি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) ও আইসিটি অধিদফতরের যৌথ উদ্যোগে ওই অনুষ্ঠানের মাধ্যমে ক্যারিয়ার কাউন্সেলিং সেশনের আয়োজন করেছে। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী নোভেল করোনাভাইরাসের প্রভাবে চাকরির বাজারে যে অস্থিরতা বিস্তারিত..

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা কার্যক্রমে সেনাবাহিনী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের জন্য বাংলাদেশ সরকার ও সেনাবাহিনী বছরব্যাপী বিভিন্ন কল্যাণমুখী কার্যক্রম গ্রহণ করেছে। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের আপামর জনসাধারণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। এরই ধারাবাহিকতায় সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের নির্দেশনায় জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেড গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা প্রদানের কর্মসূচী বিস্তারিত..

সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বনাম অতীতের লুটতরাজ

এটা একটি বিশাল কালজয়ী ইতিহাস রচনার মতো কাজ। ছোটখাটো কোনো লেখনীর মাধ্যমে এর বর্ণনা সম্ভব নয়। বাঙালি জাতির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বাধীনতার মাত্র সাড়ে তিন বছরের মাথায় স্বাধীনতার শত্রুরা সপরিবারে হত্যা করেই শুধু ক্ষান্ত হয়নি, এ জঘন্য হত্যার বিচার যেন কোনো দিন হতে না পারে সে জন্য তারা জাতীয় সংসদে ইনডেমনিটি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে কৃৃষক নিহত ।

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলার ৪ নং বড়গাঁও ইউনিয়নের কিশামত কৈশুর বাড়ী সরকার পাড়া গ্রামে জমিতে হালচাষ করার সময় বজ্রপাতে সোহেল হক (৩০) নামে এক কৃষক নিহত হয়েছে।  স্থানীয়রা জানান, ২ জুলাই  বৃহস্পতিবার সকালে জমিতে হালচাষ করতে যান  সোহেল হক। হালচাষ করার সময় হঠাৎ বজ্রপাতে তিনি ঝলসে গিয়ে মাটিতে পড়ে যান। পরে বিস্তারিত..

অনলাইন-প্রিন্ট-ইলেকট্রনিক্স গণমাধ্যমকর্মীদের ভার্চুয়াল স্বাক্ষরগ্রহণ শুরু

করোনা পরিস্থিতিতে ছাটাই বন্ধ ও সরকারি সহায়তার দাবীতে অনলাইন-প্রিন্ট-ইলেকট্রনিক্স গণমাধ্যমকর্মীদের ভার্চুয়াল স্বাক্ষর গ্রহণ শুরু করেছে অনলাইন প্রেস ইউনিটি। সারাদেশ থেকে সংগ্রহকৃত স্বাক্ষরের সাথে একটি স্মারকলিপি প্রধানমন্ত্রীর দপ্তরে কর্মসূচীর মধ্য দিয়ে দেয়া হবে। ২০০৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে তরুণ অনলাইন এ্যাক্টিভিটিস্ট ও গণমাধ্যমকর্মীদের সমন্বয়ে মোমিন মেহেদীর নেতৃত্বে আত্মপ্রকাশের পর থেকে একের পর এক গণমাধ্যম সংশ্লিষ্ট বিভিন্ন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের করোনায় ক্ষতিগ্রস্ত শিক্ষক-কর্মচারীদের পাশে সরকার -রমেশ চন্দ্র সেন এমপি।

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, করোনা ভাইরাসে কারণে বাংলাদেশে সামগ্রিক দিক দিয়ে সংকট তৈরি হয়েছে। এই সংকট মোকাবেলায় আওয়ামী লীগ সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় নন-এমপিও ভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের আর্থিকভাবে সহযোগিতা করা হচ্ছে। ২ জুলাই বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও বিস্তারিত..

মুজিব শতবর্ষ উপলক্ষে বান্দরবান জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন ও চারা বিতরণ

মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে বান্দরবান জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচি ২জুলাই বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় বান্দরবান জেলা পরিষদে একটি ফলজ বৃক্ষ লাগিয়ে এই কর্মসূচি শুভ উদ্বোধন করেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ বিস্তারিত..

জবি আইটি স্যোসাইটির সাব-এক্সকিউটিভ কমিটি ঘোষণা

মেহেরাবুল ইসলাম সৌদিপ, জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর আইটি বিষয়ক সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইটি স্যোসাইটির (জেএনইউআইটিএস) দ্বিতীয় উপ-কার্যনির্বাহী পরিষদ ২০২০ গঠন করা হয়েছে। নির্বাহী সদস্যদের ভোটের মাধ্যমে আগামী ১ বছরের জন্য ১৩ সদস্যের কমিটি নির্বাচিত হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। ১৩ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যরা হলেন মোহাম্মদ পারভেজ হোসেন, কাজী আসফা বিনতে বিস্তারিত..

বাঁচতে চায় জবি শিক্ষার্থী মোয়াজ্জেম!

মেহেরাবুল ইসলাম সৌদিপ, জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর ৯ম ব্যাচের নৃবিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী মোয়াজ্জেম হোসেন “The Recurrent Pancreas and Gall Bladder Sludge” রোগে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রয়োজন ২ লক্ষ টাকা। জানা যায়, মোঃ মোয়াজ্জেম হোসেনের বাবা বেঁচে নেই। দীর্ঘদিন ধরেই পেটের যন্ত্রনায় ভুগছিলেন। অবশেষে ডাক্তার জানিয়েছেন যে, The Recurrent Pancreas and Gall বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com