January 25, 2022, 5:07 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জবি ক্যারিয়ার ক্লাবের নতুন প্রেসিডেন্ট জাহিদ ও সেক্রেটারি রাহাত

  জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর ক্যারিয়ার বিষয়ক সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (জেএনইউসিসি) ২০২০-২১ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) ক্লাবের মডারেটর ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক জনাব মো. মহিউদ্দীন ও ক্লাবের ২০১৯-২০ সেশনের সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম মিয়াজি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। দুই (২) স্তর বিশিষ্ট বিস্তারিত..

মুন্সিগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদ কার্যালয় উদ্বোধন….

  নিজস্ব প্রতিবেদক : আজ বুধবার বিকেল ৫ ঘটিকার সময় মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর সুপার মার্কেটের দ্বিতীয় তলায় অস্থায়ীভাবে উদ্বোধন হলো মুন্সিগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদ নামে একটি জনকল্যাণমুখী স্বেচ্ছাসেবি সংগঠনের কার্যালয়৷ কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ৷ অনুষ্ঠানে মিলাদ শেষে আলোচকরা সংগঠনটির লক্ষ্য উদ্দেশ্য নিয়ে নিজ নিজ মতামত ব্যক্ত করে সংগঠনটির সাফল্য বিস্তারিত..

বাংলাদেশকে সহযোগিতা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র

কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছে যুক্তরাষ্ট্র। সোমবার বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেনের সঙ্গে টেলিফোনালাপে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও এই প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন। মার্কিন পররাষ্ট্র দফতরের ওয়েবসাইটে বিষয়টি জানানো হয়েছে। সেখানে মার্কিন মুখপাত্র মরগ্যান অর্টাগাস এক বিবৃতিতে জানান, দু্দেশের মন্ত্রীর মধ্যে ফোনালাপে ৪ কোটি ৩০ লাখ ডলারেরও বেশি করোনা সহায়তা বিস্তারিত..

মুন্সীগঞ্জে নৌ পুলিশের অভিযানে ১৫ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

  স্টাফ রিপোর্টারঃ মুন্সীগঞ্জ সদরে মুক্তারপুর নৌ পুলিশের অভিযানে ৫০ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এসব জালের আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা। মুক্তারপুর নৌ পুলিশ স্টেশন জানায়, কারেন্ট জাল বিরোধী নিয়মিত অভিযানের পরিপ্রেক্ষিতে বুধবার দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত অভিযান চালিয়ে সদরের হাতিমারা এলাকার মোহাম্মদ হোসেন পুস্তীর আয়রন মিল বিস্তারিত..

স্বাস্থ্য বিভাগকে কার্যকর সমন্বয় গড়ে তোলার আহ্বান কাদেরের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমি প্রায় প্রতিদিনই হাসপাতালগুলোর মাঝে সমন্বয় গড়ে তোলার কথা বলছি। অসহায় মানুষ রোগ নিয়ে হাসপাতালে হাসপাতালে ঘুরছে। স্বাস্থ্য বিভাগকে আমি আবারো চিকিৎসা ব্যবস্থাপনায় কার্যকর সমন্বয় গড়ে তোলার আহ্বান জানাচ্ছি। সোমবার (২৯ জুন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী সরকারি বিস্তারিত..

দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা প্রায় ১০ কোটি : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন দেশের তথ্যবাতায়নকে তথ্যসেবায় রূপান্তর করা হচ্ছে। এক্ষেত্রে ঘরে বসেই সেবাগ্রহিতার পরিচয় যাচাই, সেবার ইন্টার অপারেবলিটি এবং সেবামূল্য প্রদানে ডিজিটাল পেমেন্ট ব্যবস্থা নিশ্চিত সম্ভব হবে । তিনি  মাঠপর্যায় থেকে শুরু করে সচিবালয় পর্যন্ত সবাইকে যেকোনো সেবা ডিজাইন করার ক্ষেত্রে এই তিনটি বিষয় নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। বিস্তারিত..

জাতীয় সংসদ অধিবেশনে নতুন অর্থ বছরের বাজেটে বরাদ্দ প্রস্তাব উত্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  আজ মঙ্গলবার (৩০ জুন) বেলা ১১টা ৫ মিনিটে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদ অধিবেশন শুরু হয়। অধিবেশনের একপর্যায়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের জন্য তিন হাজার ৮৩৯ কোটি টাকা ও মন্ত্রী পরিষদ বিভাগের জন্য ২৫৮ কোটি টাকা বরাদ্দের প্রস্তাব করেন প্রধানমন্ত্রী। অধিবেশনের শুরুতে ২০২০-২১ সালের জন্য প্রস্তাবিত বাজেটের ওপর আনীত ছাঁটাই প্রস্তাব নিয়ে আলোচনা শুরু বিস্তারিত..

প্রথম আলো লতিফুর রহমানের ম্যাজিক ছিলো : মোমিন মেহেদী

ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান ও প্রথম আলোর মালিক বরেণ্য ব্যবসায়ী লতিফুর রহমানের মৃত্যুতে নতুনধারা বাংলাদেশ এনডিবি শোক প্রকাশ করেছে। ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি বলেছেন, প্রথম আলো লতিফুর রহমানের ম্যাজিক ছিলো। যে ম্যাজিক কখনোই ব্যর্থ হয়নি বরং নিজেদের মত করে গড়ে তুলেছে ছাত্র-যুব-জনতার অধিকার আদায়ের মেলবন্ধন। ১ জুলাই নতুনধারার প্রেসিডিয়াম বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের ৫ টি ইউএনও’র মধ্যে শ্রেষ্ঠ আব্দুল্লাহ-আল-মামুন ।

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,, ঠাকুরগাঁও জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০২০ ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পুরস্কার ও স্বীকৃতি লাভ করেছেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। বুধবার (১ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা ইউএনও আব্দুল্লাহ-আল-মামুনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দিয়ে তাঁকে ঠাকুরগাঁও জেলার বিস্তারিত..

মানুষকে সদাসর্বদাই আপন করে নেওয়ার ইচ্ছা পোষণ করা প্রয়োজন 

নজরুল ইসলাম তোফা:: মানুষের জীবন সার্থকতা পায় মনুষ্যত্ব অর্জন করে। শিক্ষা বা সাধনার মাধ্যমে বিবেক, বুদ্ধি কিংবা মনন শক্তি জাগ্রত করে মানুষ প্রকৃত মানুষ হয়ে ওঠে। এ পৃথিবীতে তরুলতা, বৃক্ষ, পশুপাখির মতো মানুষও প্রকৃতির সৃষ্টি। সুতরাং,- প্রকৃতির অন্যান্য সৃষ্টির চেয়ে বৈশিষ্ট্যের দিক থেকে মানুষ একেবারেই আলাদা। একটু ইতিহাসের আলোকেই বলা দরকার হয় যে মানুষ সমাজ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com