January 16, 2022, 2:56 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

রোহিঙ্গা ক্যাম্পে আইসোলেশন ও ট্রিটমেন্ট সেন্টার চালু

করোনা চিকিৎসায় কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে দুটি আইসোলেশন ও ট্রিটমেন্ট সেন্টার চালু করেছে আন্তর্জাতিক অভিবাসন সংস্থা-আইওএম। উখিয়া ও টেকনাফের দুটি ক্যাম্পে এসব সেন্টার চালু করা হয়। সংস্থাটির ন্যাশনাল কমিউনিকেশন অফিসার তারেক মাহমুদ জানান, করোনা মোকাবেলায় সরকারকে সহযোগিতা এবং স্বাস্থ্য সেবাকে আরো গতিশীল করতে এ উদ্যোগ। ৪৭ শয্যার এ দুটি কেন্দ্রে চিকিৎসা সেবা পাবে স্থানীয় ও রোহিঙ্গারা। বিস্তারিত..

প্রতিরক্ষাসচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী আর নেই

আবদুল্লাহ আল মহসিন চৌধুরীপ্রতিরক্ষাসচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী আর নেই। আজ সোমবার সকাল সাড়ে নয়টায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত মে মাসের প্রথম সপ্তাহ থেকেই অসুস্থ ছিলেন আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী। বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। পরে তাঁকে সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁর কোভিড-১৯ ধরা বিস্তারিত..

বাংলাদেশ বাংলাদেশ সংবাদ জুলাইয়ে চীনের করোনার টিকার তৃতীয় পর্যায়ের পরীক্ষা বাংলাদেশে হতে পারে

জুলাই মাসে চীনের করোনার টিকার তৃতীয় পর্যায়ের ক্লিনিক্যাল ট্রায়াল বাংলাদেশে শুরু হতে পারে। আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশ (আইসিডিডিআরবি) চীনা প্রতিষ্ঠান সিনোভেকের অংশীদার হিসেবে এই পরীক্ষা চালাবে। সরকারি কর্মকর্তা ও আইসিডিডিআরবির বিজ্ঞানীদের সঙ্গে কথা বলে এটা জানা গেছে। টিকার পরীক্ষামূলক (ট্রায়াল) ব্যবহারের বিষয়টি করোনা প্রতিরোধের আলোচনায় কিছুটা সামনে এসেছে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল কালাম আজাদের বিস্তারিত..

১০২০ দুস্থ শিশুর ঘরে পৌঁছাল প্রধানমন্ত্রীর উপহার

এইপ্রথম প্রযুক্তি ব্যবহার করে গাজীপুরের কাপাসিয়া উপজেলায় ঘরে ঘরে পৌঁছে দেওয়া হলো প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য। আর প্রযুক্তি ব্যবহারের এই উদ্যোগটি নেন গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। এতে তিনদফায় আজ শুক্রবার পর্যন্ত উপজেলার এক হাজার ২০ জন দুস্থ, অনাথ, ও প্রতিবন্ধীসহ দরিদ্র শিশু পেল প্রধানমন্ত্রীর ‘উপহার’। উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা আবদুর রহিম জানান, ‘মা ও বিস্তারিত..

চতুর্থ শ্রেণীর পড়–য়া স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে লামায় এক যুবক আটক

  লামা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলায় চতুর্থ শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নুরুল ইসলাম (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে উপজেলার আজিজনগর ইউনিয়নের ধুইল্যা পাড়া থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত নুরুল ইসলাম ধুইল্যপাড়ার বাসিন্দা মকবুল মিয়ার ছেলে। সূত্র জানায়, গত বৃহস্পতিবার সকালে নুরুল ইসলামের স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যান। বিস্তারিত..

মহেন্দ্র বড়ুয়া দম্পত্তি লামায় দুস্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন

মো: ফরিদ উদ্দিন,লামা প্রতিনিধি: গত কয়েক মাস ধরে বান্দরবানের লামা উপজেলায় গৃহবন্দী হয়ে জীবিকা হারিয়ে খুব কষ্টে কর্মহীন দিন অতিবাহিত করছেন দুস্থ ও শ্রমজীবিরা মানুষেরা প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে । ঠিক সেই মুহুর্তে এসকল অসহায় মানুষের পাশে দাঁড়ালেন মহেন্দ্র বড়–য়া ও তার সহধর্মীনি সেফালি প্রভা বড়–য়া। লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দরদরী গগন মাষ্টার পাড়ার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com