January 23, 2022, 6:38 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঢাকার শ্যামবাজারে মর্নিং বার্ড লঞ্চ দূর্ঘটনায় অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন-এর শোক প্রকাশ ।

ঢাকার শ্যামবাজারে মর্নিং বার্ড লঞ্চ দূর্ঘটনায় অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন-এর শোক প্রকাশ । ‌মোঃ‌লিটন মাহমুদ, সোহেল টিটু, ইমন হোসেনঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি(স্পেশাল ব্যাঞ্চ) মাহবুব হোসেন পিপিএম (বার) বিপিএম(বার) ঢাকার শ্যামবাজারে মর্নিং বার্ড লঞ্চ দূর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। সোমবার(২৯জুন) সকাল ৮টায় মুন্সিগঞ্জের কাঠপট্রি লঞ্চঘাট থেকে প্রায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে ঢাকার সদরঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মর্নিং বিস্তারিত..

আজ মিরকাদিম পৌরবাসি আমরা সবাই শোকাহত, এ ক্ষতি সম্পূর্ণভাবে অপূরণীয়।

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধিঃ কে জানতো আজ ছুটে চলা এই লঞ্চটি ছেড়ে যাচ্ছে তার জীবনের শেষ টার্মিনাল। ভাগ্যক্রমে আমরা আজ বেঁচে গেলেও, এই পথে ঢাকাগামী যাত্রী অসংখ্য রয়েছে আমাদের এলাকাবাসী। শুধু জীবন জীবিকা তা নয়, অনেক ছাত্র ছাত্রী পারাপার হয়ে থাকেন, যারা ঢাকার বিভিন্ন একাডেমী ও বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেন। তাই লঞ্চ পথে যাতায়াতের নিরাপদ নিশ্চয়তা আমাদের বিস্তারিত..

সাংবাদিকের পকেটে ইয়াবা ঢুকিয়ে থানায় চালানের হুমকি! 

  চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলায় তিন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে পেশাগত দায়িত্ব পালনকালে জয়যাত্রা টেলিভিশনের চট্টগ্রাম জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চট্টগ্রাম দক্ষিণ জেলার সদস্য মো. সেলিম উদ্দিনের পকেটে ইয়াবা ঢুকিয়ে মামলা দিয়ে থানায় চালান দেয়ার হুমকির অভিযোগ পাওয়া গেছে।   এ ঘটনার প্রতিকার চেয়ে ওই তিন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে চট্টগ্রাম বিস্তারিত..

লঞ্চডুবির ঘটনায় এখন পর্যন্ত ৩২ জনের মরদেহ উদ্ধার 

    মোঃ‌লিটন মাহমুদ : রাজধানীর শ্যামবাজার এলাকা সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবির ঘটনায় এখন পর্যন্ত ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৯ জুন) বেলা সাড়ে ১১টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের ডিউটি অফিসার রোজিনা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সকালে এ লঞ্চডুবির ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, বিস্তারিত..

রোয়াংছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান করল সেনা রিজিয়ন

রোয়াংছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান করল সেনা রিজিয়ন হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি : বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি বাজারে আগুনে ক্ষতিগ্রস্ত মানুষদেরকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান করেছে বান্দরবান সেনা রিজিয়ন। ২৮ জুন (রবিবার) সকালে বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ক্ষতিগ্রস্থদের সামাজিক দূরত্ব নিশ্চিত পূর্বক এসকল সহায়তা প্রদান করেন। এসময় বান্দরবান সেনা জোন কমান্ডারসহ অন্যান্য সেনা কর্মকর্তা বিস্তারিত..

লামায় বিষপানে দশম শ্রেণির ছাত্রীর মৃত্যু।

  মিজানুর রহমান, লামা বান্দরবান। বান্দরবান লামায় সদ্য এস,এস,সি পাশ মেয়েকে জোর করে বিয়ে দেয়ার চেষ্টা করায় বিষপান করে রুবিনা আক্তার (১৫) নামে এক ছাত্রীর মৃত্যু হয়েছে। উপজেলা সরই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আন্ধারী মুজিবরের দোকান এলাকায় এই ঘটনা ঘটে। সোমবার (২৯ জুন’২০) দুপুরে পার্শ্ববর্তী লোহাগাড়া উপজেলার পদুয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়েটি মারা যায়। জানা যায়, বিস্তারিত..

কক্সবাজারে ইয়াবা ও অস্ত্রসহ মুনিয়া গ্রেফতার

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরের তালিকাভুক্ত সস্ত্রাসী সাগরপাড়ের মুনিয়া বাহিনীর প্রধান শাহাদত হোসেন ওরফে মনুকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এসময় তার কাছ থেকে ৩ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরি অস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। সোমবার (২৯ জুন) শহরের জাম্বুর মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। মনু কক্সবাজার শহরের মধ্যম বাহারছড়ার হাজী বিস্তারিত..

ঠাকুরগাঁও জার্নালে শীঘ্রই আসছে ভৌতিক গল্প নিয়ে নতুন অনুষ্ঠান “রাতের রহস্য”

ঠাকুরগাঁও জার্নালে শীঘ্রই আসছে ভৌতিক গল্প নিয়ে নতুন অনুষ্ঠান “রাতের রহস্য” আসিফ জামান , স্টাফ রিপোর্টারঃ “রাতের রহস্য” নামের মাঝেই যেনো আলাদা একটা আগ্রহ মিলছে। রাত নিয়ে ভাবনার কোন অন্ত:রেখেছে এমন মানুষ একটিও নেই। রাত মানেই যেনো রহস্যের ধুম্রজাল। আঙ্গুলের ফাঁকে ভূতের ভয় আর চমকে উঠার মধ্য দিয়ে গা শিহরণের ধারাবাহিক উম্মাদনা। ভৌতিক গল্পের মাধ্যমে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় বিলে গোসুল করতে গিয়ে হামিদুর রহমান(১৫) ও রহিত(১২) নামের দুইজন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার বিকালে স্থানীয় ও ফায়ার সার্ভিস মিলে দুই ঘন্টা চেষ্টা করে উপজেলার গন্দর ব্রীজ(বিল) এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে। নিহত শিক্ষার্থী হামিদুর রহমান(১৫) রনহট্টা গ্রামের আলমের ছেলে। তিনি রনহট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে বিস্তারিত..

করোনাকালীন সময়ে যুব সমাজের ভূমিকা

  করোনার করাল গ্রাসে আজ থমকে গেছে সারা বিশ্ব। থমকে গেছে বিশ্ব অর্থনীতি ও। বাংলাদেশে সর্বপ্রথম করোনা রোগী ধরা পরে ৮ মার্চ। সংক্রমণ রোধে ১৮ মার্চ থেকে বন্ধ ঘোষণা করা হয় বিশ্ববিদ্যালয়সহ দেশের সকল শিক্ষা-প্রতিষ্ঠান। সে হিসেবে এখন পযর্ন্ত ১০০ ও বেশি দিন হলো দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। বাংলাদেশে বর্তমানে মোট আয়তনের ৩০% বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com