January 26, 2022, 10:38 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বান্দরবানে গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু পরিবারের দাবী হত্যা!

বান্দরবানে গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু পরিবারের দাবী হত্যা! মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে এক গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। ২৬জুন শুক্রবার দুপুরে জেলা শহরের মধ্যম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।পরিবারের দাবী তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। জানা গেছে গত ৮ মাস ধরে মাসিক দুই হাজার টাকা বেতনে শহরের মধ্যম পাড়া এলাকায় দীপা সুশীলা নামে এক মহিলার বিস্তারিত..

একাত্তর টিভি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন দেওয়ানের সুস্হতা কামনা ।

  মোঃলিটন মাহমুদ ঃ মিরকাদিম পৌরসভার কৃতি সন্তান, বিশিষ্ট সাংবাদিক, মুন্সীগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি, একাত্তর টি ভি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি, করোনাযোদ্ধা জসিম উদ্দিন দেওয়ান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে কোয়ারেন্টিন-এ আছেন। তিনি সকলের কাছে আরোগ্য লাভের জন্য দোয়া চেয়েছেন। সাংবাদিক জসিম উদ্দিন দেওয়ানের সুস্থতা কামনা করেছে মিরকাদিম পৌর নাগরিক কমিটির সভাপতি, বিস্তারিত..

বান্দরবানের লামায় হিসাবরক্ষণ অফিসের ঘুষ-দুর্নীতি-অনিয়ম ও হয়রাণী

সুলতানা পারভীন, ক্রাইম প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলা হিসাবরক্ষণ অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে ঘুষ-অনিয়ম-দুর্নীতি ও হয়রাণীর অভিযোগ উঠেছে। টাকা ছাড়া ওই অফিসে কোনো কাজই হয় না। এ ঘটনায় অতিষ্ঠ হয়ে অনেক ভুক্তভোগী সরকারী কর্মকর্তা-কর্মচারীরা হয়রাণী থেকে রেহাই পেতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুদকের হস্তক্ষেপ কামনা করেছেন। ভূক্তভোগীদের কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, হিসাবরক্ষণ অফিসের অনিয়ম বিস্তারিত..

মুন্সীগঞ্জে ৩০ জন পুলিশ সদস্য করোনার বিরুদ্ধে লড়াই করে সুস্থ্য হয়ে উঠছেন

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ উন্নত চিকিৎসা, নিবিড় পরিচর্যা এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বক্ষণিক তত্ত্বাবধানের ফলে মুন্সীগঞ্জে ৩০ জন পুলিশ সদস্য করোনার বিরুদ্ধে লড়াই করে সুস্থ্য হয়ে উঠছেন। শনিবার সকালে মুন্সীগঞ্জ সদর থানায় সুস্থ্য হওয়া পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন থানা কর্তৃপক্ষ। মুন্সীগঞ্জে বিভিন্ন সময় করোনায় আক্রান্ত হয়ে ৩৭ পুলিশ সদস্য শহরের পিটিআই স্টাফ কোয়াটারের বিস্তারিত..

শয্যা খালি, সব হাসপাতালেই রোগী ভর্তি করা যাবে: স্বাস্থ্য অধিদপ্তর

শুক্রবার অধিদপ্তরের নিয়মিত বুলেটিনে যুক্ত হয়ে অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা বলেন, এখনও অনেক হাসপাতাল শয্যা খালি আছে। “সব হাসপাতালেই রোগী ভর্তি হতে পারবেন। কারণ অনেক শয্যা এখনও খালি আছে।” স্বাস্থ্য অধিদপ্তরের ইমার্জেন্সি অপারেশেন সেন্টার ও কন্ট্রোল রুমের শুক্রবারের তথ্য দেখা গেছে, ঢাকাসহ সারা দেশের ২৯টি কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে ১৩ হাজার ৩৯৩টি সাধারণ এবং বিস্তারিত..

১০২০ দুস্থ শিশুর ঘরে পৌঁছাল প্রধানমন্ত্রীর উপহার

এইপ্রথম প্রযুক্তি ব্যবহার করে গাজীপুরের কাপাসিয়া উপজেলায় ঘরে ঘরে পৌঁছে দেওয়া হলো প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য। আর প্রযুক্তি ব্যবহারের এই উদ্যোগটি নেন গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। এতে তিনদফায় আজ শুক্রবার পর্যন্ত উপজেলার এক হাজার ২০ জন দুস্থ, অনাথ, ও প্রতিবন্ধীসহ দরিদ্র শিশু পেল প্রধানমন্ত্রীর ‘উপহার’। উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা আবদুর রহিম জানান, ‘মা ও বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের মানব পাচার রিপোর্টে বাংলাদেশের উন্নতি বাংলাদেশের জন্য সুখবর বললেন পররাষ্ট্রমন্ত্রী

ডেস্ক নিউজ: দেশের অভ্যন্তরে ও বিদেশে বিভিন্ন মানব পাচারের ঘটনার সঙ্গে বাংলাদেশিরা জড়িত থাকায় এবং দেশের ভিতরে এ ধরনের অপরাধের বিচারে অপর্যাপ্ত ব্যবস্থার কারণে তিন বছর ধরে যুক্তরাষ্ট্রের মানব পাচার রিপোর্টে দ্বিতীয় স্তরের নজরদারি তালিকায় ছিল বাংলাদেশ। এ বছর পরিস্থিতির উন্নতি হওয়ায় দ্বিতীয় স্তরের নজরদারি থেকে উন্নীত হয়ে দ্বিতীয় স্তরে উঠে এসেছে বাংলাদেশ। মার্কিন পররাষ্ট্র বিস্তারিত..

ই-কমার্সে বিদেশি বিনিয়োগ উন্মুক্ত আলিবাবা-অ্যামাজনের মতো প্রতিষ্ঠান সরাসরি আসতে পারবে বাণিজ্যের প্রসার ঘটবে আশা করছে সরকার দেশীয় কোম্পানি যাতে ক্ষতিগ্রস্ত না হয় তা বিবেচনার আহ্বান ই-ক্যাবের

ডেস্ক নিউজ। দেশের অনলাইন মার্কেট এখন জনপ্রিয় হয়ে উঠেছে। করোনাভাইরাস শুরু হওয়ার পর এটি বড় শহর থেকে শুরু করে জেলা-উপজেলা পর্যায়েও ছড়িয়ে পড়েছে। বড় বড় কোম্পানিগুলোর পাশাপাশি ছোট ছোট উদ্যোক্তারাও এখন ফেসবুক কমার্সের মাধ্যমে এই ব্যবসায় যুক্ত হচ্ছেন। চাল-ডাল নিত্যপ্রয়োজনীয় পণ্য, কাপড়-প্রসাধনী, ওষুধ, কৃষিপণ্য, মৌসুমী ফলসহ সবকিছুই এখন ঘরে বসেই কিনতে পারছেন ক্রেতারা। এতে একদিকে বিস্তারিত..

মুন্সীগঞ্জে করোনায় পুলিশ সদস্যের মৃত্যু

। মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ শুক্রবার (২৬ জুন) রাত সাড়ে ১১টায় করোনায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মারা যান তিনি। মুন্সীগঞ্জ পুলিশ বিভাগে করোনায় এটিই প্রথম মৃত্যু। তিনি ছিলেন পুলিশ বিভাগের সিভিল স্টাফ। তাকে তার গ্রামের বাড়ি পিরোজপুরের কাঁঠালিয়ায় দাফন করা হয়েছে। রাতেই তার মরদেহ পিরোজপুরে নিয়ে যাওয়া হয়। মুন্সীগঞ্জে কর্মরত অবস্থায় (১৮ জুন) তার কোভিড-১৯ শনাক্ত হয়। বিস্তারিত..

‘স্বাস্থ্য খাতের দুর্নীতিবাজদের ধরতে জিরো টলারেন্স নীতি অনুসরণ করছে দুদক’

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, স্বাস্থ্য খাতের দুর্নীতিবাজদের ধরতে দুদক জিরো টলারেন্স নীতি অনুসরণ করছে। একই সঙ্গে হতদরিদ্রদের ও সরকারি গুদামের চাল আত্মসাতের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে কাজ করা হচ্ছে। অতি গুরুত্বপূর্ণ এই দু’টি খাতের দুর্নীতি অনুসন্ধানে একধিক শক্তিশালী টিম অনুসন্ধান চালাচ্ছে। স্বাস্থ্য খাতের দুর্নীতি ও সরকারি চাল আত্মসাতের বিরুদ্ধে দুদকের গৃহীত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com