January 22, 2022, 9:47 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

করোনা ভাইরাসের মহামারীতে জবি ছাত্রলীগ নেতার উদ্যোগে বিনামূল্যে বই বিতরণ

  জবি প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে সকল শিক্ষা প্রতিষ্ঠান দীর্ঘ প্রায় তিন মাস অবরুদ্ধ হয়ে আছে। এমন অবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ (জবি) সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নিজ বাসা-বাড়িতে অবস্থান করছে। গৃহবন্দী অলস সময়কে কাজে লাগাতে এবং জ্ঞানের ধারাকে শানিত করতে জাতির পিতা শেখ মুজিব, মুক্তিযুদ্ধ ও শেখ হাসিনার রাজনৈতিক জীবন দর্শন, সংগ্রামের আপোষহীন ইতিহাস, বিস্তারিত..

সচল হচ্ছে অর্থনীতি ॥ করোনার চ্যালেঞ্জ মোকাবেলা

প্রচ্ছদ  প্রিন্ট মিডিয়া প্রধানমন্ত্রীর ১ লাখ ৩ হাজার কোটি টাকার প্রণোদনায় পুনরুজ্জীবিত হচ্ছে ব্যবসাবাণিজ্য এ যাবতকালের সবচেয়ে বড় বাজেট বাস্তবায়ন শুরু ১ জুলাই পুরোদমে বাণিজ্যিক কর্মকা- শুরু করে দিয়েছেন ব্যবসায়ীরা এম শাহজাহান ॥ করোনা সঙ্কটের মতো চ্যালেঞ্জ সামনে রেখে ধীরে ধীরে সচল হচ্ছে সব ধরনের অর্থনৈতিক কর্মকা-। রেকর্ড রিজার্ভ ও ইতিবাচক রফতানি ব্যবসা-বাণিজ্যে নতুন সম্ভাবনা বিস্তারিত..

অতিরিক্ত বিদ্যুৎ বিল করা জড়িতদের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা নিচ্ছে সরকার

প্রেসটিভি ডেস্ক ঃ ছবি: সংগৃহীত সম্প্রতি দেশব্যাপি হঠাৎ করেই বেশির ভাগ গ্রাহকের ঘরেই ভৌতিক বিদ্যুৎ বিল আসে। এতে সমালোচনার মুখে পড়েছে বিদ্যুৎ মন্ত্রণালয়। এ অবস্থা থেকে উত্তরণের জন্য অতিরিক্ত বিদ্যুৎ বিল করার সাথে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বিদ্যুৎ বিভাগ। এ জন্য একজন অতিরিক্ত সচিবের নেতৃত্বে টাস্কফোর্স গঠন করা হয়েছে। আগামী ৭ দিনের বিস্তারিত..

সেনাবাহিনীকে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন প্রধানমন্ত্রী – সেনাপ্রধান

প্রেসটিভি ডেস্কঃ করোনাকালে সেনাবাহিনীকে দেশ ও জনগণের সেবায় আত্মনিয়োগের সুযোগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে যখনই দেশে ভালো কাজ হয়, তখনই স্বার্থান্বেষী মহল সেই কৃতিত্বকে মলিন করতে অপচেষ্টা করে আসছে। সব সেনাসদস্যকে চেইন অব কমান্ড অনুসরণ করতে ও গুজবে প্ররোচিত না হতে নির্দেশ দেন সেনাপ্রধান। গতকাল বিস্তারিত..

নন-এমপিও শিক্ষকদের সাড়ে ৪৬ কোটি টাকা দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ স্টাফ রিপোর্টার ॥ করোনাকালে লক্ষাধিক নন-এমপিও শিক্ষক-কর্মচারীর মধ্যে বিতরণের জন্য জরুরী ভিত্তিতে ৪৬ কোটি ৬৩ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। এ টাকা ৮০ হাজার ৭৪৭ শিক্ষক ও ২৫ হাজার ৩৮ কর্মচারীর মধ্যে বিতরণ করা হবে। বৃহস্পতিবার শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি তার বিস্তারিত..

লামায় কৃষি ব্যাংক ম্যানেজারসহ নতুন করে ১০ জনের শরীরে করোনা শনাক্ত : মোট শনাক্ত ৪০ জন

হু হু করে বাড়ছে বান্দরবানের লামা উপজেলায় প্রাণঘাতী করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। এতে সংক্রমণ ঠেকাতে পৌরসভা এলাকাকে রেড় জোন চিহ্নিত করে লকডাউন ঘোষনা করে প্রশাসন। অথচ লকডাউনের প্রথম দিনেই চিকিৎসক, সাংবাদিক, ওয়ার্ড কাউন্সিলর ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পর এবার উপজেলায় কৃষি ব্যাংক ম্যানেজার ও থানা পুলিশের সদস্যসহ ১০ ব্যক্তির নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে, অর্থাৎ বিস্তারিত..

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী উপজেলার শেকুনতলা গ্রামে ছেলে এক মায়ের খুন ।

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার শেকুনতলা গ্রামে ছেলের হাতে তাসলিমা নামে এক মায়ের খুনের ঘটনা ঘটেছে। আজ শুক্র বার বিকাল ৪টায় শেকুনতলা গ্রামে মৃত মাহমুদুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তামলিমার ছেলে মানিক তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ জানান- ছুরির আঘাতে তাসলিমা নামে এক নারীর বিস্তারিত..

অবৈধ কারেন্টজাল জব্দ হলেও অধিকাংশ ফ্যাক্টরীতে অভিযান চালানো হচ্ছে না

    মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ অবৈধ কারেন্টজাল জব্দ হলেও অধিকাংশ ফ্যাক্টরীতে অভিযান চালানো হচ্ছে না। এমন অভিযোগ মুন্সীগঞ্জের মুক্তারপুর এলাকার বন্ধ হয়ে যাওয়া কারখানার মালিকদের। মুন্সীগঞ্জে অবৈধ করেন্ট জাল জব্দ চলছেই। এই জব্দের মধ্যেও ব্যবসায়ীক ছন্দ রয়েছে। সব মিলে যাওয়া হয় না। মুখ চিনে চিনে যাওয়া হয় এমন অভিযোগ উঠছে। প্রকাশ্যে দিবালোকে সেই সকল মিলের কর্মতৎপরতা বিস্তারিত..

চকরিয়ায় করোনায় মৃত ব্যক্তির জানাযা ও কাফন-দাফনে প্রস্তুত স্বেচ্ছাসেবক টিম।

  মিজানুর রহমান, বিশেষ প্রতিনিধি। কক্সবাজার চকরিয়া উপজেলায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা যাওয়া মৃত ব্যক্তিদের গোসল জানাজা ও কাফন-দাফনের জন্য প্রস্তুত দুই জন মহিলা সদস্যাসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ চকরিয়া উপজেলা শাখার ১৫ সদস্য বিশিষ্ট একটি স্বেচ্ছাসেবক টিম। বুধবার (২৪ জুন’২০) বেলা ৩ঘটিকার সময় বাংলাদেশ মুজাহিদ কমিটি চকরিয়া উপজেলা শাখার ছদর মাও. ছরওয়ার আলম বিস্তারিত..

বান্দরবানে চলছে রেড জোন নতুন করে ১৮জনসহ করোনা আক্রান্তের সংখ্যা ২৬৪ জন

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে নতুন করে ১৮জন করোনা রোগী শনাক্ত হয়েছে।কক্সবাজার ল্যাবে ১২২টি নমুনা পরীক্ষায় ১৮ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। বর্তমানে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৬৪ জন।বৃস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন- ডা. অং সুই প্রু মার্মা। জেলা স্বান্থ্য বিভাগ জানান,বান্দরবান জেলায় নতুন আরো ১৮ জন করোনা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com