January 26, 2022, 9:44 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

করোনা সংকট নিরসনে প্রশাসনকে জবি ছাত্রলীগের ৫ দাবি জবি

 প্রতিনিধিঃ মহামারী করোনা সংকট মোকাবেলায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ৫ দফা দাবি জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগ। শিক্ষার্থীদের বাড়িভাড়া সমস্যা সমাধানে গঠিত একসদস্য বিশিষ্ট কমিটিকে আনুষ্ঠানিকভাবে এ দাবিসমূহ উপস্থাপন করেছে সংগঠনটি। দাবিগুলোর মধ্যে রয়েছে, যত দ্রুত সম্ভব শিক্ষার্থীদের জন্য মানবিক ফান্ড গঠন করে নিজ নিজ বিভাগের মাধ্যমে আর্থিক বৃত্তি প্রদান করতে হবে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা বিস্তারিত..

লামা জেলা তথ্য অফিসের উদ্যাগে কোভিড-১৯ পরিস্থিতিতে করণীয়।।

  বান্দরবানের  লামায় ২১ দিনের জন্য লকডাউন কার্যকর করার বিষয়ে প্রচারাভিযান চালাচ্ছে। প্রশাসন কঠোর অবস্থানে।   সুতরাং আবারো গৃহবন্দি, সকল ধরনের গনজমায়েত বন্ধ ঘোষনা হলো। জুম্মার নামাজসহ অন্যান্য ওয়াক্তের নামাজ ঘরে আদায় করা এবং অন্যান্য উপাশনার ক্ষেত্রেও একই বিধি আরোপিত বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরের গরীবের বন্ধু মনজুর চেয়ারম্যান মারা গেছেন

  সেলিম উদ্দীন, কক্সবাজার। কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান শিল্পপতি মনজুর আলম (৬০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার (২৫ জুন) ভোর ৫ টা বেজে ২৭ মিনিটের সময় চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ৬ ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক। খবর নিশ্চিত বিস্তারিত..

মহেশপুরে ঘাস কাটাকে কেন্দ্র করে মহিলাকে মারপিট, থানায় অভিযোগ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে ছাগলের ঘাস কাটাকে কেন্দ্র করে এক অসহায় মহিলাকে মারপিট, থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে প্রকাশ, মঙ্গলবার দুপুরে উপজেলার যাদবপুর গ্রামে ছাগলের ঘাস কাটাকে কেন্দ্র করে ঐ গ্রামের মৃত শহিদুল ইসলামের স্ত্রী মেহেরুননেছা(৪৮)কে একই গ্রামের মৃত সিদ্দিকের ছেলে তৌহিদ, সিদ্দিকের স্ত্রী রোকেয়া ও সালামের স্ত্রী হালিমা বেগম মেহেরুননেছাকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com