January 15, 2022, 7:54 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ঝিনাইদহে একদিনে সর্বাধিক সংক্রমিত! শৈলকুপার আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান সাবদার মোল্লা ও তার পরিবারের ৩ সদস্য সহ সহ জেলায় ১৬ জন করোনায় আক্রান্ত

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে নতুন করে আরও ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৪৮ জন। আক্রান্তদের মধ্যে শৈলকুপা আ‘লীগ নেতা ও উমেদপুর ইউনিয়নের চেয়ারম্যান সাবদার মোল্লাসহ তার পরিবারের ৪ সদস্য রয়েছে। এই নিয়ে শৈলকূপায় ৩০ জন করোনায় আক্রান্ত হলেন। এ খবর নিশ্চিত করেছেন শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিস্তারিত..

ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএমকে জেলাবাসির ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন গভীর রাতে সড়কে চাঁদাবাজির সময় ঝিনাইদহ জেলা পুলিশের অভিযানে চাঁদা আদায়ের রশিদ ও টাকাসহ ৪ চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম গোপন সূত্রে জানতে পারেন একদল চাঁদাবাজ মহেশপুর–চৌগাছা সড়কে যানবাহনে চাঁদাবাজি করছে। খবর পেয়ে তিনি একদল পুলিশকে অভিযানে পাঠান। মহেশপুর থানা পুলিশ মহেশপুর–ভৈরবা সড়কের বুদোর মোড় নামক স্থান থেকে ট্রাকে চাঁদাবাজি করার সময় মহেশপুরের গাড়াবাড়িয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে শাকিল, শফিকুল ইসলামের ছেলে সুমন, দাউদ মোল্লার বিস্তারিত..

একজন ক্লান্তিহীন করোনাযোদ্ধা কনিক

   জবি প্রতিনিধিঃ করোন সংকটে যখন স্থবির দেশ, অক্লান্ত পরিশ্রম করছে ডাক্তার, পুলিশ থেকে সরকারের সংশ্লিষ্টরা তখন অনেক বেসরকারি প্রতিষ্ঠান ও ব্যক্তির একক প্রচেষ্টা উঠে এসেছে সোশ্যাল মিডিয়া ও পত্রিকার পাতায়। আবার রাত-দিন পরিশ্রম করছে এমন অনেকের গল্প আমাদের জানাও নেই। তেমনই একজন কনিক স্বপ্নীল। করোনা যুদ্ধের সম্মুখযোদ্ধা বলাই যেতে পারে কনিককে। কনিক পড়াশোনা করছেন বিস্তারিত..

করোনাকে জয় করে বাড়ি ফিরছেন পার্বত্য মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি।

 এইচ মহসিন বিশেষ প্রতিনিধিঃ- বান্দরবান ৩০০ আসনের মন্ত্রী,বান্দরবানের অভিভাবক, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের আজ সকালে করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে, সূত্র- Yasin Karim,মাননীয় মন্ত্রী মহোদয়ের ব্যক্তিগত সহকারী। যিনি গত ০৭.০৬.২০ ইং হতে CMH এ মাননীয় মন্ত্রীর সার্বিক সেবায় নিয়োজিত আছেন। সকলের দোয়া, আর্শিবাদ আর মহান সৃষ্টিকর্তার অশেষ দয়ায় তিনি বিস্তারিত..

মহেশপুরে আন্ত ডাকাত দলের সদস্য আব্দুর রাজ্জাক আটক

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ মঙ্গলবার দিবাগত রাতে ঝিনাইদহের মহেশপুর আন্তঃডাকাত দলের এক সদস্য কে আটক করেছে মহেশপুর থানা পুলিশ। থানা সূত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কৃঞ্চচন্দ্রপুর গ্রামের মৃত বদরউদ্দিন মন্ডলের ছেলে আন্তঃ ডাকাত দলের সক্রিয় সদস্য আব্দুর রাজ্জাক(৩৫) কে আটক করে। মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোর্শেদ হোসেন খাঁন বিস্তারিত..

বিশিষ্ট সমাজ সেবক মোঃ‌হেলাল হে‌া‌সেন মৃধা আর নেই

  ‌ মোঃ‌লিটন মাহমুদ ঃ মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং ইউনিয়‌নের বায়হাল গ্রা‌মের পীর বক্স মৃধার মেঝু ছে‌লে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক হেলাল উদ্দিন মৃধা বয়স ৫৮ অাজ সকাল ৮:৩০ মি‌নিট নিজ বাসা ইন্ত‌েকাল কর‌ছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন) মৃত্যুকালে তিনি তিন ছেল‌ে সন্তান রেখে গেছেন। মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং ইউনিয়‌নের বায়হাল জা‌মে মস‌জি‌দে‌র ঈদগা বিস্তারিত..

এমপি হারুণকে বিশ্বাস করে না বিএনপি

একাদশ সংসদ নির্বাচনে বিএনপির নির্বাচিত এমপিদের শপথ গ্রহণ, সংসদে যোগদান ও প্রধানমন্ত্রীকে ‘আমাদের নেত্রী’ সম্বোধন করে এরইমধ্যে বিএনপির রাজনীতিতে তীব্র সমালোচনার জন্ম দিয়েছেন দলটির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. হারুনুর রশীদ। এবার জাতীয় সংসদের অধিবেশনে ‘মুজিবকোট’ সদৃশ্য কোট পরিধান করে উপস্থিত হওয়ায় নতুন করে দলে নানা সমালোচনা সৃষ্টি করলেন বিএনপির এই সাংসদ। বিস্তারিত..

ওবায়দুল কাদের বলেছেন, প্রাকৃতিক দুর্যোগ কিংবা দেশের যেকোনো সংকটে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। গত সাত দশক ধরে আওয়ামী লীগ সংকটে মানুষের পাশে থেকে তাদের আস্থা অর্জন করছে।

ফাইল ছবি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রাকৃতিক দুর্যোগ কিংবা দেশের যেকোনো সংকটে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। গত সাত দশক ধরে আওয়ামী লীগ সংকটে মানুষের পাশে থেকে তাদের আস্থা অর্জন করছে। মঙ্গলবার সকালে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমণ্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিস্তারিত..

Positive policies helping Bangladesh move towards inclusion in education: UNESCO

Star file photo UNB, Dhaka Bangladesh has taken many positive initiatives towards inclusion in education but needs to do more in removing remaining barriers, says a new global report. “Policy makers should look closer at remaining main barriers standing in the way of inclusion, particularly for child brides and refugees. Education for all should mean বিস্তারিত..

৩ পার্বত্য জেলায় রেল সংযোগের পরিকল্পনা রয়েছে সরকারের : রেলমন্ত্রী

রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, দেশের তিন পার্বত্য জেলায় আগামীতে রেল সংযোগ দেয়ার পরিকল্পনা রয়েছে। আজ মঙ্গলবার (২৩ জুন) সংসদের প্রশ্নোত্তর পর্বে নুরুন্নবী চৌধুরীর (ভোলা-৩) লিখিত প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংসদের বৈঠকে প্রশ্নোত্তর পর্ব টেবিলে উত্থাপিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com