January 23, 2022, 4:02 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

১৫ লাখ টাকা যৌতুক দাবি – ঠাকুরগাঁওয়ে পুলিশ সদস্যের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ ।

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ইয়াকুবপুর গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবল রিপন সিংহের বিরুদ্ধে। এ বিষয়ে ঐ কলেজছাত্রী দিনাজপুর পুলিশ সুপার বরাবর অভিযোগ করেছেন বলে জানা গেছে। আরও জানা যায়, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৩ নং ধনতলা ইউপি, বগাদিগী (লাহিড়ী) রবিন্দ্রনাথ সিংহের ছেলে পুলিশ বিস্তারিত..

ঝিনাইদহে হরিসংকরপুর মার্ডারের এজাহারভুক্ত ৬ আসামী গ্রেপ্তার

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলা হরিশংকরপুর গ্রামে ডাবল মার্ডারের এজাহারভুক্ত ৬ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যার পর থেকে এ সব আসামী বিভিন্ন জেলায় পালিয়ে ছিলেন। গ্রেফতারকৃতরা হলেন হরিশংকরপুর গ্রামের আব্দুল মালেক মিয়া ছেলে লতা মিয়া (৬৩), কাজী আবুল হোসেনের ছেলে আব্দুল খালেক (৬১), কাজী মোসলেম উদ্দিন (৬৪) মৃত তোজাম শেখের ছেলে তোরাপ শেখ বিস্তারিত..

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ঝিনাইদহে গর্ভবতী মায়েদের বিনামুল্যে স্বাস্থ্য সেবা প্রদাণ করেছে সেনাবাহিনী

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ঝিনাইদহে গর্ভবতী মায়েদের বিনামুল্যে স্বাস্থ্য সেবা প্রদাণ করেছে সেনাবাহিনী। সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত কোটচাঁদপুর উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ে এ ক্যাম্পের আয়োজন করে সেনাবাহিনীর যশোর ৫৫ পদাতিক ডিভিশন। দিনব্যাপী এ ক্যাম্পে সেনাবাহিনীর ৫ জন ও ৩ জন বেসামরিক চিকিৎসক ৩ শতাধিক গর্ভবতী নারীকে উন্নত স্বাস্থ্যসেবা ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাসহ বিস্তারিত..

ঝিনাইদহ র‌্যাব-৬’র সফল অভিযানে বিপুল পরিমাণ পলিথিন উদ্ধার

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ র‌্যাব-৬’র অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পলিথিন উদ্ধার করেছে। সোমবার দুপুরে শহরের নতুন হাটখোলা এলাকা থেকে এ পলিথিন উদ্ধার করা হয়। ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, ঝিনাইদহ শহরের নতুন হাটখোলা বাজারে কয়েকজন ব্যবসায়ী বিপুল পরিমাণ অবৈধ পলিথিন মজুদ করেছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান বিস্তারিত..

জর্ডানে বন্দি ঝিনাইদহ মহেশপুরের নাজমার করুন কাহিনি দেশে ফেরার আকূতি

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুরে এক অসহায় নারী স্বপ্ন দেখেছিল বিদেশ যেয়ে জীবনের ভাগ্য পরিবর্তনের। সে এখন জর্ডানে দালালদের নিয়ন্ত্রণে বন্দিদশায় নির্যাতনের শিকার হচ্ছে। বন্দিদশা থেকে সে দেশে ফেরার আকূতি জানিয়েছে। পারিবারিক সূত্রে জানা গেছে, ভাগ্য পরিবর্তনের আশায় গত ২০১৯ সালের ১২ই ডিসেম্বর ঢাকার একটি রিক্রুটিং এজেন্সির মাধ্যমে বিমান যোগে সে জর্ডানে পাড়ি জমায়। বিস্তারিত..

করোনাকালে আইনশৃঙ্খলা বাহিনী মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কথা উল্লেখ করে বলেছেন, দুর্যোগকালীন এই সময়ে আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। গতকাল বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে একান্ত আলাপকালে তিনি এ কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনার সংকটে আমরা এখনো নিয়মিত বৈঠক করে পরিস্থিতি পর্যবেক্ষণ করছি, যাতে কোনো সুযোগসন্ধানী গোষ্ঠী সুবিধা নিতে না পারে। মন্ত্রণালয়ের বিস্তারিত..

স্বাস্থ্যকর্মীদের চিকিৎসা শেখ রাসেল হাসপাতালে

দেশের চিকিৎসকদের সর্ব বৃহৎ সংগঠন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের দাবির প্রেক্ষিতে একটি হাসপাতালকে করোনা ভাইরাসে আক্রান্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের চিকিৎসার জন্য নির্ধারণ করে দিয়েছে সরকার। ঢাকার মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালকে এর জন্য নির্ধারণ করা হয়েছে। এ সংক্রান্ত স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. মো. আমিনুল হাসানের (হাসপাতাল ও ক্লিনিক) স্বাক্ষরিত একটি চিঠি ইতোমধ্যেই হাসপাতাল বিস্তারিত..

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। পরবর্তী সময়ে দেশের অন্যতম প্রাচীন এ সংগঠনটি বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধসহ প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এদেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়। আওয়ামী লীগের ইতিহাস বিস্তারিত..

রোহিঙ্গা ফেরাতে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ

রোহিঙ্গাদের দেশে ফিরে যেতে উৎসাহিত করার জন্য মিয়ানমারকে আহ্বান জানিয়ে জাতিসংঘ মানবাধিকার পরিষদে একটি প্রস্তাব গৃহীত হয়েছে। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জেনেভায় বাংলাদেশের স্থায়ী মিশন। পরিষদের চলতি অধিবেশনে ‘মিয়ানমারের মানবাধিকার পরিস্থিতি’ শীর্ষক ওই প্রস্তাবে রোহিঙ্গাদের পূর্ণ নিরাপত্তা ও সম্মানের সঙ্গে নিজেদের আবাসস্থলে ফেরার জন্য উৎসাহিত করতে মিয়ানমারকে আহ্বান জানানো হয়েছে। প্রস্তাবে রোহিঙ্গাদের বিস্তারিত..

আক্রান্ত বাড়লে আরও ২ হাজার চিকিৎসক নিয়োগ স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা আক্রান্তের হার বাড়তে থাকলে আরও দুই হাজার নতুন চিকিৎসক নিয়োগ দেওয়া হবে। পাশাপাশি মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগের কাজও চলছে। পরিস্থিতি বুঝে সরকার পদক্ষেপ নেবে। গতকাল সোমবার হযরত শাহজালাল বিমানবন্দরে চীনা বিশেষজ্ঞ চিকিৎসক দলকে বিদায় জানাতে গিয়ে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। স্বাস্থ্যমন্ত্রী বলেন, চীন করোনাভাইরাসের ভ্যাকসিন নিয়ে কাজ করে যাচ্ছে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com