January 26, 2022, 10:20 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

লৌহজংয়ে লাশ দাফন,ধান কাটার পরে এবার বৃক্ষরোপনে মর্তুজা খান।

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বা অসহায় কৃষকদের ধান কাটা এমনকি সামাজিক কাজ তা হোক না যে কোন সব খানেই একজনের উপস্থিতি থাকবেই তিনি লৌহজং উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ মর্তুজা খান। তিনি নিজেকে মানবতার ফেরিওয়াল হিসাবে মানুষের মনে জয়গা করে নিয়েছে। তরুন এই যুবলীগ নেতার কর্মকান্ডে নেই কোন ভয় বা পিছু হটার বিস্তারিত..

মেরিন ড্রাইভে ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে র্যাব-১৫ এর সদস্যরা একটি অভিযান পরিচালনা করে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০হাজার ইয়াবা। ২১জুন (রবিবার) সন্ধ্যা সোয়া ৬টার দিকে র্যাব-১৫ এর একটি দল মাদক পাচারের গোপন সংবাদের তথ্য অনুযায়ী রামু পেচাঁর দ্বীপ করাচি পাড়া মারমেইড মায়ের বাড়ির সামনে বিস্তারিত..

বান্দরবানে লকডাউনে সাপ্তাহিক বাজারে সামাজিক দুরুত্ব কতটুকু মানছে!

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা সংক্রামক প্রতিরোধে বান্দরবান সদর উপজেলা ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষনা করে ১০জুন। রেড জোন কার্যকর করতে এসব এলাকায় চলছে লকডাউন। জেলায় করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় প্রশাসনের পক্ষ থেকে এই লকডাউন জারি করা হয়েছে।রোববার ১২তমদিনের মত চলছে এই লকডাউন। লকডাউনের কারণে বান্দরবান সদরে সাথে দূরপাল্লার সকল ধরনে বিস্তারিত..

কক্সবাজার জেলা সদর হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট স্থাপনের কাজ শুরু

  কক্সবাজার প্রতিনিধি। ২৫০ শয্যা বিশিষ্ট কক্সবাজার জেলা সদর হাসপাতালে লিকুইড সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট স্থাপনের চূড়ান্ত কাজ শুরু হয়েছে। সোমবার (২২ জুন) সকাল থেকে কাজ আরম্ভ করা হয়। আন্তর্জাতিক দাতা সংস্থা ইউনিসেফ ও বাংলাদেশ সরকারের যৌথ উদ্যোগে দেশের কোন জেলা সদর হাসপাতালে এটি হচ্ছে প্রথম সেন্ট্রাল অক্সিজেন স্থাপন প্রকল্প। যাতে ব্যায় হবে প্রায় ৫৫ লাখ বিস্তারিত..

শোক সংবাদ” _____________ ফেরার দেশে বীর সন্তান গোফরান উদ্দিন।

  কে এইচ মহসিন বিশেষ প্রতিনিধিঃ- সংসার আর স্ত্রী সন্তানের মায়াজাল ছিন্ন করে চলে গেলেন না ফেরার দেশে বীর মুক্তিযোদ্ধা আজিজ নগর সন্দীপ পাড়া নিবাসী মোঃ গোফরান উদ্দিন। “বীর মুক্তিযোদ্ধা গোফরান উদ্দিন জীবিত অবস্থায় বাংলাদেশ সেনা বাহিনীতে নিয়োজিত ছিলেন। সেনা সদস্য থাকা কালীন যখন দেশে যুদ্ধ শুরু হয় তখন তিনি সেনা বাহিনীতে থাকা অবস্থায় দেশের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com