January 14, 2022, 7:23 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

কক্সবাজারে পাহাড়ী এলাকা থেকে লোকজনকে সরিয়ে নিচ্ছে প্রশাসন

  কক্সবাজার প্রতিনিধি। টানা বর্ষণে পাহাড় ধ্বসের আশংকায় কক্সবাজার শহরের ঝু্ঁকিপূর্ণ পাহাড়ী এলাকা থেকে লোকজনকে সরিয়ে নেয়া হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। জানা যায়, গত দুদিন ধরে টানা বর্ষণের কারনে আষ্মিক বন্যা, পাহাড়ধ্বস, যোগাযোগ ব্যবস্থার ক্ষতি ইত্যাদি নানা প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসন জনগনের পাশে রয়েছে। এরই অংশ হিসেবে ঝুঁকিপূর্ণ পাহাড়ী এলাকায় বসবাসকারী লোকজনকে নিরাপদ স্থানে বিস্তারিত..

পুর্ব শত্রুতার জের ধরে লোহাগাড়ার মল্লিক ছোবাহানের এক যুবকের ওপর হামলা।

  মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রামেরর লোহাগাড়ায় পূর্ব শত্রুতার জেরে হামিদুল ইসলাম চৌধুরী (৩৮) নামে এক যুবকের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । গতকাল রাত ৮ টার দিকে দক্ষিণ চট্টগ্রামের আমিরাবাদ মল্লিক ছোবাহানের কাজী পুকুর পাড় এলাকায় এই ঘটনা ঘটে। আহত হামিদুল ইসলাম চৌধুরী মল্লিক ছোবাহান হাজির পাড়ার মৃত নুরুল ইসলাম চৌধুরীর বিস্তারিত..

মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মুন্সীগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ড মাঠপাড়ায় লকডাউন ।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ ঃ করোনা সংক্রামণ বেড়ে যাওয়ায় আগামী কাল শুক্রবার রাত ১২ টা থেকে লকডাউন হতে যাচ্ছে মুন্সীগঞ্জ শহরের মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মুন্সীগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের মাঠপাড়া এলাকা। জুন মাসেই এই এলাকায় ১৭ জন আক্রান্ত হয়েছে। এর আগে করোনা প্রতিরোধ কমিটি এই অঞ্চলকে রেড জোন হিসেবে ঘোষণা দেন। বৃহস্পতিবার দুপুরে সভা করে বিস্তারিত..

অতিরিক্তত আইজিপির পক্ষ থেকে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী ঔষধ বিতরণের কার্যক্রম শুরুকরা ।

  মোঃ লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ করোনা মহামারী বর্তমানে একটি বিরাট ব্যাধি। দিন দিন এই ভাইরাসের বৃদ্ধি পাচ্ছে ও মৃত্যু মিছিল দীর্ঘ হচ্ছে। এ ভাইরাসে আক্রান্ত হয়ে অনেক মানুষ মৃত্যু বরণ করেছেন। এই ভাইরাসের প্রতিষেধক যেহেতু এখন ও বের হয়নি তাই সচেতনতাই হচ্ছে এর থেকে বাচার মূল হাতিয়ার। বুধবার সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভায় সামনে বিস্তারিত..

ঈদগাঁহ ফরাজীপাড়া- পোকখালীর যোগাযোগ বিচ্ছিন্ন

  সেলিম উদ্দীন,কক্সবাজার। ভারী বর্ষন ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলের কারনে কক্সবাজার সদরের ঈদগাঁহর ফুলেশ্বরী নদীর (ঈদগাঁও নদী) জালালাবাদ ইউনিয়নের মনজুর মৌলভীর দোকান পয়েন্টে বেড়িবাধ তথা জালালাবাদ ফরাজীপাড়া সড়কের অংশবিশেষ ভেঙ্গে যাওয়ার কারনে ঈদগাঁহর সাথে ফরাজীপাড়া ও পাশ্ববর্তী পোকখালী ইউনিয়নের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। বেড়িবাধ ভেঙ্গে যাওয়াতে পূর্ব ফরাজীপাড়া গ্রামের প্রায় ২ শতাধিক বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

  আসিফ জামান ,ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় দবিরুল ইসলাম (৫৫) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (১৭ জুন) বিকেলে শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম। নিহত দবিরুল ইসলাম ঠাকুরগাঁও সদর উপজেলার দক্ষিণ জগন্নাথপুর গ্রামের মৃত সমসের আলীর ছেলে। তিনি পেশায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com