January 26, 2022, 9:07 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

গোবিন্দগঞ্জে যৌতুকের দাবীতে স্ত্রী ও শ্বশুর-শ্বাশুরীকে মারপিটের অভিযোগে জামাইসহ গ্রেফতার-৩

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে যৌতুকের দাবীতে স্ত্রী, শ্বশুর- শ্বাশুরী ও দাদা শ্বশুড়কে মারপিট করার অভিযোগে জামাইসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সোমবার রাতে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের শাখাহাতি বালুয়া গ্রামের কাজেম উদ্দিন প্রধানের ছেলে শফি আলম (৩০) এর সাথে ৯ মাস বিস্তারিত..

ঝিনাইদহে ২৪ ঘন্টায় নতুন করে আরো ১৫ জন করোনায় আক্রান্ত, জেলায় সর্বমোট ১১৯ জন!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলার নতুন করে ২৪ ঘন্টায় ১৫ জন করোনায় আক্রান্তÍ হয়েছে । এ পর্ষন্ত জেলায় মোট ১১৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার সকালে ঝিনাইদহ সিভিল সার্জন ডা: সেলিনা বেগম বিষয়টি নিশ্চিত করেছেন। কুষ্টিয়া পিটিআরসি ল্যাব থেকে ১১১টি রিপোর্ট এসেছে এর মধ্যে ৯৬ টি নেগেটিভ  ১৫  টি পজেটিভ রিপোর্ট এসেছে। এর মধ্যে বিস্তারিত..

নিজের বেতনের টাকায় শৈলকুপার সন্তান প্রভাষক মনোয়ার হোসেন বানাচ্ছেন বৃদ্ধাশ্রম

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ নিজের বেতনের টাকা দিয়ে সমাজে আলোর মশাল জ্বালিয়ে চলেছেন প্রভাষক মনোয়ার হোসেন মনু। এরই ধারাবাহিকতায় তিনি করোনাভাইরাসে সমাজের সুবিধাবঞ্চিত ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, প্রাইমারি স্কুল প্রতিষ্ঠা ও বৃদ্ধাশ্রম করার জন্য ক্রয় করেছেন জমি। পাশাপাশি মেধাবি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, টাকার অভাবে কলেজ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে না পারা শিক্ষার্থীদের সহযোগীতা, বিস্তারিত..

ঝিনাইদহে ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা আটক

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুন) রাতে কালীগঞ্জ উপজেলার কলাহাট এলাকা থেকে রেজাউল ইসলাম নামের ওই অভিযুক্তকে আটক করা হয়। কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহাফুজুর রহমান মিয়া জানান, প্রায় ১ বছর আগে হোটেল কর্মচারী রেজাউলের সাথে নির্যাতিত মেয়েটির মা নাজমা খাতুনের বিয়ে হয়। বিস্তারিত..

ঝিনাইদহ কোটচাঁদপুর শিক্ষক কর্তৃক কাজের মেয়েকে ধর্ষন চেষ্টায় থানায় অভিযোগ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নের হরিন্দীয়া গ্রামে সিরাজুল ইসলাম মাষ্টার কর্তৃক ধর্ষণ চেষ্টা ও শ্লিতাহানীর অভিযোগ উঠেছে। সিরাজুল মাষ্টারের নিজ বাসার কাজের মেয়ে মোছাঃ তানজিলা খাতুন (১৪) তানজিলা বলেন আমি আজ থেকে তিন বছরধরে সিরাজুল ইসলাম মাষ্টারের বাসায় কাজ করি। বিগত ছয়মাস ধরে সিরাজুল মাষ্টার আমার উপর কুদৃষ্টি দিতে থাকে। বিস্তারিত..

ঈদগাঁহর নিম্নাঞ্চল টানা বৃষ্টিপাতের কারনে প্লাবিত

সেলিম উদ্দীন, কক্সবাজার।   গত মঙ্গলবার থেকে ভারী বৃষ্টিপাত এবং উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলের কারনে কক্সবাজার সদরের ঈদগাঁহর নিম্নাঞ্চলসমুহ প্লাবিত হয়েছে। ফুলেশ্বরী (ঈদগাঁহ নদী) নদীর পানি বর্তমানে বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। যে কারনে নদীর বেড়িবাধের বিভিন্ন অংশে দেখা দিয়েছে ফাটল। পানির নিচে তলিয়ে গেছে সদরের প্রধান বানিজ্যকেন্দ্র ঈদগাঁহ বাজার, হাসপাতাল ও বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর দেশ স্বাধীনের ৪৯ বছরে ও ভাষা সৈনিকের সম্মান পাননি – সামশুল হক।

মোঃ মজিবর রহমান শেখ  ঠাকুরগাঁও:.. সামশুল হক ১৯৩৩ সালের ২১ ডিসেম্বরে ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গী থানার বেলশাড়া গ্রামে জন্মগ্রহন করেন। ১৯৫২ সালে প্রবেশিকা( matriculation) পাশ করেন।পরে তিনি ১৯৫৪ সালে দিনাজপুর এসএন কলেজ হতে উচ্চ মাধ্যমিক পাশ করেন। উচ্চ মাধ্যমিকের ছাত্র থাকা কালীন সময়ে তিনি ৫৪’র যুক্তফন্ট্র নির্বাচলে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন। ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সামশুল বিস্তারিত..

রাণীশংকৈলে লাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে সচেতনতামূলক সভা

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: গবাদিপশুর(গরু, মহিষ) নতুন রোগ “লাম্পি স্কিন” ডিজিজ সম্পর্কে জেলার রাণীশংকৈলের বিভিন্ন এলাকায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর এর উদ্যোগে খামারি এবং প্রান্তিক কৃষকদের মাঝে সচেতনতামূলক সভা, উঠান বৈঠক,পরামর্শ প্রদান এবং লিফলেট বিতরণ চলমান রয়েছে। বর্তমানে এই উপজেলায় তেমন একটা প্রভাব পড়েনি এবং এর প্রভাব যেন ছড়িয়ে পড়তে না পারে সে জন্য এই বিস্তারিত..

খুটাখালীতে রেলের রাস্তা এখন গলার কাঁটা!

সেলিম উদ্দীন, কক্সবাজার। একটানা বর্ষণে চকরিয়া উপজেলার খুটাখালীতে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। এ অবস্থায় গলার কাঁটা হিসেবে দাঁড়িয়ে গেছে বাস্তবায়িত দোহাজারি-কক্সবাজার পর্যন্ত বিস্তৃত খুটাখালী অংশের রেললাইনের উঁচু রাস্তাটি। কারণ এই রাস্তার পূর্বাংশজুড়ে আটকা পড়েছে কয়েকফুট উচ্চতায় বৃষ্টির পানি। পানিতে তলিয়ে গেছে হাজার হাজার একর জমির ফসল ও বসত ঘর। এক্ষেত্রে রেল লাইনের উুঁচ রাস্তাকেই প্রতিবন্ধকতা বিস্তারিত..

চট্টগ্রাম পুলিশের এ নম্বরে ফোন করলেই ঘরে পৌঁছাবে ওষুধ

করোনায় জ্বরসহ নানা অসুখে আক্রান্ত হচ্ছে মানুষ। এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী প্রয়োজনীয় ওষুধগুলোর বাড়তি দাম নিচ্ছে। বাধ্য হয়ে মানুষ জীবন বাঁচাতে দুই থেকে তিনগুণ বাড়তি দামে কিনছে ওষুধ। জেলা প্রশাসন ও পুলিশ অভিযান চালিয়ে ওষুধ ব্যবসায়ীকে গ্রেপ্তার ও জরিমানাও করে। এরপরও থেমে নেই। এই অবস্থায় লোকজন যাতে সাশ্রয়ী মূল্যে ওষুধ কিনতে পারে উদ্যোগ নিয়েছে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com