January 23, 2022, 6:43 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

গুরুতর রোগীর চিকিৎসা নিশ্চিতে ‘আইসিইউ হটলাইন’ চালুর নির্দেশ

presstv করোনাভাইরাসের এ দুর্যোগকালে অক্সিজেন সিলিন্ডারের মূল্য নির্ধারণ, বেসরকারি হাসপাতাল মনিটরিংসহ সকল রোগীদের চিকিৎসা নিশ্চিত করা নিয়ে ১০ দফা নির্দেশনা দিয়েছেন হাইকোর্ট। এ সংক্রান্ত পৃথক পৃথক কয়েকটি রিট আবেদনের শুনানির পরিপ্রেক্ষিতে সোমবার (১৫ জুন) হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিমের বেঞ্চ (ভার্চুয়াল) এসব নির্দেশনা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে একই রশিতে স্বামী-স্ত্রী’র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ!

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় একই রশিতে ফাঁসিতে ঝুলে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যূ হয়েছে, তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুন) সকাল সাড়ে ৮টায় রাণীশংকৈল উপজেলার বিরাশী বাজার নামক এলাকায় নিহতের নিজ বাড়ির শয়ন কক্ষে বাশের সড় থেকে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ওসি বিস্তারিত..

বান্দরবানে দায়িত্বরত পুলিশের এস আই ইয়াবা ও নগদ টাকাসহ ঢাকায় গ্রেফতার। .

বিশেষ প্রতিনিধিঃ- বান্দরবানে কর্মরত পুলিশের এস আই আতিকুলকে ঢাকায় সোমবার বিকালে রাজধানীর মোহাম্মদপুরের শাহজাহান রোড থেকে তাকেসহ দুজনকে ইয়াবা পাচারের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। মোহাম্মদপুর জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো: রওশানুল হক সৈকত জানান, পিকআপে করে ইয়াবা পাচার করা হচ্ছে তথ্য পেয়ে গাড়ির সিট ও দুজনের দেহ তল্লাশি করে ১১ হাজার ৬০০ ইয়াবা উদ্ধার হয়। বিস্তারিত..

জবির বিজ্ঞান অনুষদের নতুন ডিন অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল

  জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর বিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড রবীন্দ্রনাথ মন্ডল। মঙ্গলবার (১৬ জুন) মুঠোফোন আলাপে প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান। জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন ২০০৫ এর ২২(৫) ধারা মোতাবেক সিন্ডিকেটের অনুমতি সাপেক্ষে আগামী ২ (দুই) বছরের জন্য তিনি এ দ্বায়িত্বপ্রাপ্ত হন। বিস্তারিত..

ঈদগাঁহতে রাস্তা দখল করে স্থাপনা নির্মাণ, এলাকাবাসীর ক্ষোভ!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁহ মধ্যম মেহেরঘোনায় মাদরাসার পরিচালক কর্তৃক শত বছরের পুরাতন রাস্তা দখল করে স্থাপনা নির্মানের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। সদর উপজেলা চেয়ারম্যান, নির্বাহী অফিসার ও স্থানীয় চেয়ারম্যান বরাবার লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন স্থানীয়রা। চেয়ারম্যানের প্রতিনিধি হিসাবে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঈদগাঁহ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান (২) বিস্তারিত..

করোনা যুদ্ধে জয়ী হয়ে,মৃত্যুর কাছে পরাজিত হলো মাতৃহারা শিরিনা|এমপি শাওনের শোক

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধিঃ করোনা ভাইরাসের যুদ্ধে জয়ী হয়েও অবশেষে শেষ রক্ষা হলোনা ভোলার তজুমুদ্দিন উপজেলার শিরিনা আক্তারের। সহায় সম্বলহীন পরিবারের মা হারা মেয়ে ছিল শিরিনা আক্তার। যখন করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়,তখন তার বাবা -ভাই-বোন-পাড়া-প্রতিবেশী সবাই মুখ ফিরিয়ে নেন। এমন এক কঠিন অবস্থার খবরটি শুনে ইষৎ চিন্তিত হয়ে তাৎক্ষনিক করোনা আক্রান্ত শিরিনার চিকিৎসাসহ যাবতীয় বিস্তারিত..

সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিম এর ওপর সন্ত্রাসী হামলা

  মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, আশুলিয়া কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক শিফাত মাহমুদ ফাহিমের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ ১৬ জুন সকাল সাড়ে ১১টার দিকে তার বাড়ি নওগার আত্রাই সেভেন স্টার শপিং কমপ্লেকের সামনে প্রকাশ্যে সন্ত্রাসি সোহেল ও এনামুলের নেতৃত্বে হামলার ঘটনাটি ঘটে। হামলাকারীরা তাকে লোহার রড দিয়ে মারধর বিস্তারিত..

নেতাকর্মীদের তিনটি করে গাছ লাগানোর নির্দেশ

আওয়ামী লীগসহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীদের অন্তত তিনটি করে গাছ লাগানোর নির্দেশ দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে দেশবাসীকেও তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানান তিনি। সোমবার (১৫ জুন) বিকেলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে কৃষক লীগ আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনকালে এ আহ্বান তিনি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক বিস্তারিত..

জবিতে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

  জবি প্রতিনিধিঃ মুজিব শতবর্ষে ১ কোটি বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছেন। মঙ্গলবার(১৬জুন) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ করে এই কর্মসূচি পালন করেন।   জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এসএম আক্তার হোসেনের নেতৃত্বে ছাত্রলীগের কর্মীরা এই কর্মসূচি পালন করেন। মুজিবর্ষের আহবান, ৩ টি বিস্তারিত..

আস্থা রাখুন বাংলাদেশ হার মানবে না : প্রধানমন্ত্রী

প্রেস ডেস্ক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর প্রতি জনগণকে আস্থা ও বিশ্বাসে অবিচল থাকার আহ্বান জানিয়ে বলেছেন, বাংলাদেশ কোনো কিছুর কাছেই হার মানবে না। এমনকি করোনাভাইরাসের কাছেও নয়। তিনি বলেন, ‘আমরা হার মানব না, মৃত্যু তো হবেই। মৃত্যু যে কোনো সময় যে কোনো কারণে হতে পারে। কিন্তু তার জন্য ভীত হয়ে হার মানতে হবে? এ ধরনের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com