January 23, 2022, 7:34 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

খুটাখালীতে সীমানা বিরোধের জের, পিতা পুত্র রক্তাক্ত জখম

  সেলিম উদ্দীন,কক্সবাজার। দীর্ঘদিনের সীমানা বিরোধের জের ধরে প্রতিপক্ষের ইটের আঘাতে রক্তাক্ত জখম হয়েছে পিতা পুত্র। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার(১৫ জুন) সকাল সোয়া ৯ টার সময় চকরিয়া উপজেলার খুটাখালী দক্ষিণ পাড়ায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় প্রতিপক্ষের এক নারীও কমবেশি আহত হয়েছে বলে জানা গেছে। বিষয়টি তাৎক্ষনিক স্থানীয় ওয়ার্ড মেম্বার নুরুল হককে অবহিত বিস্তারিত..

ভোলায় আলীনগরে ১২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক-৪।

  উপজেলা প্রতিনিধিঃ অাজ ১৩জুন২০২০ইং তারিখে রাত্র ১০টা ৪৫ মিনিটের সময় ভোলা জেলা পুলিশ সুপারের নির্দেশে এসআই (নিঃ) মিলন হালদার, এস আই (নিঃ) শংকর কুমার ঘোষ ও সংগীয় ফোর্স, জেলা গোয়েন্দা শাখা, ভোলা সদর মডেল থানাধীন আলীনগর ইউনিয়নের ০৯নং ওয়ার্ডে অভিযান করিয়া মাদকব্যবসায়ী ০১।মোঃ হাসনাইন @ সম্রাট (৩০), পিতা- মোঃ শফিউর রহমান, সাং- সাচিয়া ০৫নং বিস্তারিত..

নিরুপায় হয়ে মেস ছাড়ছে জবি শিক্ষার্থীরা

  জবি প্রতিনিধিঃ করোনা সংকটে প্রায় ৩ মাস বন্ধ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ক্লাস-পরীক্ষা। বিশ্ববিদ্যালয় প্রশাসন জানিয়েছে সীমিত পরিসরে বিশ্ববিদ্যালয় খোলা থাকলেও অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা। ফলে কোনো উপায় না দেখে মেসবাড়ি ছাড়তে শুরু করেছে শিক্ষার্থীরা। সম্পূর্ণ অনাবাসিক হওয়ায়া মেসবাড়িতেই থাকতে হয় জবির প্রায় শতভাগ শিক্ষার্থীকে। টিউশন কিংবা পার্টটাইম চাকুরী করেই মেসভাড়ার যোগান দেন সিংহভাগ বিস্তারিত..

বান্দরবানে মাছ মাংস নিত্য প্রয়োজনীয় দোকান গুলোতে মানা হচ্ছে না সামাজিক দুরুত্ব

  মোহান্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে আজ পঞ্চর্মদিনের মত চলছে লকডাউন। তবে লকডাউন চলাকালে সপ্তাহ দুইদিন সবজি,মাছ মাংস এবং নিত্য প্রয়োজনীয় দোকান খোলা রাখার সিন্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন। তারই ধারবাহিকতায় ১৪জুন রোববার সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সবজিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান খুলে দেওয়া হয়। তবে সবজি ও মাছ মাংস বিস্তারিত..

জীবনের থেকেও বড় জীবন গড়ো!

  এ ধরনীর ঐশ্বর্য তোমাকে বেধে রাখিতে পারে না,,, জীবনের উপভোগ্য মুহুর্ত গুলো পর্যন্ত বিকেল গড়িয়ে সন্ধ্যায় নিয়ে যায়,,,, তারপর হঠাৎ ই অন্ধকার ঘনিয়ে আসে। বিদঘুটে জমাট বাধা হা হাকার করা অসম্ভব কালো অন্ধকার। নতুন ভোরটা হয়তো কারো কারো দেখা হয়েই ওঠে না। আসলাম..সবটা না দেখে যাই কী করে!!! কেন আত্মসমর্পণ করবো নিজের কাছে। জিতে বিস্তারিত..

লামায় মুরগির খামারের বিষ্ঠার দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী।

মিজানুর রাহমান, লামা বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার গজালিয়া ব্রিকফিল্ড এলাকায় আবুহেনা মোস্তফাট মুরগি খামারের বিষ্ঠার দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাস। এতে খামারের বর্জ্যে দূষিত হচ্ছে পরিবেশ। তীব্র দুর্গন্ধে গ্রামের বাসিন্দাদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। এ বিষয়ে প্রশাসনিক উর্দ্ধতন কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ দিয়েছে গ্রামবাসী। পরে এর কোন সুরাহা না পেয়ে পাহাড়ি-বাঙালি নিরুপায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com