January 23, 2022, 5:21 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় মোটর সাইকেল দুর্ঘটনায় এক নারীর মৃত্যু।

  বান্দরবান লামায় মোটর সাইকেল দুর্ঘটনায় চিংহ্লামে মার্মা (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সে গজালিয়া ইউনিয়নের বুড়ির ঝিরি গ্রামের চিং থুই প্রু মার্মার মেয়ে। শনিবার (১৩ জুন) দুপুর ২টায় লামা সুয়ালক সড়কের শিলের ঝিরি এলাকায় দুর্ঘটনা ঘটে। মোটর সাইকেল চালক ও প্রত্যেক্ষদর্শীরা তাকে উদ্ধার করে লামা সরকারি হাসপাতালে ভর্তি করে। লামা হাসপাতালের জরুরী বিভাগের বিস্তারিত..

যুদ্ধাপরাধীদের বিচার: বাস্তবায়নের পথে বঙ্গবন্ধুর স্বপ্ন

(বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত তথ্যের ভিত্তিতে ১৯৭২ সালে বঙ্গবন্ধুর সরকারি কর্মকাণ্ড ও তার শাসনামল নিয়ে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করছে বাংলা ট্রিবিউন। আজ পড়ুন ওই বছরের ১৩ জুনের ঘটনা।) ১৯৭২ সালের জুন মাসের শেষের দিকে প্রায় ১৫০ জন পাকিস্তানি যুদ্ধাপরাধীকে জিজ্ঞাসাবাদের জন্য ভারত থেকে ঢাকায় আনা হবে বলে জানা গেছে। এই যুদ্ধাপরাধীদের বেশিরভাগ লেফটেন্যান্ট কর্নেল ও কর্নেল বিস্তারিত..

আজকের ঝিনাইদহ নিউজ

কুমড়াবাড়িয়া ইউনিয়নে মামা ভাগ্নের বিরোধে অস্থির সমাজ জাহাঙ্গীর জাহিদ ও খোকনকে কুপিয়ে জখম ঝিনাইদহে মসজিদের টাকার হিসাব নিয়ে দুই চেয়ারম্যান গ্রুপে সংঘর্ষে কাঠ ব্যাবসায়িকে কুপিয়ে হত্যা চেষ্টা, ফরিদপুর রেফার্ড! স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদরের কুমড়াবাড়িয়া ইউনিয়নের ধুপাবিলা গ্রামে ১২ই জুন ইং শুক্রবার দুপুরে মসজিদের টাকার হিসাব নিয়ে মসজিদের মধ্যেই সাবেক চেয়ারম্যান সামছুল আলম ও বর্তমান বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আজও ৪ জন করোনায় আক্রান্ত

  আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আজ ঠাকুরগাঁওয়ে সদরসহ চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৫৯ জন। আক্রান্ত ব্যাক্তিরা হলেন সদরের গোবিন্দনগড় এলাকায় ১জন ও হরিপুর উপজেলায় ৩জন। শনিবার রাতে জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত বিস্তারিত..

বাঁচতে চাই, বাঁচাতে চাই, মুন্সীগঞ্জে পিসিআর ল্যাব চাই

  মোঃ‌লিটন মাহমুদঃ “বাঁচতে চাই, বাঁচাতে চাই, মুন্সীগঞ্জে পিসিআর ল্যাব চাই” এই শ্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জে পিসিআর ল্যাব স্থাপনের দাবী জোড়ালো হচ্ছে। সাংবাদিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এখন পিসিআর ল্যাব স্থাপনের দাবীতে আন্দোলনের দিকে ঝুকে পড়ছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঝড় বইতে শুরু করেছে। মুন্সীগঞ্জে পিসিআর বিস্তারিত..

মারা গেলেন অগ্নিদগ্ধ সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু

  দৈনিক যুগান্তরের অপরাধ বিভাগের প্রধান মোয়াজ্জেম হোসেন নান্নু (৫৩) আর নেই। শনিবার সকাল ৮ টা ২০ মিনিটে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক এ্যান্ড বার্ণ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। রাজধানীর বাড্ডার আফতাবনগরে নিজ বাসার বারান্দায় শুক্রবার ভোরে এক অগ্নি দুর্ঘটনায় দগ্ধ হন মোয়াজ্জেম হোসেন। এতে তার শরীর অনেকটা পুড়ে যায়। বিস্তারিত..

ছুটিতে কেমন কাটছে জবি শিক্ষার্থীদের সময়

  বিশ্বব্যাপী করোনাভাইরাসের ভয়ানক প্রভাবে জনজীবন বিপর্যস্ত। দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ার দরূন ঘর বন্দি হয়ে পড়েছে শিক্ষার্থীরা। বন্ধ ঘোষনা করা হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ও। ছুটিরত অবস্থায় ‘কেমন কাটছে জবি শিক্ষার্থীদের জীবন ‘ মতামতের ভিত্তিতে জানাচ্ছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেরাবুল ইসলাম সৌদিপ। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংলিশ ল্যাঙ্গুয়েজ ডিপার্টমেন্টের শিক্ষার্থী নেয়ামত উল্লাহ বলেন, বদ্ধঘরে বদ্ধজীবন ভাবতেই পরাজয়। বিস্তারিত..

কক্সবাজারে ৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

  কক্সবাজার প্রতিনিধি। করোনা মহামারি ও কঠোর লকডাউনের মাঝেও কক্সবাজারে থেমে নেই মাদক ব্যবসা। শহরের চিহৃিত মাদক ব্যবসায়ীরা লকডাউনে প্রশাসনের ব্যস্ততার সুযোগকে কাজে লাগিয়ে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা। এরই ধারাবাহিকতায় কক্সবাজার শহরের দক্ষিণ টেকপাড়া থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার (১৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার বিস্তারিত..

লামায় আরেকটি হাতির মৃত্যু, গত সাত মাসে ৪ হাতির মৃত্যু।

    মিজানুর রহমান, লামা বান্দরবান। লামা উপজেলায় আরো একটি বন্য হাতির মৃত্যু হয়েছে। উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি খালকুইল্যা পাড়াস্থ ফাঁসিয়াখালী ছড়াতে হাতিটির মৃতদেহটি পাওয়া যায়। এ নিয়ে গত সাত মাসে উপজেলায় ৪ টি হাতির মৃত্যু হলো। মৃত পুরুষ হাতিটির বয়স আনুমানিক ১২ বছর হবে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা। এদিকে হাতিটির মৃত্যু স্বাভাবিক নাকি বিস্তারিত..

মুন্সীগঞ্জে ডিএনসি’র অভিযানে ৫৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫৫০ পিস ইয়াবাসহ মো. আলী মিয়া (৩৫) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃত মাদক কারবারি আলী মিয়া সদরের ডিঙ্গাভাঙ্গা গ্রামের ইসমাইল মন্ডলের ছেলে। বিষয়টি নিশ্চিত করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এস এম সাকিব জানান, নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com