January 16, 2022, 5:18 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

লামায় পার্বত্যমন্ত্রীর সুস্থতা কামনায় উপজেলা আ.লীগ ও প্রতি মসজিদে দোয়ার আয়োজন।

মিজানুর রহমান,নিজস্ব প্রতিবেদক।। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী “বীর বাহাদুর উশৈসিং” এম.পি’র আশু রোগ মুক্তি ও সমগ্র পৃথিবীর মানুষের সুস্থতা কামনায় বাংলাদেশ আওয়ামীলীগ লামা উপজেলা শাখার উদ্যোগে দোয়া ও খতমে কোরঅানের আয়োজন করা হয়েছে। শুক্রবার (১২ জুন’২০) বেলা ৩.০০ ঘটিকায় লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউজে ওলামায়ে কেরামদের সম্মিলিত মোনাজাতে পার্বত্য মন্ত্রী বিস্তারিত..

লামায় প্রেমের টানে ভাতিজার সাথে পালায় চাচী।

লামায় প্রেমের টানে ভাতিজার সাথে পালায় চাচী। ……………………………. কে এইচ মহসিন বান্দরবান জেলা প্রতিনিধিঃ- প্রেম মানে না জাত কুল প্রেম মানা বয়স। তাই প্রেমের টানে পালালো চাচী ভাতিজার হাত ধরে। ঘটনাটি ঘটেছে লামা উপজেলার সদর ইউনিয়নের বৈল্যারচর এলাকায়। ৩৭ বছর বয়সী দুঃসম্পর্কের ভাতিজার প্রেমে পড়ে ৫২ বছর বয়সী চাচী রোকেয়া বেগম উধাও হয়েছে। প্রেমের সম্পর্কের বিস্তারিত..

আলীকদম জোন প্রয়োজন অনুযায়ী সর্বোচ্চ সহযোগীতা দেবে

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবানের আলীকদম উপজেলায় অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে আলীকদম সেনাবাহিনী তথা আলীকদম জোন খাদ্য সামগ্রী বিতরণ করেন। চলমান করোনা পরিস্থিতিতে আলীকদম জোনের আওতাধীন উপজেলাগুলোতে হত-দরিদ্রের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার এর নির্দেশনায় গত ২৫ মার্চ হতে, আলীকদম সেনা জোন অসহায় দূঃস্থদের মাঝে বিস্তারিত..

আইসোলেশন: করোনা চিকিৎসা সেবা পেতে বিনা মূল্যে অক্সিজেন সিলিন্ডার দিলেন নাইক্ষ্যংছড়ির সোহেল

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি হাসপাতাল আইসোলেশনে করোনা চিকিৎসা সেবা দেয়ার জন্য অক্সিজেন সিলিন্ডারের সংকট হয়ে পড়েছে । এই সংকট নিরসনের লক্ষে মায়ের ব্যবহৃত অক্সিজেন সিলিন্ডাটি করোনায় আক্রা রোগীদের চিকিৎসা সেবা পাওয়ার জন্য উৎসর্গ করে দেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ী নূরুল আবছার সোহেল। শুক্রবার (১২ জুন) সাড়ে ৫টায় বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে তিনি বলেন, বিস্তারিত..

মুন্সিগঞ্জে আরো ৭৭ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৪৬৮ ।

  ‌মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সিগঞ্জ জেলায় শুক্রবার আরও ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১৪৬৮ জনের শনাক্ত হলো। গত ২৪ ঘন্টার নতুন আরও ৯ জন সুস্থ হয়ে জেলায় করোনা জয়ী সংখ্যা দাড়ালো ৩৪৬। তবে সিভিল সার্জন অফিসের হিসাব অনুযায়ী এই সময়ে রিপোর্টে করোনায় কেউ মারা যায়নি। তাই জেলায় করোনায় মৃতের সংখ্যা আগের ৩৪ বিস্তারিত..

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় রবিউল হাসান বাপ্পি (১৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে চকরিয়া-মহেশখালী সড়কের সাহারবিল ইউনিয়নের বাটাখালী ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাপ্পি সাহারবিল ইউনিয়নের পশ্চিম নয়াপাড়া গ্রামের মো. ইলিয়াছের ছেলে। জানা গেছে, বৃহস্পতিবার সকালে সাহারবিল বাড়ি থেকে বের হয়ে বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে বৃষ্টির মধ্যেও তীব্র যানজটে অতিষ্ঠ জনজীবন

  মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধিঃ টঙ্গীবাড়ী বাজারে বৃষ্টির মধ্যেও তীব্র যানজটে অতিষ্ঠ হয়ে উঠেছে জনজীবন । বাইপাস সড়ক না থাকায় প্রতিনিয়ত ওই বাজারে যানজট লেগেই থাকে। বৃহস্পতিবার সকাল থেকে মুষলধারে বৃষ্টি হলেও একই চিত্র লক্ষ করা গেছে টঙ্গীবাড়ী বাজারে। বাজারের বেশ কিছু লাইনম্যান থাকলেও ঠিকমত দায়িত্ব পালন না করায় প্রতিনিয়ত যানজট লেগে থাকে। এছাড়া ট্রাকসহ অন্যান্য যানবাহন বিস্তারিত..

করমুক্ত আয়সীমা বেড়ে তিন লাখ

presstv. ২০২০-২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে ব্যক্তি শ্রেণির করমুক্ত আয়ের সীমা বাড়ানোর প্রস্তাব করা হয়েছে। পাশাপাশি করহার কমানোর জন্যও প্রস্তাব করা হয়েছে। ফলে টানা পাঁচ বছর পর করমুক্ত আয়ের সীমা বাড়ছে। এতে নিম্ন-মধ্যবিত্ত ও চাকরিজীবীরা উপকৃত হবেন। প্রস্তাবিত বাজেটে বিত্তবানদের সারচার্জ বা সম্পদ কর অপরিবর্তিত থাকছে। বর্তমানে ব্যক্তি শ্রেণির করমুক্ত আয়ের সীমা আড়াই লাখ টাকা। এর বিস্তারিত..

কোটি মানুষের জন্য বড় বরাদ্দ

করোনাভাইরাসের প্রভাবে সবচেয়ে বেশি ক্ষতির মুখে পড়েছে নিম্ন আয়ের মানুষ। বাংলাদেশ অর্থনীতি সমিতির এক গবেষণায় উঠে এসেছে, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে টানা ৬৬ দিনের সাধারণ ছুটিতে কাজ হারিয়েছে তিন কোটি ৬০ লাখ মানুষ। অর্থনীতি সমিতি বলেছে, ২৬ মার্চ থেকে ৩১ মে পর্যন্ত চলা ছুটির সময়ে সব মিলিয়ে দারিদ্র্যসীমার নিচে নেমে গেছে ছয় কোটি ১৫ লাখ মানুষ। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com