January 24, 2022, 1:17 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নাইক্ষ্যংছড়িতে করোনায় নারীর মৃত্যু কক্সবাজারে

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি:: নাইক্ষ্যংছড়িতে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রশিদা বেগম নামের ৬৫ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে। আজ বুধবার (১০ জুন) সকালে কক্সবাজার হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকতা ডা. আবু জাফর মো. ছলিম। তিনি জানান, করোনায় উপজেলার ঘুমধুমের ঘোনার পাড়ার রশিদা বেগম নামের ৬৫ বছর বিস্তারিত..

টংগিবাড়ী থানার অফিসার ইনর্চাজ এর দায়িত্ব পেলেন হারুন আর রশিদএম ।

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলার ছয়টি থানার মধ্যে একটি থানা হলো টংগিবাড়ী এই থানাটি ১৩ টি ইউনিয়ন নিয়ে গঠিত যেমন সোনারং, টংগিবাড়ী ,আব্দুল্লাপুর , বেতকা ,আউটশাহী ,বালিগাও ,আড়িয়ল ,ধীপুর ,পাঁচ গাওঁ, হাশাইল বানারী ,কামারখাড়া , দিঘীড়পাড়, যশলং , কাঠাদিয়া শিমুলিয়া এই ১৩টি ইউনিয়ন নিয়ে টংগিবাড়ী থানা গঠিত। এখানে যিনি এর আগে অফিসার ইনর্চাজ এর দায়িত্বে বিস্তারিত..

করোনা সংক্রমন প্রতিরোধে বান্দরবান সদর উপজেলা, পৌরসভা এলাকা ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষনা

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা সংক্রমন প্রতিরোধে বান্দরবান সদর উপজেলা, পৌরসভা এলাকা ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষনা করা হয়েছে, বুধবার বেলা ১২টার পর থেকে রেড জোন কার্যকর করতে এসব এলাকা লকডাউন করা হয় বলে জানিয়েছে বান্দরবানের জেলা প্রশাসন। ১০জুন দুপুর ১২টার আগে জনসাধারণকে প্রয়োজনীয় কেনা-কাটা সেরে নেওয়ার অনুরোধ করা হয়েছিল প্রশাসনের পক্ষ বিস্তারিত..

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট বন্ধ পদ্মা সেতুর ৩১তম স্প্যান বসছে আজ

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ স্বপ্নের পদ্মা সেতুতে বসতে যাচ্ছে আরেকটি স্প্যান। আজ বুধবার সেতুর ২৫ ও ২৬নং পিয়ারে বসানো হবে ৩১তম স্প্যান ‘৫-এ’। এর ফলে দৃশ্যমান হতে চলেছে সেতুর ৪ হাজার ৬৫০ অর্থাৎ সাড়ে ৪ কিলোমিটারের বেশি অংশ। ৩০ তম স্প্যান বসানোর ১০দিনের মাথায় ৩১তম স্প্যানটি বসানো হচ্ছে। পদ্মা সেতুর নির্বাহী প্রকৗশলী (মূল সেতু) দেওয়ান মো. বিস্তারিত..

বাহারছড়ার মহিলা মেম্বার আনোয়ারা বেগম নির্দোষঃতদন্ত কমিটি

  নিজস্ব প্রতিবেদকঃ টেকনাফের বাহারছড়া ইউনিয়নের সংরক্ষিত ১,২,৩ আসনের মহিলা মেম্বার আনোয়ারা বেগমের বিরুদ্ধে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাৎ করার আনিত অভিযোগের সত্যতা পায়নি জেলা প্রশাসন কর্তৃক দায়িত্ব প্রাপ্ত তদন্ত কমিটি। বরং এটি আনোয়ারা বেগমের পরিবারের বিরুদ্ধে স্থানীয় একটি মহলের ষড়যন্ত্র বলে জানান তদন্তের দায়িত্ব প্রাপ্ত টেকনাফ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কার্যালয়ের কর্মকর্তা সিরাজ উদ্দিন। বিস্তারিত..

দ্বিতীয়বারের মতো সিভিএফের নেতৃত্বে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদকঃ জনকণ্ঠ ডেস্ক ॥ দ্বিতীয়বারের মতো জলবায়ু পরিবর্তনে ঝুঁকির মুখে থাকা দেশগুলোর জোট ‘ক্লাইমেট ভালনারেবল ফোরাম-সিভিএফ এবং ‘ভালনারেবল টোয়েন্টি’ বা ভি-২০ গ্রুপের সভাপতির দায়িত্ব নিয়েছে বাংলাদেশ। আগামী ২০২০-২০২২ মেয়াদে এ দুই জোটের সভাপতির দায়িত্ব পালন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খবর বিডিনিউজের। মঙ্গলবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে মার্শাল আইল্যান্ড থেকে এ দায়িত্ব গ্রহণ করার কথা বিস্তারিত..

শেখ হাসিনার নেতৃত্বে অরক্ষিত দেশগুলোর কণ্ঠস্বর হবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী

  – ফাইল ছবি মার্শাল আইল্যান্ডের কাছ থেকে  ২০২০-২২ মেয়াদে জলবায়ু পরিবর্তনে বিপন্ন দেশগুলোর জোট ক্লাইমেট ভালনারেবল ফোরাম (সিভিএফ) এবং অর্থমন্ত্রীদের গ্রুপ ভালনারেবল টুয়েন্টির (ভি২০) সভাপতির দায়িত্ব গ্রহণ করেছে বাংলাদেশ। ফোরামে অগ্রাধিকার কাজগুলো এগিয়ে নেয়ার জন্য প্রযুক্তিগত ও আর্থিক সহায়তা দিয়ে সকলকে অবদান রাখার আহ্বান জানিয়েছে বাংলাদেশ। মঙ্গলবার পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

শেখ হাসিনার উপর আস্থা রাখুন বলেন -ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, নিউজিল্যান্ড ও ভিয়েতনাম পারলে আমরা কেন পারব না? সবার সম্মিলিত চেষ্টায় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরাও পারবো এবং সফল হব। গতকাল তার বাসভবন থেকে নিয়মিত ব্রিফিংকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্দেশ্যমূলক অপপ্রচার ও বিস্তারিত..

করোনা ঝুঁকি এড়াতে সুপ্রিম কোর্টের উদ্যোগে মুক্তি পেল শিশুরা

 জুন ২০২০, ২৭ জ্যৈষ্ঠ ১৪২৭ শিরোনাম        গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়ালো       ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটে ৩৯ দিনে ৪৯১ জনের মৃত্যু       বাজেটে জীবন-জীবিকার বিষয়ে সর্বোচ্চ অগ্রাধিকার দিতে হবে :ফখরুল       অন্যরকম বাজেট অধিবেশন বসছে আজ       মৃত্যু ও আক্রান্তে নতুন রেকর্ড হোম আ তিন শিশু উন্নয়ন কেন্দ্রে এখনো ধারণ ক্ষমতা দ্বিগুণ শিশু,নিশ্চিত করা যাচ্ছে না সামাজিক দূরত্ব প্রেসটিভি ১৮:৫৪, ০৯ জুন, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com