January 26, 2022, 11:00 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

করোনা সংকটের মধ্যে মেসভাড়া নিয়ে বিপাকে জবি শিক্ষার্থীরা।

করোনা সংকটের মধ্যে মেসভাড়া নিয়ে বিপাকে জবি শিক্ষার্থীরা। স্পষ্ট বক্তব্য নেই প্রশাসনের পক্ষ থেকে। সবমিলিয়ে অসহায় সাধারণ শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের মেসভাড়া সমস্যার সমাধান খুঁজতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের লাইভ অনুষ্ঠান ‘কোয়ারান্টাইন আড্ডাটাইম’ ১ম পর্বের বিষয় থাকছে ‘করোনায় জবিয়ানদের মাথাব্যথা মেসভাড়া’। সাংবাদিক সুবর্ণ আসসাইফের সঞ্চালনায় কথা বলছেন বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলোর শীর্ষ নেতৃবৃন্দ। অতিথি হিসেবে থাকছেন জবি প্রেসক্লাবের বিস্তারিত..

টংগিবাড়ী থানার অফিসার ইনর্চাজ এর দায়িত্ব পেলেন হারুন আর রশিদএম ।

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলার ছয়টি থানার মধ্যে একটি থানা হলো টংগিবাড়ী এই থানাটি ১৩ টি ইউনিয়ন নিয়ে গঠিত যেমন সোনারং, টংগিবাড়ী ,আব্দুল্লাপুর , বেতকা ,আউটশাহী ,বালিগাও ,আড়িয়ল ,ধীপুর ,পাঁচ গাওঁ, হাশাইল বানারী ,কামারখাড়া , দিঘীড়পাড়, যশলং , কাঠাদিয়া শিমুলিয়া এই ১৩টি ইউনিয়ন নিয়ে টংগিবাড়ী থানা গঠিত। এখানে যিনি এর আগে অফিসার ইনর্চাজ এর দায়িত্বে বিস্তারিত..

দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৪৫| আক্রান্ত রোগীর সংখ্যা ৩১৭১ জন।

  এম এইচ ফাহাদ-নিজস্ব প্রতিনিধি।দেশে গত ২৪ ঘণ্টায় আরো ৪৫ জনের প্রাণ কেড়ে নিয়েছে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)। ফলে ভাইরাসটিতে মোট ৯৭৫ জন মারা গেলেন। একই সময়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরো ৩ হাজার ১৭১ জন। ফলে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭১ হাজার ৬৭৫ জন। ৫৫টি ল্যাবে এই পরীক্ষাগুলো করা হয়। মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের বিস্তারিত..

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি রোগমুক্তির জন্য দোয়া ও মোনাজাত

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবানের আলীকদম উপজেলাস্থ ২নং চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান , ফেরদৌস রহমানের উদ্যোগে পার্বত্য মন্ত্রী বাবু বীর বাহাদুর সুস্থতা কামনায় রেপার পাড়াস্থ আলীকদম ইসলামীয়া এতিমখানায় দোয়া মাহফিল ও মন্ত্রী মহোদয়ের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। সোমবার (৮ জুন) সকাল থেকে রেপারপাড়াস্থ আলীকদম ইসলামিয়া এতিম খানায় কোরআন খতম মিলাদ ও দোয়া করা হয়েছে। পার্বত্য বিস্তারিত..

পার্বত্য মন্ত্রীর রোগ মুক্তি কামনায় মিলন কোম্পানির উদ্যোগে বান্দরবানে খতমে কোরআন ও ‌দোয়া মাহ‌ফিল

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান কালাঘাটা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সমাজ সেবক মো: নুরুজ্জামান মিলন কোম্পানির উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রলয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের রোগ মুক্তি কামনায় বিশেষ খতমে কোরআন ও ‌দোয়া মাহ‌ফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ জুন”২০২০ইং সোবার বিকালে ৩নং ওয়ার্ড কালাঘাটা বাজার জামেমসজিদে খতমে কোরআনমজিদ বিস্তারিত..

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের সুস্থতার জন্য কোরআন খতম ও দোয়া মাহফিল।

কে এইচ মহসিন বিশেষ প্রতিনিধিঃ- বান্দরবানের আজিজনগর ইউনিয়নে, আজিজনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি- আবু বক্কর ছিদ্দিকী বাবুল ডানা ও সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম চৌধুরীর উদ্যোগে ৮/৬/২০২০ ইং রোজ সোমবার বাদে আসর বান্দরবান ৩০০ আসনের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহামারী করোনায় আক্রান্ত হওয়ায় দ্রুত সুস্থতার জন্য আজিজনগর ইসলামিক মিশন জামে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com