January 26, 2022, 9:19 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

এডিস নিধনে অনিয়ম হলে আমাকে কল দিন: তাপস

ডেস্ক নিউজঃ এডিস নিধনে কোনো ধরনের অনিয়ম হলে আমাকে সরাসরি ফোন করা যাবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। রোববার (৭ জুন ) সকালে রাজধানীতে ‘বছরব্যাপী সমন্বিত মশক নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা কার্যক্রম’ উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। এডিস নিধন কার্যক্রম প্রতিদিন সকাল ৯টা থেকে চার ঘণ্টা এবং বিকেলে আড়াইটা থেকে সন্ধ্যা পর্যন্ত বিস্তারিত..

“মজাদার জাফরানি পায়েস”

  রেসিপি: আশিকুজ্জামান খান। কর্পোরেট সেফ। উপকরণ: মাঝারি সাইজের গাজর ২টি, পোলাওয়ের চাল আধা কেজি, দুধ ২ লিটার, কনডেন্সড মিল্ক ১ কৌটা, দারচিনি ৬ টুকরা, এলাচ ৪টি, গোলাপ পানি ১ টেবিল চামচ, জাফরান আধা চা চামচ, কিশমিশ ২ টেবিল চামচ, পেস্তাবাদাম কুচি ৪ টেবিল চামচ, মাওয়া গুঁড়া ২ টেবিল চামচ। প্রণালি: গাজর সবজি করুনিতে ঝুরি বিস্তারিত..

মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কোভিড-১৯ করোনা রোগে আক্রান্ত হওয়ায় শীঘ্রই সুস্থতা কামনা

নিজস্ব সংবাদদাতা: বান্দরবানে রোয়াংছড়িতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কোভিড-১৯ করোনা রোগে আক্রান্ত হওয়ায় শীঘ্রই সুস্থতা কামনায় রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা নেতৃত্বে রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের পরিবার ও রোয়াংছড়ি কেন্দ্রীয় বৌদ্ধ বিহার পরিচালনা কমিটি’র উদ্যোগে রোয়াংছড়ি কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহারে আসাংম্রাই (সত্য বুদ্ধ) কে স্নান করার মাধ্যমে চিবরসহ কল্পতরু দান, বিস্তারিত..

করোনা শনাক্তের জন্য পিসিআর ল্যাব ও আইসিইউ চায় ঠাকুরগাঁওবাসী

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি- করোনা ভাইরাস সনাক্তের জন্য ঠাকুরগাঁও জেলায় পিসিআর ল্যাব স্থাপন ও আইসিইউ এর দাবি জানিয়ে মানববন্ধন করেছে ঠাকুরগাঁওবাসী। সোমবার বেলা ১১ টার সময় করোনা প্রতিরোধে ঠাকুরগাঁওবাসীর ব্যানারে শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় প্রখর রোদে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে মানবন্ধনে অংশগ্রহণ করে জেলার সর্বস্থতরের অজস্র মানুষ। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন- করোনা ভাইরাসের বিস্তারিত..

শরণখোলায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

শরণখোলায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা শরণখোলা,(বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় এক সাংবাদিক সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছেন। হামলার স্বীকার নাজমুল ইসলাম সবুজ দৈনিক গনমানুষের আওয়াজ পত্রিকার শরণখোলা উপজেলা প্রতিনিধি। সোমবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারে ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা ওই সাংবাদিককে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থল বিস্তারিত..

ভোলার দঃদিঘলদীর সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যাবসায়ী টুটুল হাওলাদার আর নেই।

  শাহিন সোহাগ- বাংলাবাজার। ভোলা সদর উপজেলার দক্ষিন দিঘলদী ইউনিয়নের ১নং ওয়ার্ড এর বাসিন্দা ও হাওলাদার বাড়ির সন্তান,ভোলা বাংলাবাজার এর বিশিষ্ট তরুন সফল ব্যবসায়ী এবং দক্ষিন দিঘলদী ইউনিয়ন ছাত্রলীগ এর সাবেক সভাপতি মোঃ টুটুল হাওলাদার পিতা,মোঃ হোসেন হাওলাদার (৭জুন রবিবার) ২০২০ইং বিকেল ৪ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহে রাজিউন। মৃত্যুকালে তাহার বয়স বিস্তারিত..

বীর বাহাদুরের রোগ মুক্তি কামনায় নাইক্ষ্যংছড়িতে খতমে কোরআন ও দোয়া অনুষ্টিত

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুর এমপির করোনা আক্রান্ত হওয়া রোগ থেকে মুক্তি পেতে নাইক্ষ্যংছড়িতে খতমে কোরআন ও দোয়া অনুষ্টিত। গত রবিবার (৭ জুন) সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের উত্তর বিছামারা বিছামারা বাইতুর রহমান মাদ্রাসায় বীর বাহাদুর এমপির করোনা আক্রান্ত থেকে রোগ মুক্তি পাওয়ার লক্ষ্যে হাফেজদের নিয়ে খতমে কোরআন ও বিশেষ দোয়া মাহাফিলের আয়োজন করেছেন বিস্তারিত..

ভোলায় ৯দিনে ৪৫০ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলো ‘পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন’

  এম এইচ ফাহাদ -বিশেষ প্রতিনিধিঃ ভোলা সদরের ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে ৯দিনে ৪৫০ ত্রান বঞ্চিত পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলো “পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন”। নভেল করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধের লক্ষ্যে সপ্তাহব্যাপী খাদ্য সামগ্রী বিতরণের ৯ম দিনে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ত্রান বঞ্চিত ৭০টি পরিবার মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, বিস্তারিত..

বাংলাদেশে করোনার বিস্ফোরণ ঘটেনি: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

  অনলাইন ডেস্ক জনসংখ্যার ঘনত্ব বেশি হলেও বাংলাদেশ করোনা ভাইরাসের বিস্ফোরণ ঘটেনি বলে দাবি করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। শুক্রবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এমনটি বলা হয়। সংবাদ সম্মেলনে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পক্ষ থেকে জানানো হয়, তিন সপ্তাহ পর পর দক্ষিণ এশিয়ায় করোনা রোগীর সংখ্যা দ্বিগুণ বাড়লেও করোনা ভাইরাসের বিস্ফোরণ ঘটেনি। সংবাদ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com