January 23, 2022, 4:24 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে নতুন করে ৫০ জনের করোনা শনাক্ত ।

    মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জে শনিবার ( ৬ জুন) নতুন করে ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় ৯৫৯ জনের করোনা শনাক্ত হলো। সুস্থ হয়েছে ২৮১ জন। এপর্যন্ত মারা গেছেন ২২৭ জন। জেলা সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, নতুন করোনা শনাক্ত ৫০ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ২৭ জন, সিরাজদিখান উপজেলায় বিস্তারিত..

লালমোহনে করোনা দুর্যোগে মানুষকে ভালবাসা বিলিয়ে ফিরে গেলেন মানবতার এমপি শাওন।

  মাহমুদুল হাসান ফাহাদঃ ভোলা-৩ লালমোহন-তজুমদ্দিনের মানুষের মাঝে ভালবাসা বিলিয়ে নিজ কর্মে ঢাকায় ফিরে গেলেন আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। ইতোমধ্যে যিনি দ্বীপাঞ্চলের মানুষের সুখে দু:খে পাশে দাঁড়িয়ে দ্বীপবন্ধু খ্যাতি অর্জন করেছেন। মহামারী করোনাদূর্যগেও নিজ নির্বাচনী এলাকার মানুষের মাঝে ভালবাসা বিলিয়ে দিয়ে এবার মানবতার ফেরিওয়ালা খ্যাতি অর্জন করলেন। মহামারী করোনা ভাইরাস যখন সারাবিশ্ব ছাপিয়ে আমাদের দেশে বিস্তারিত..

ভোলার সদর থানার ওসি এনায়েত হোসেন এর নেতৃত্বে এক’শ গ্রাম গাঁজাসহ আটক ২

  ভোলা প্রতিনিধিঃ ভোলায় ওসি মোঃ এনায়েত হোসেন, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ভোলার নেতৃত্বে আজ ০৬/০৬/২০২০ তারিখ রাত্র ০২:৩৫ ঘটিকায় এস আই (নিঃ) রতন কুমার শীল, এ এস আই (নিঃ) মোঃ সুজন মাঝি ও সংঙ্গীয় ফোর্স ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্র, ভোলা মাদক অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী ১। মোঃ আল আমিন (২৮), পিতা- বিস্তারিত..

সুজন ত্রিপুরার পাশে আওয়ামীলীগের পরিবার

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবান আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুজন ত্রিপুরা লিভার জন্ডিসে আক্রান্ত হওয়ার খবর পেয়েই মানবিক সহায়তার ও নগদ অর্থ দিলেন উপজেলা আওয়ামীলীগের পরিবার। আজ (৬ জুন)শনিবার বিকাল বেলায় আলীকদম উপজেলা আওয়ামীলীগের পরিবার আর্থিকভাবে সহযোগীতা করেন। এই সময় পার্বত্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির প্রতিনিধি নাসির উদ্দীন (বিএ) বিস্তারিত..

কক্সবাজারে নির্দেশনা অমান্য করে এনজিও’র কিস্তি আদায়!

  কক্সবাজারে নির্দেশনা অমান্য করে এনজিও’র কিস্তি আদায়! কক্সবাজার প্রতিনিধি। সরকার জুন মাসের ৩০ তারিখ পর্যন্ত ক্ষুদ্রঋণের কিস্তি আদায় স্থগিত করলেও কক্সবাজার সদরের বিভিন্ন জায়গায় এনজিও’র ঋণের কিস্তি আদায় করা হচ্ছে। শনিবার (৬ জুন) সকালে ঝিলংজার ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য শরীফ উদ্দিন তার ভেরিফাইড ফেইসবুক আইডি থেকে একটি লাইভ দেন। সেখানে দেখা যাচ্ছে প্রত্যাশীর বিস্তারিত..

কক্সবাজারে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি। করোনার উপসর্গ শ্বাসকষ্টে কক্সবাজার শহরের কলাতলীর আদর্শগ্রামের রূপবান (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মারা যাওয়া রূপবান ওই এলাকার মোঃ কালুর স্ত্রী। আদর্শগ্রাম সমাজ কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এই তথ্য নিশ্চিত করেন। সাদ্দাম হোসেন জানান, রূপবান বিস্তারিত..

ভোলায় করোনায় নতুন আক্রান্ত আরো ৮| মৃত্যু ১জন ও সুস্থ ১১ জন।

এম এইচ ফাহাদ -বিশেষ প্রতিনিধি। ভোলার চরফ্যাসনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আমির হোসেন (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার তার নমুনা রিপোর্ট পজিটিভ আসে। এছাড়া চরফ্যাসন হাসপাতালের দুই চিকিৎসক, ভোলা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্মী ও একজন এডভোকেটসহ নতুন আরো ৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে বিস্তারিত..

কক্সবাজারে করোনায় আক্রান্ত হয়ে ব্যবসায়ী ছনা উল্লাহ’র মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি। করোনায় আক্রান্ত হয়ে কক্সবাজারের পিএমখালীর বিশিষ্ট ব্যবসায়ী মাষ্টার ছনা উল্লাহ (৬৮) চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত পৌনে ১২টার দিকে মারা গেছেন। তিনি রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তার আপন ভাতিজা মুজিব উল্লাহ এ তথ্য জানিয়েছেন। তিনি পিএমখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধাওনখালী এলাকার মৃত তোফাইল আহাম্মদের ছেলে। বর্তমানে কক্সবাজার শহরের তারাবানিয়ার ছড়া বিস্তারিত..

সিকিনওহাটা সপ্রাবি’তে ফোরএস সংগঠনের বৃক্ষরোপন কর্মসূচি পালন আজ বিশ্ব পরিবেশ দিবস।

  আর পরিবেশের অনুকূলতাই আমাদের বসবাসের জন্য উপযুক্ত। পরিবেশের বিপর্যয় মানে চলার পথের প্রতিবন্ধকতা ও সমস্যা। এ পরিবেশকে নির্মল ও সচল রাখতে প্রয়োজন এর যত্ন নেওয়া, অধিক পরিমাণে বৃক্ষরোপণ । সম্প্রতি মাদারীপুর জেলার মস্তফাপুরে 4S নামক নতুন সংগঠন আত্মপ্রকাশ করে বিভিন্ন কল্যাণমূলক ও স্বেচ্ছাসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে এগিয়ে যাচ্ছে দেশ ও মানবতার সেবায়। বিশ্ব পরিবেশ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর লাহিড়ীহাট সরকারি নির্দেশনা না মেনেই বসছে গবাদিপশুর হাট ।

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,, ঠাকুরগাঁও জেলার  বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী হাট  সরকারি নির্দেশনা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইনকে অম্যান্য করে প্রশাসনের নাকের ডোগায় বসছে গবাদিপশুর হাট। কেউ মানছে না সামাজিক দূরুত্ব। হাটে আসা অধিকাংশ লোকের মুখে নেই কোন মাস্ক। এমনকি হাট ইজাদার কর্তৃক বিভিন্ন কাজে নিয়োগকৃত ব্যক্তিরাও মানছে না সামাজিক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com