January 24, 2022, 11:12 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মাস্ক-পিপিই কেনাকাটায় দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেবে দুদক

নিজস্ব প্রতিবেদকঃ দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, এন-৯৫ মাস্ক ও পিপিই কেনাকাটায় দুর্নীতির বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেবে দুদক। করোনার মধ্যেও দুর্নীতিপরায়ণদের বিরুদ্ধে তদন্ত অব্যাহত থাকবে। করোনার কারণে দুর্নীতিপরায়ণদের প্রতি নমনীয় হওয়ার কোনো সুযোগ নেই। ক্যাসিনো কাণ্ডে কমিশনের অনুসন্ধান বা তদন্তে শিথিলিতা এসেছে কি না- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রাজধানীর মিন্টু রোডের বাসায় দুদক বিস্তারিত..

এসএসসি ফলাফলের বিবেচনায় ঐতিহ্য হারাতে বসেছে টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয় ।

    মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি : বিগত বছরগুলোর তুলনায় এবারের এসএসসি ফলাফলের বিবেচনায় ঐতিহ্য হারাতে বসেছে টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয়ট। ফলাফলে বিপর্যয়ে পাল্টা পাল্টি অভিযোগ অভিভাবক ও শিক্ষক ও পরিচালনা পরিষদের। অভিভাবকদের অভিযোগ শিক্ষকদের উদাসীনতা ও পরিচালনা পরিষদের কারণে এমনটি আর প্রধান শিক্ষক ও সভাপতির বক্তব্য মতে অভিভাবকদের উদাসিনতার কারণেই ফলাফলের এ বিপর্যয় ঘটেছে। বিস্তারিত..

রাশিয়ায় নদীর পানি রক্তবর্ণ জরুরি অবস্থা ঘোষণা

ডেস্ক রাশিয়ায় নদীর পানি হঠাৎ করেই রক্তবর্ণ রূপ ধারণ করায় মানুষের ভেতর আতঙ্কের সৃষ্টি হয়। দেশটির উত্তরাংশের শহর নরিলঙ্ েএমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পানির অবস্থা এতটাই খারাপ যে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন সুমেরু অঞ্চলে জরুরি অবস্থা পর্যন্ত ঘোষণা করেছেন। ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, নরিলঙ্ েএকটি থার্মাল পাওয়ার স্টেশনে বিশালাকার একটি জ্বালানির বিস্তারিত..

সাইবার অপরাধ দমনে ধ্রুব জ্যোতির্ময় গোপ

প্রযুক্তির অগ্রগতির সঙ্গে পাল্লা দিয়ে বাংলাদেশে সাইবার ক্রাইমের ঘটনা গত কয়েক বছর ধরে বাড়ছে। দুর্ভাগ্যক্রমে, আগামী বছরগুলোতেও সাইবার অপরাধের আরও বিস্তারের সম্ভাবনা রয়েছে। সাইবার অপরাধীদের বিরুদ্ধে দক্ষতার সঙ্গে লড়াই করার জন্য বাংলাদেশ পুলিশ অতীতের তুলনায় এখন অনেক বেশি সক্রিয় এবং প্রস্তুত। বাংলাদেশ পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশন, সিটিটিসি, ডিএমপি সাইবার ক্রাইম প্রতিরোধে দেশের অগ্রণী বিস্তারিত..

আফগানিস্তানে ছায়া সরকার তালেবানের

আফগানিস্তানে ছায়া সরকার গঠন করেছে বিদ্রোহী গোষ্ঠী তালেবান। অনেকগুলো কমিশন এবং সংস্থা প্রতিষ্ঠা করেছে এর লিডারশিপ কাউন্সিল। এগুলো সাধারণ সরকারি সংস্থার দফতর এবং দায়িত্বের প্রতিরূপ (ছায়া সরকার) হিসেবে প্রতিষ্ঠা করা হয়েছে। আফগানিস্তান পরিস্থিতি নিয়ে জাতিসংঘের সর্বশেষ প্রতিবেদনে এ কথা বলা হয়েছে। সম্প্রতি জাতিসংঘের নিরাপত্তা কাউন্সিল কমিটির কাছে এই প্রতিবেদন জমা দেয়া হয়। দ্য বিস্তারিত..

ঈদগাঁহর বিশিষ্ট মুক্তিযোদ্ধা লাল মিয়ার ইন্তেকাল

কক্সবাজার প্রতিনিধি। বিশিষ্ট মুক্তিযোদ্ধা লাল মিয়া আর নেই। ( ইন্না লিল্লাহে ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মুক্তিযোদ্ধা লাল মিয়া কক্সবাজার সদর উপজেলা আওয়ামীগের যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলমের বড় ভাই। ৬ জুন শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। প্রয়াত লাল মিয়া দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভূগছিলেন। তিনি কক্সবাজার সদর বিস্তারিত..

কক্সবাজারের পর্যটন ব্যবসায়ী ডালিম করোনায় মারা গেছেন

    কক্সবাজার প্রতিনিধি। করোনা আক্রান্ত কক্সবাজারের স্বনামধন্য পর্যটন ব্যবসায়ী আবু সায়েম মারা গেছেন। (ইন্নালিল্লাহি—রাজেউন)। শুক্রবার (৫ জুন) সন্ধ্যা পৌনে ৬টার দিকে উখিয়া আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বন্ধু সাংবাদিক মহসিন শেখ বিষয়টি নিশ্চিত করেছেন। মহসিন শেখ জানান, আবু সায়েম ডালিম ঈদের দিন (২৫ মে) থেকে জ্বর ও সর্দিতে আক্রান্ত হন। চিকিৎসকের বিস্তারিত..

ফলোআপ…… সংবাদ প্রকাশে প্রশাসনের সু নজর ……….

  বাইশারীর অস্থায়ী করোনাভাইরাস প্রতিরোধক বাজার প্রধান বাজারে স্থানন্তর ব্যবসায়ী ও সাধারন মানুষের মাঝে স্বস্তি । শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার জনবহুল এলাকার বাইশারী বাজারটি বিগত ২ মাস যাবত করোনাভাইরাস প্রতিরোধক এর লক্ষে উপজেলা প্রশাসনের নির্দেশে সামাজিক দুরত্ব বজায় রেখে বাইশারী কলেজ মাঠে স্থানান্তরিত করা হয়েছিল। কিন্তু গত ১ মাস যাবত বর্ষার আগাম বৃষ্টি বিস্তারিত..

বিশ্ব পবি‌বেশ দিব‌সে জ‌বি‌তে ভার্চুয়াল সে‌মিনার

  জ‌বি প্র‌তি‌নিধিঃ বিশ্ব‌ প‌রি‌বেশ দিবস উপল‌ক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর ভূগোল ও পরিবেশ বিভাগের আয়োজনে ‘কোভিড-১৯: পরবর্তী পৃ‌থিবীর প‌রি‌বেশ ও উন্নয়ন নি‌য়ে অনলাইন সে‌মিনা‌রের আয়োজন করা হয়ে‌ছে। শুক্রবার (৫ জুন) রাত ৯টায় সে‌মিনার‌টি শুরু হবে যা ফেসবুক লাইফ সম্প্রচার করা হ‌বে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। কি বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে করোনা প্রতিরোধে করণীয় বিষয়ক মতবিনিময় সভা

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: নাইক্ষ্যংছড়িতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) সকাল সাড়ে ১০টা থেকে দুপুরে ২টা পর্যন্ত উপজেলা প্রশাসনের আয়োজনে টি,টি,সি,আই হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে অনুষ্ঠিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com