January 16, 2022, 2:56 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

লামায় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কানু দাস বহিস্কার

  লামা প্রতিনিধি : লামায় চাঁদাবাজীর অভিযোগে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বহিস্কার। দলীয় চাঁদাবাজ শুণ্য লামা উপজেলা আওয়ামীলীগের দীর্ঘ লালিত ঐতিহ্য ক্ষুন্ন করার অপপ্রয়াসকারী একজন কানু দাস, এমন মন্তব্য নেতা কর্মীদের। চাঁদা আদায়ের ঘটনায় তাৎক্ষণিক ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে তা ফেরৎ ও সাংগঠনিক ব্যাবস্থা নেয়ায়, দলের ভাবমূর্তি রক্ষা পেয়েছে, মন্তব্য স্থানীয়দের। অনুসন্ধানে জানাযায়, বিগত লকডাউনের শেষদিকে পৌরসভার বিস্তারিত..

কক্সবাজারে সেনাবাহিনীর “সেনা বাজার” জমে উঠেছে

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে করোনা ভাইরাস ও ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে কর্মহীন, অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষদের নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী এবং কাঁচা বাজারের চাহিদা পূরণ করতে ৩ জুন (বুধবার) কক্সবাজার জেলার রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় (রামু স্টেডিয়াম) মাঠে তৃতীয় বারের মতো আবারো সেনাবাজারের আয়োজন করেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন। ইতিপূর্বে ঈদের আগে ও পরে বিস্তারিত..

মুনাফা বণ্টনের কঠোর নীতি থেকে সরছে কেন্দ্রীয় ব্যাংক

নিজস্ব প্রতিবেদক মুনাফা বণ্টনের কঠোর নীতি থেকে সরছে কেন্দ্রীয় ব্যাংক – সংগৃহীত ব্যাংকের মুনাফা বণ্টনের কঠোর নীতি থেকে সরে আসছে বাংলাদেশ ব্যাংক। শিথিল হচ্ছে ব্যাংকের মুনাফা বণ্টন নীতিমালা। স্থানীয় হোক বা বিদেশী হোক ব্যক্তিশ্রেণী হলেই নগদে লভ্যাংশ পাবেন ব্যাংকের বিনিয়োগকারীরা। আজ বুধবার এ বিষয়ে একটি সার্কুলার জারি করবে বাংলাদেশ ব্যাংক। সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানিয়েছে। সংশ্লিষ্টরা বিস্তারিত..

একনেকে করোনাসহ ১০ প্রকল্প অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: – সংগৃহীত দেশের দক্ষিণাঞ্চলে চিংড়ি ঘেড়ের জন্য বাঁধের জায়গায় জায়গায় কেটে লবণাক্ত পানি আনা হচ্ছে। এতে বাঁধ হুমকির মুখে পড়ছে। স্থানে স্থানে যেন বাঁধ কাটা না হয় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন। তিনি এই বাঁধ কাটাকে বন্ধের নির্দেশ দিয়েছেন বলে জানান পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। পরিকল্পনামন্ত্রী জানান, একনেক সভায় প্রধানমন্ত্রী আরো বলেছেন, চিংড়ি বিস্তারিত..

ঈদগাঁহর প্রবাসী আবু তাহেরের সৌদি আরবে মৃত্যু

    কক্সবাজার প্রতিনিধি। ইতিপূর্বে মৃত্যুর গুজব ছড়িয়ে পড়া কক্সবাজার সদরের ঈদগাঁহর সেই প্রবাসী অবশেষে মৃত্যুর কাছ হার মানলেন। সৌদি আরবের একটি হাসপাতালে দীর্ঘ চিকিৎসাধীন অবস্থায় গত ২৯ মে তিনি মৃত্যু বরণ করেন। এই হতভাগা প্রবাসী হচ্ছে কক্সবাজার সদরের ঈদগাঁহস্থ পোকখালী ইউনিয়নের পূর্ব গোমাতলীর মৃত হাজী ছৈয়দুর রহমানের পুত্র আবু তাহের (৫০)। গত মঙ্গলবার পবিত্র বিস্তারিত..

টঙ্গিবাড়ীতে পুলিশ সদস্য মরধরের ঘটনা লুকাতে মিথ্যা সংবাদ সম্মেলন

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে পুলিশ সদস্যকে মারধরের ঘটনা এড়াতে মিথ্যা সংবাদ সম্মেলন করেছেন সদ্য জেল থেকে ছাড়া পাওয়া সন্ত্রাসী কবির খান। পুলিশ সূত্রে জানাগেছে গত (১৫ মে)সন্ধ্যা ৭ টার দিকেরর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি থানার কম্পিউটার অপারেটর তানজিল হোসেনের উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসী কবির খান ও তার ছেলে নাছির খানসহ পরিবারের বিস্তারিত..

কর্মস্থলে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রধানমন্ত্রীর আহ্বান

নিজস্ব প্রতিবেদক    প্রধানমন্ত্রী শেখ হাসিনা একনেক সভায় সভাপতিত্ব করেন। ঢাকা, ২জুন। ছবি: পিআইডিপ্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস থেকে নিজেদের সুরক্ষিত রাখতে নিজ নিজ কর্মস্থলে সবাইকে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘সবাইকে নিজ নিজ স্বাস্থ্য সুরক্ষিত রেখেই নিজ নিজ কর্মস্থলে কাজ করে যেতে হবে। দেশের মানুষ যাতে কষ্ট না পায়, কেননা তাদের কথাই বিস্তারিত..

জনগণের কল্যাণের কথাই সরকার সবচেয়ে বেশি চিন্তা করছে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক  : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলকে করোনাভাইরাস থেকে নিজেদের সুরক্ষিত রাখতে নিজ নিজ কর্মস্থলে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেছেন, জনগণের কল্যাণের কথাই তাঁর সরকার সবচেয়ে বেশি চিন্তা করছে। তিনি বলেন, ‘সকলকে স্ব-স্ব স্বাস্থ্য সুরক্ষিত রেখেই স্ব-স্ব কর্মস্থলে কাজ করে যেতে হবে। দেশের মানুষ যাতে কষ্ট না পায় কেননা তাঁদের কথাই আমরা বেশি চিন্তা করি। বিস্তারিত..

সব বাধা অতিক্রম করে দেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক  : প্রত্যেক জেলা শহরে আইসিইউ ইউনিট করার নির্দেশ : একনেকে ১৬,২৭৬ কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনাভাইরাসের কারণে অর্থনৈতিক অগ্রগতি স্লথ হলেও সব বাধা অতিক্রম করে দেশ এগিয়ে যাবে। তিনি বলেন, বাংলাদেশ যেভাবে অর্থনৈতিকভাবে উন্নতি করছিল, আমাদের প্রত্যাশা ছিল ২০২০ সালে মুজিব বর্ষ এবং ২০২১ সালে দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের সময় আমরা বিস্তারিত..

টঙ্গিবাড়ীতে পুলিশ সদস্য মরধরের ঘটনা লুকাতে মিথ্যা সংবাদ সম্মেলন

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে পুলিশ সদস্যকে মারধরের ঘটনা এড়াতে মিথ্যা সংবাদ সম্মেলন করেছেন সদ্য জেল থেকে ছাড়া পাওয়া সন্ত্রাসী কবির খান। পুলিশ সূত্রে জানাগেছে গত (১৫ মে)সন্ধ্যা ৭ টার দিকেরর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি থানার কম্পিউটার অপারেটর তানজিল হোসেনের উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসী কবির খান ও তার ছেলে নাছির খানসহ পরিবারের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com