January 24, 2022, 12:10 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় ১৩শ পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ পরবর্তী খাদ্য সামগ্রী বিতরণ

সাহাব উদ্দিন রিটু : বান্দরবানের লামায় হতদরিদ্র ১৩শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ পরবর্তী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে লামা পৌর বাস টার্মিনালে পৌরসভার ৯টি ওয়াডের গরীব ও অসহায় পরিবারের  মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি উপস্থিত থেকে ত্রাণ বিতরণের কথা থাকলেও অসুস্থতার কারনে আসতে বিস্তারিত..

লামায় ২৭৪ মসজিদের ইমাম-মোয়াজ্জিন পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

সাহাব উদ্দিন রিটু : বান্দরবানের লামায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার মসজিদ ভিত্তিক ৫ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। লামা উপজেলার ২৭৪টি মসজিদের জন্য মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইমামদের হাতে নগদ ৫ হাজার টাকা করে তুলে দেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল।এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে জান্নাত রুমির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বিস্তারিত..

ভোলায় ২৪ ঘন্টায় নতুন করোনা রোগী সনাক্ত ৬ | মোট আক্রান্ত ৫২ ও সুস্থ ১১ জন।

  মাহমুদুল হাসান ফাহাদঃ ভোলায় নতুন করে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৬ জন করোনা রোগীর রিপোর্ট পজেটিভ এসেছে ।আক্রান্তদের মধ্যে ৫ জন ভোলা সদরে ও একজন ভোলার তজুমুদ্দিন উপজেলার বাসিন্দা বলে জানা যায়। ভোলা সদরের আক্রান্তরা হলেন পৌরসভার ৩নং ওয়ার্ডের পৌর গোরস্থান সড়কের বাসিন্দা ও সদর হাসপাতালে পরিসংখ্যান বিভাগের স্টাফ মনিরুল ইসলাম সহ বিস্তারিত..

ঈদগাঁহতে তীব্র শ্বাসকষ্ট নিয়ে মারা গেলেন বদিউল আলম

  কক্সবাজার প্রতিনিধি। তীব্র শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন কক্সবাজার সদরের ঈদগাঁহ ইসলামপুর ১নং ওয়ার্ডের পূর্ববাঁশকাটা এলাকার বাসিন্দা বদিউল আলম আজাদ (৪৫)। মঙ্গলবার (২ জুন) ভোররাত ৪ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। একইদিন সকাল ১০ টায় মরহুমের নামাজে জানাজা শেষে কৈলাসঘোনা মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়েছে। বদিউল বিস্তারিত..

হরিণাকুন্ডুতে নতুন এক যুবক করোনায় আক্রান্ত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডতে এক যুবকের (২৮) শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। রোববার সন্ধায় বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জামিনুর রশিদ। তিনি জানান, গত ২৮ মে ওই যুবক জ্বর ও শ্বাসসকষ্ট নিয়ে নিজেই করোনা পরীক্ষার জন্য হাসপাতালে আসেন। পরে তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ বিস্তারিত..

অন্যান্য বছরের ন্যায় এসএসসিতে ঝিনাইদহ ক্যাডেট কলেজ যশোর বোর্ডের শীর্ষে

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ প্রতিবারের ন্যায় এবারও এসএসসিতে ঝিনাইদহ ক্যাডেট কলেজ যশোর বোর্ডের শীর্ষে অবস্থান করেছে। চলতি বছরের এসএসসি পরীক্ষায় ঝিনাইদহ ক্যাডেট কলেজ থেকে ৪৯জন গোল্ডেন জিপিএ-৫সহ শতভাগ পাশের কৃতিত্ব অর্জন করেছে। মোট ৪৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৪৯ জন গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। অন্যান্য বারের ন্যায় এ বছর ওফলাফলে শতভাগ পাশের গৌরব অর্জন করেছে ঐতিহ্যবাহী বিস্তারিত..

লামায় পাশের হারে মাদ্রাসার চেয়ে স্কুলগুলো এগিয়ে..

 সুলতানা পারভিন. বান্দরবানের লামা উপজেলায় ১১টি উচ্চ ও নিম্ম  মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি এবং ৪টি মাদরাসার দাখিল পরীক্ষায়  হাজার ১ হাজার ৫৭৫ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ১ হাজার ২৪৫জন। এর মধ্যে মাদ্রাসা পর্যায়ে ১৭৯ পরীক্ষার্থীর মধ্যে পাশ করে ১২৭জন, ফেল করেছে ৫২জন, পাশের হার ৭১%, জিপিএ-৫ পেয়েছে মাত্র ১ জন। স্কুল পর্যায়ে ১ হাজার ৩৯৬পরীক্ষার্থীর বিস্তারিত..

ঝিনাইদহে নতুন করে আরও ৪ জন করোনায় আক্রান্ত

    জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে নতুন করে আরও ৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৩ জন। ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, সোমবার সকালে খুলনা পিসিআর ল্যাব থেকে ঝিনাইদহে মোট ১৪ টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে ৪ টি পজেটিভ। আক্রান্তদের মধ্যে ২ জন সদরে বিস্তারিত..

কালীগঞ্জে সাপের কামড়ে শিশুর মৃত্যু

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে জুলিয়া খাতুন (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার দিবাগত রাত ৩টার দিকে সে মারা যায়। জুলিয়া খাতুন কালীগঞ্জ উপজেলার রায়গ্রাম ইউনিয়নের ভাতঘরা দয়াপুর গ্রামের জসিম উদ্দিনের মেয়ে এবং ভাতঘরা দয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর শিক্ষার্থী। জুলিয়ার চাচা নাসির উদ্দিন জানান, রাতে জুলিয়া তার মা-বাবার বিস্তারিত..

ঝিনাইদহের প্রবাসি লোকমানের করোনায় মৃত্যুর পর ডাক্তারী সনদ প্রদাণ ও লাশ হস্তান্তরের পর অবশেষে কুয়েত মরুভুমিতে লাশ দাফন সম্পন্ন

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ কুয়েত প্রবাসি ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের (বর্তমান টিভি সেন্টার পাড়া) লোকমান হোসেন করোনায় মারা গেছেন। তার ডাক্তার সার্টিফিকেট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। হাসপাতাল কর্তপক্ষ লাশ ও লাশ দাফনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সুপারিশ করেছে। কুয়েত প্রবাসি জীবনা গ্রামের ইজাজুল হক সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান।  লোকমানের করোনায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com