January 22, 2022, 8:22 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

নাইক্ষ্যংছড়িতে এক তামাক ব্যবসায়ী করোনা টেস্ট পজিটিভ

নাইক্ষ্যংছড়িতে এক তামাক ব্যবসায়ী করোনা টেস্ট পজিটিভ শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা উপসর্গের নমুনা দিতে গিয়ে এক তামাক ব্যবসায়ীর কোভিড-১৯ সনাক্তে পজেটিভ পাওয়া গেছে । শনাক্ত হওয়া ওই রোগীর নাম সাহাবুদ্দীন (৩৫) বাড়ী রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ফাক্রিকাটা গ্রামের। রবিবার (৩১ মে) সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা, আবু জাফর মো, বিস্তারিত..

মুন্সিগঞ্জ সদর উপ‌জেলা সিপাহীপাড়া মার্কেট মালিক ও ব্যবসায়ী সমিতির নতুন কমিটি, সভাপতি আলহাজ্ব মনছুর আহাম্মেদ কালাম , সাধারন সম্পাদক পারভেজ বেপারী

মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সিগঞ্জ সদরের সিপাহীপাড়া মার্কেট মালিক ও ব্যবসায়ী সমিতির নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। রোববার (৩১ মে) সিপাহীপাড়ায় এই নতুন কমিটি নির্বাচন করা হয়। এতে নবনির্বাচিত সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মনছুর আহাম্মেদ কালাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাজী মোঃ পারভেজ বেপারী। কমিটির অন্যান্যরা হলেন– সিনিয়র সহ সভাপতি সানাউল্লাহ বেপারী, সহ সভাপতি মোঃ সানি, বিস্তারিত..

বান্দরবানে ক্ষমতার অপ-ব্যবহার করে অসহায় নারীরকে শারীরিক নির্যান করে রাস্তা বন্ধ করে ঘর দখলের পায়তারার অভিযোগ

বান্দরবান প্রতিনিধি বান্দরবান সদর উপজেলা হাফেজ ঘোনা এলাকায় ৩১৩নং বান্দরবান মৌজার-২৬৬৭ দাগের পিতার নামীয় বন্দোবস্তিভুক্ত ৫৯৫/ ১৫৪নং হোল্ডিংভূক্ত ২য় শ্রেণীর বসত বাড়ী ও জমি একই এলাকার কিছু প্রভাবশালী ক্ষমতার অপ-ব্যাবহার করে সকিনা আক্তার নামে এক অসহায় নারীকে শারিক-মাসিক ভাবে নির্যাতন করে তার ঘরে প্রবেশ করার রাস্তার মাঝে পাকা দেয়াল দিয়ে চলাচল করার রাস্তা বন্ধ করে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে অর্ধগলিত অজ্ঞাত নামা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ দুপুরে সদর উপজেলার নারগুন কহরপাড়া গ্রামের একটি বাগানের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ধারনা ককরা হচ্ছে দু-তিন দিন আগে ওই নারীকে হত্যা করে কহরপপাড়া গ্রামের একটি বাগানের ভেতর গর্ত করে পুতে রাখা হয়। স্থানীয়রা ওই নারীর বিস্তারিত..

কক্সবাজারে আজ ৯৬ জনের করোনা পজিটিভ

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে সোমবার ১জুন ২৮৩ করোনার স্যাম্পল টেস্টে ৯৬ জনের রিপোর্ট ‘পজেটিভ’ পাওয়া গেছে। তৎমধ্যে পুরাতন করোনা ভাইরাস আক্রান্ত রোগীর ফলোআপ টেস্টে ৪ জনের ‘পজেটিভ’ রিপোর্ট পাওয়া গেছে। কক্সবাজার স্বাস্থ্য বিভাগ সুত্রে এতথ্য নিশ্চিত করা গেছে। সোমবার ১জুন নতুন করে ‘পজেটিভ’ রিপোর্ট পাওয়া ৯২ করোনা রোগীর মধ্যে কক্সবাজার সদর উপজেলায় ৩৬ বিস্তারিত..

টঙ্গীবাড়ী উপ‌জেলার এন‌জিও গু‌লো মানছেনা সরকারী নির্দেশনা,নিতে আসছে কিস্তি!

  মোঃ‌লিটন মাহমুদঃ সরকারের কথা রাখলেন না এনজিও গুলো। সরকারী নির্দেশনা ছিলো কিস্তি স্থগিত ৩০ জুন পর্যন্ত। সীমিত আকারে শুরু হলো শ্রর্মজীবী নিম্ন আয়ের মানুষের কর্মজীবন! আগামী ১ তারিখ থেকে সরকারের সিদ্ধান্তেই খুলছে সীমিত আকারে লকডাউন। বিপাকে পড়েছে দিনমজুর ও নিম্ন আয়ের সাধারন মানুষ। অদ্য ১লা মে সকাল থেকেই টঙ্গীবাড়ী উপ‌জেলার বি‌ভিন্ন একলায় বিভিন্ন এনজিও বিস্তারিত..

কক্সবাজারে করোনার উপসর্গ নিয়ে আ’লীগ নেতার মৃত্যু

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার পৌরসভার ২ নং ওয়ার্ডের মধ্যম নুনিয়ারছড়ার তরুণ ব্যবসায়ী মোহাম্মদ করিম (৩০) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। সোমবার (১ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। করোনার উপসর্গ নিয়ে দুই দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিনই তার স্যাম্পল সংগ্রহ বিস্তারিত..

কক্সবাজারে করোনায় আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরে করোনায় আক্রান্ত হয়ে মো. এছারুল করিম নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার (১ জুন) ভোর ৫টার দিকে জেলা সদর হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি কক্সবাজার সদরের পোকখালী ইউনিয়নের পশ্চিম গোমাতলীর ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাষ্টার নজরুল ইসলামের ছোট ভাই। মো. এছারুল করিম শহরের পূর্ব বিস্তারিত..

জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল মওকুফ

নিজস্ব প্রতিবেদকঃ নসরুল হামিদ করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে এবার জুনের ৩০ তারিখ পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল মওকুফ করার সিদ্ধান্ত নিয়েছে বিদ্যুৎ বিভাগ। রবিবার (৩১ মে) সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। তিনি বলেন, বিদ্যুৎ বিল নিয়ে নানা ভোগান্তির কথা আমাদের কানেও আসছে। কারও কোনও বাড়তি বিল করা হলে তা পরবর্তীতে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com